বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

শান্তিগঞ্জে ৬ ইউনিয়ন আ.লীগের কমিটি ঘোষণা 

শান্তিগঞ্জ প্রতিনিধি ::

সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার ৬ ইউনিয়ন আওয়ামীলীগের নতুন কমিটি ঘোষণা করা হযেছে। রবিবার(১ অক্টোবর ) রাতে শান্তিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিতাংশু শেখর ধর সিতু ও সাধারণ সম্পাদক হাসনাত হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়।

ঘোষিত কমিটির দায়িত্ব প্রাপ্তরা হলেন জয়কলস ইউনিয়নে আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক জুবেল আহমদ, পূর্ব পাগলা ইউনিয়নের সভাপতি রফিক খান, সাধারণ সম্পাদক শমসের আলী, পশ্চিম পাগলা ইউনিয়নের সভাপতি নুরুল হক, সাধারণ সম্পাদক লালল মিয়া, পূর্ব বীরগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রাইজুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুল গফফার, পশ্চিম বীরগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, দরগাপাশা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মনির উদ্দিন, সাধারণ সম্পাদক আবু খালেদ চৌধুরী রুবেল।

এ ব্যাপারে কথা হলে শান্তিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিতাংশু শেখর ধর সিতু ও সাধারণ সম্পাদক হাসনাত হোসেন বলেন, সংগঠনের কার্যক্রম গতিশীল কর‍তে ৭টি ইউনিয়নের কমিটি ঘোষণা করা হয়েছে।ঘোষিত কমিটিকে দ্রুত পূর্ণাঙ্গ করা হবে। এরপর ওয়ার্ড কমিটি দেয়া হবে৷ আশা রাখি নতুন কমিটি সংগঠনকে শক্তিশালী করবে।

সংশ্লিষ্ট সংবাদ