বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

ফিলিস্তিনের মুসলমানদের উপর বর্বর হামলা ও গণহত্যার প্রতিবাদে জগন্নাথপুরে এক বিক্ষোভ মিছিল

মো, আলী হোসেন খান::

সুনামগঞ্জের জগন্নাথপুরে ফিলিস্তিনের মুসলমানদের উপর ইজরাঈলের ইয়াহুদী কর্তৃক বর্বর হামলা ও গণহত্যার প্রতিবাদে জগন্নাথপুরে এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ ২০ অক্টোবর শুক্রবার বিকাল ৩ ঘটিকায় উপজেলার মিরপুর ইউনিয়নের মীরপুর বাজারে ইজরাঈলের ইয়াহুদী কর্তৃক ফিলিস্তিনের মুসলমানদের উপর বর্বর হামলা ও গণহত্যার প্রতিবাদে বড়কাপন, আধুয়া, কড়িয়াইন ও মিরপুর সহ সর্বস্তরের তাওহিদী জনতার উদ্যোগে এই বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন বড়কাপন ও আধুয়া ইমদাদুল উলূম মাদ্রাসার প্রিন্সিপাল মুফতি হামিদুল হক রাহমানী। মাওলানা তারেক আহমদ এর পরিচালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন মাওলানা আব্দুস সুবহান, মাওলানা আবুল খয়ের, হাজী আলাউদ্দিন, আফতাব আলী, আলী হোসেন, আলী আহমদ সহ আরো অনেকে।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে সার্বিক সহযোগিতা করেন- আইয়ুব আলী, আমানুর রহমান, মোঃ শানুর আলী, মোঃ রুয়েল মিয়া, নুমান আহমদ ও আব্দুল গাফফার সহ আরো অনেকে।

সভাপতির বক্তব্যে প্রিন্সিপাল মুফতি হামিদুল হক রাহমানী- ইজরাইলের এই বর্বর হামলা ও গণহত্যার প্রতিবাদ এবং তা বন্ধের আহ্বান জানান। এবং ফিলিস্তিনের মুসলমানদের প্রতি সহমর্মিতা প্রকাশ করে বিশ্ব মুসলিম নেতৃবৃন্দের প্রতি সহযোগিতা করার আহ্বান জানান তিনি।

পরে নিহত সকল শহীদদের শাহাদাতের মর্যাদা কামনা ও আল্লাহর পক্ষ থেকে গায়েবী সাহায্যের জন্য মোনাজাত করা হয়।

সংশ্লিষ্ট সংবাদ