রবিবার, ৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

জগন্নাথপুরে নেতাকর্মীদের নিয়ে মনোনয়নপত্র দাখিল করলেন পরিকল্পনামন্ত্রী।

জগন্নাথপুর পত্রিকা ডেস্ক :

সুনামগঞ্জ-৩ (জগন্নাথপুর ও শান্তিগঞ্জ) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি নির্বাচনী মনোনয়ন ফরম জমা দিয়েছেন। আজ বুধবার দুপুর দুইটার দিকে জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজেদুল ইসলামের নিকট তিনি মনোনয়নপত্র জমা দেন।

এ সময় জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা কমিটির সদস্য সিদ্দিক আহমদ, জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম, পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের পুত্র সাহাদাত মান্নান অভি, শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শিধাংশু শেখর ধর সিতু, সাধারণ সম্পাদক হাসনাত হোসেন, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু উপস্থিত ছিলেন।

মনোনয়ন দাখিল শেষে তিনি স্থানীয় সাংবাদিকদের জানান, চর্তুথবারের মতো আমি মনোনয়নপত্র দাখিল করেছি।
আমাকে দলীয় মনোনয়ন দেওয়ায় আমি আনন্দিত, অভিভূত। সেজন্য সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমার দলের প্রতি কৃতজ্ঞ।

তিনি আরো বলেন, একটি অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন সম্পন্নের লক্ষ্যে নির্বাচন কমিশন প্রস্তুত। বিএনপি জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

দেশের মানুষের সঙ্গে তাদের সস্পৃক্ততা না থাকায় তারা নির্বাচনে আসতে ভয় পায়।
পরিকল্পনামন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকারের চিন্তা-চেতনা শুধুই দেশের উন্নয়ন করা। সরকারের ধারাবারিক উন্নয়ন কর্মকাণ্ড এগিয়ে নেওয়ার পাশাপাশি শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে আমরা কাজ করছি।

সংশ্লিষ্ট সংবাদ