রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বাংলাদেশ ইয়ুথ ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের মহান বিজয় দিবস উদযাপন

সিলেট প্রতিনিধি :

মহান বিজয় দিবস পালন উপলক্ষে বাংলাদেশ ইয়ুথ ডেভেলপমেন্ট অর্গানাইজেশন এর উদ্যোগে সন্ধ্যায় আলোচনা সভা ও দোয়া মাহফিল ১৬ ডিসেম্বর শনিবার সুবিদবাজারের ফাজলচিস্তস্থ অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের সিনিয়র আইনজীবী, সিলেট জজ কোর্টের সহকারী পিপি এডভোকেট শাহজাহান চৌধুরী।
বাংলাদেশ ইয়ুথ ডেভেলপমেন্ট অর্গানাইজেশনে সভাপতি সাংবাদিক মোহাম্মদ ঈসা তালুকদার এর সভাপতিত্বে ও সার্ক মানবাধিকার ফাউন্ডেশন সিলেট জেলা শাখার সহ সভাপতি ডাঃ মোহাম্মদ শরীফ আহমদ এর উপস্থাপানায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বৈদেশিক সংবাদদাতা সমিতি সিলেট-ওকাস’র সভাপতি খালেদ আহমদ, গ্রেটার সিলেট ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইউকে, সিলেট চ্যাপ্টারের ট্রেজারার আলী আহসান হাবীব। শুভেচ্ছা বক্তব্য সংগঠনের সাধারণ সম্পাদক আল-আমিন চৌধুরী।
হাফিজ মনজুর নোমানি’র পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিলেট ১ আসনের এমপি পদপ্রার্থী আব্দুল বাছিত রিমন, সংগঠনের সাংগঠনিক সম্পাদক মোঃ জামিল আহমদ। মোছাঃহাফসা খাতুন, ফাহিম রাফি, সৈয়দ মাহফুজ, তুহিন, ফ্রিল্যান্সার আবুবাকার সিদ্দিক, নাদির, রহিম, ফাতিমাতুজ জাহরা, যুবরাজ, সালমান, রুমানা, রুজিনা প্রমুখ সহ কার্যকরী কমিটির অন্যান্য সদস্য উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় প্রধান অতিথি সহ অতিথিবৃন্দ সনদপত্র প্রদান করেন।
প্রধান অতিথি এডভোকেট শাহজাহান চৌধুরী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করে বলেন, তাঁর ত্যাগ ও গৌরব উজ্জ্বল নেতৃত্ব জাতি কখনও ভুলবে না। বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়ে তুলার জন্য যুব সমাজকে বিভিন্ন প্রশিক্ষণ গ্রহণ করে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে। তিনি জাতির জনক বঙ্গবন্ধু সহ যারা দেশের জন্য প্রাণ দিয়েছেন তাদের আত্নার শান্তি কামনা করেন। তিনি বলেন, বাংলাদেশ ইয়ুথ ডেভেলপমেন্ট অর্গানাইজেশন আর্থ-সামাজিক উন্নয়ন কাজ করে যাচ্ছে। এই সংগঠন স্মার্ট বাংলাদেশ গড়তে অগ্রনী ভূমিকা পালন করছে। তিনি সব শ্রেণীর মানুষ কে সেবামূলক কাজ করে যাওয়ার আহবান জানান।

সংশ্লিষ্ট সংবাদ