শনিবার, ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

সিলেটে নিজ বাসায় পচে গলে গিয়েছিল গৃহবধূর লাশ

অনলাইন ডেস্ক :

সিলেট নগরীর শাহজালাল উপশহরের একটি তালাবদ্ধ বাসায় থেকে এক গৃহবধূর গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) ভোররাত ৪টার দিকে উপশহর ই-ব্লকের ৭নং রোডের ২৫ নং দরজা ভেঙে লাশটি উদ্ধার করা হয়। এর আগে দুর্গন্ধ পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেন।

নিহত গৃহবধূর নাম সুমাইয়া জান্নাত সুমি (২২)। তিনি দক্ষিণ সুরমার মোগলাবাজার থানাধীন কুচাই গ্রামের শাহ মইনুর রহমানের মেয়ে। তার এমন মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে।

এ ঘটনায় বাসার জিজ্ঞাসাবাদের জন্য কেয়ারটেকারকে আটক করা হয়েছে।

পুলিশ সূত্র জানায়, সুমাইয়া জান্নাত সুমি উপশহরের ই ব্লকের ৭নং রোডের ২৫ নং বাসার ৩ তলার একটি ইউনিট ভাড়া নেন কিছুদিন আগে। ভাড়া নেওয়ার সময় তার স্বামী ফ্রান্স প্রবাসী বলে মালিককে জানিয়ছিলেন। সুমি বেশির ভাগ সময় একাই বাসায় থাকতেন। মাঝে-মধ্যে তার এক ছোট ভাই ও এক ছোট বোন তার সঙ্গে থাকতেন। কয়েক দিন ধরে তার ঘরের দরজা বন্ধ দেখতে পান প্রতিবেশিরা। মঙ্গলবার সন্ধ্যা থেকে সুমির ঘর থেকে উৎকট দুর্গন্ধ বের হতে লাগলে পুলিশে খবর দেওয়া হলে পুলিশ এসে বুধবার ভোররাত ৪টার দিকে দরজা ভেঙে গলিত অবস্থায় সুমির লাশ উদ্ধার করে।

শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী বলেন, লাশটি পঁচে গলে গেছে। শরীরে কোনো আঘাতের চিহ্ন আছে কিনা, স্বাভাবিকভাবে দেখার উপায় নেই। ময়নাতদন্ত শেষে বলা যাবে, কীভাবে মৃত্যু হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাসার কেয়ারটেকারকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। ঘটনার বিস্তারিত জানতে কাজ করছে পুলিশ।

সংশ্লিষ্ট সংবাদ