শনিবার, ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

জগন্নাথপুরে শীতার্ত পরিবারের হাতে কমফোর্টের লেপ ও তিনটি পরিবারকে নগদ অর্থ সহায়তা দেওয়া হয়েছে।

নিজস্ব প্রতিবেদক:

সুনামগঞ্জের জগন্নাথপুরে উত্তর জগন্নাথপুর কেন্দ্রীয় জামে মসজিদে জগন্নাথপুরের বিভিন্ন এলাকার অসহায় দুস্থ পরিবারের মধ্যে লেপ বিতরণ করা হয়েছে। জানা যায়,সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকের মাধ্যমে সাংবাদিক মো,আলী হোসেন খানের উদ্যোগে
শীতবস্ত্র বিতরণ ক্যাম্পেইনের মাধ্যমে অর্থ সংগ্রহ করে শীতবস্ত্র বিতরণ করা হয়।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উত্তর জগন্নাথপুর কেন্দ্রীয় মসজিদের ইমাম হযরত মাওলানা আলহাজ্ব আব্দুল মালেক জিহাদি , বিশেষ অতিথি মসজিদের সভাপতি ছোরাব উল্লা,মোয়াতল্লী ইছবর উল্লা, মসজিদের মুয়াজ্জিন কবির মিয়া, আজিজুল মিয়া,নেজান মিয়া, লালন মিয়া সহ বিভিন্ন শ্রেণীর মানুষ উপস্থিত ছিলেন।

মানুষের বাড়িতে বাড়িতে কাজ করে জীবিকা নির্বাহ করেন আমিনা বেগম লেপ পেয়ে মুখে হাসি ফুটেছে তার। তিনি বলেন, এখন আর শীতে কষ্ট পেতে হবেনা। যারা লেপটা দিয়েছে তাদের দীর্ঘায়ু কামনা করি আল্লাহ তাদেরকে ভালো রাখুক।

রঙিন লেপ পেয়ে হাসি ফোটেছে শীতার্ত মানুষের মুখে। লেপ নিতে আসা ভিক্ষুক জমিলা বেগম বলেন এই প্রথম কেউ এত সুন্দার এট্টা লেপ দিছে, শীতের মধ্যে এখন আরামে থাকতে পারমু।

নাজমা বেগম নামের এক নারী বলেন, ‘কনকনে শীতের মধ্যে বাতাস আসলে অনেক কষ্ট করে বাচ্চাদের নিয়ে থাকতে হয় এখন কষ্ট হবেনা লেপ বড়ই সুন্দর, আল্লায় তাদের বাচাই রাখুক।

শীতার্তদের পাশে যারা অর্থ দিয়ে সহযোগিতা করেছেন তাদের জন্য মোনাজাত করে লেপ বিতরণ সমাপ্ত হয়।।

সংশ্লিষ্ট সংবাদ