রবিবার, ৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

সুনামগঞ্জে ৫ আসনে চূড়ান্ত লড়াইয়ে ৩০ প্রার্থী

সুনামগঞ্জ প্রতিনিধি :

সুনামগঞ্জের ৫টি আসনে ভোটের মাঠে থাকা বৈধ ৩৩ জন প্রার্থীর মধ্যে রোববার মনোনয়ন প্রত্যাহারের দিনে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন ৩ জন প্রার্থী।

তারা হচ্ছেন সুনামগঞ্জ-৩ আসনে জাকের পার্টির প্রার্থীর নজরুল ইসলাম, সুনামগঞ্জ-৫ আসনে একই দলের ইয়াকুব আলী ও সুনামগঞ্জ-১ আসনে বিকল্পধারার প্রার্থী রফিকুল ইসলাম চৌধুরী।

সুনামগঞ্জ জেলা রিটার্নিং কর্মকর্তা রাশেদ ইকবাল চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা নির্বাচন অফিস থেকে প্রাপ্ত তথ্যানুসারে সুনামগঞ্জ-১ আসনে সর্বশেষ লড়াইয়ে আছেন আওয়ামী লীগের রনজিত চন্দ্র সরকার, জাতীয় পার্টির আব্দুল মান্নান, গণফ্রন্টের মো. জাহানুর রশীদ, বাংলাদেশ সুপ্রিম পার্টির হারিছ মিয়া, বাংলাদেশ কংগ্রেস পার্টির নবাব সালেহ আহমদ, তৃণমূল বিএনপির মো. আশরাফ আলী, স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান সাংসদ মোয়াজ্জেম হোসেন রতন, সেলিম আহমদ ও এম নবী হোসেন।

সুনামগঞ্জ-২ আসনে চূড়ান্ত প্রার্থীর তালিকায় আছেন বর্তমান সংসদ সদস্য ও স্বতন্ত্র প্রার্থী জয়া সেন গুপ্তা, আওয়ামী লীগের প্রার্থী চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ, গণতন্ত্রী পার্টির মিহির রঞ্জন দাস, স্বতন্ত্র ঋতেষ রঞ্জন দেব ও ড. মো. শামসুল হক চৌধুরী।

সুনামগঞ্জ-৩ আসনে আওয়ামী লীগ প্রার্থী পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান, তৃণমূল বিএনপির প্রার্থী শাহীনুর পাশা চৌধুরী, জাতীয় পার্টি তৌফিক এলাহী ও তালুকতার তালুকদার মো. মকবুল হোসেন।

সুনামগঞ্জ-৪ আসনে আওয়ামী লীগ প্রার্থী ড. মোহাম্মদ সাদিক, জাতীয় পার্টির প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ, জাসদের আবু তাহের মো. রুহুল ইসলাম, ন্যাশনাল পিপলস পার্টির মোহাম্মদ দেলোয়ার, বিএনএমের দেওয়ান শামছুল আবেদীন, স্বতন্ত্র প্রার্থী ব্যারিস্টার এনামুল কবির ইমন।

সুনামগঞ্জ-৫ আসনে আওয়ামী লীগ প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, জাতীয় পার্টির প্রার্থী নাজমুল আহমদ হিমেল, বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনের (বিএনএফ) আশরাফ হোসেন, গণফোরামের প্রার্থী আয়ূব করম আলী, সুপ্রিম পার্টির আবু সালেহ, পিপলস পার্টির আজিল হক, স্বতন্ত্র প্রার্থী শামীম আহমদ চৌধুরী ও আয়ূব করম আলী।

সংশ্লিষ্ট সংবাদ