শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

জগন্নাথপুরে বঙ্গবন্ধুর জীবনী নিয়ে নির্মিত ছবির লিফলেট বিতরণ করা হয়েছে।

নিজস্ব প্রতিবেদক :বঙ্গবন্ধুর জীবনী নিয়ে নির্মিত ছবি মুজিব একটি জাতির রুপকার সিনেমা মুক্তি পাচ্ছে আগামী ১৩ অক্টোবর। এই উপলক্ষে আজ( ৮ অক্টোবর) রবিবার সকাল ১০টা থেকে বিকাল ৪ পর্যন্ত সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার বিভিন্ন স্কুল এবং কলেজে ও পথচারীদের মধ্যে লিফলেট বিতরণ করা হয়েছে। জগন্নাথপুর পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মোহাম্মদ সায়েক এর উদ্যোগে এবং উপজেলা ছাত্রলীগের সহযোগিতায় পৌর শহরের জগন্নাথপুর ডিগ্রি কলেজ, আব্দু সুবহান উচ্চ বিদ্যালয়, জগন্নাথপুর সরুপচন্দ্র সরকারি উচ্চ বিদ্যালয়,জগন্নাথপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় সহ বিভিন্ন স্কুল এবং কলেজে শিক্ষার্থীদের মধ্যে বঙ্গবন্ধুর জীবনী নিয়ে নির্মিত ছবি মুজিব একটি জাতির রুপকার এমন লিফলেট বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল মুকিদ, সাধারণ সম্পাদক তাহা আহমদ সহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

লিফলেট বিতরণ শেষে পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মোহাম্মদ সায়েক বলেন আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক জাতির পিতা বঙ্গবন্ধুর জীবনী নিয়ে একটি ছবি আগামী ১৩ অক্টোবর মুক্তি পাচ্ছে এই ছবিটি দেখলে ৫২ থেকে ৭১ পর্যন্ত বাঙ্গালী জাতির গৌরম্ম ইতিহাস জানতে পারবে।
আগামী ১৩ অক্টোবর হলে গিয়ে সিনেমাটি দেখার জন্য সবার কাছে অনুরোধ জানাই।

সংশ্লিষ্ট সংবাদ