বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

জগন্নাথপুরে ২৫ বস্তা ভারতীয় পেঁয়াজসহ ব্যবসায়ী গ্রেফতার

মো,আলী হোসেন খান :

সুনামগঞ্জের জগন্নাথপুরে ২৫ বস্তা ভারতীয় পেঁয়াজসহ ১ ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।এসময় একটি মিনি ট্রাক আটক করা হয়।

গ্রেফতারকৃত ব্যবসায়ী শংকর রায় (৩৫)। তিনি হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলাধীন পানিউমদা ইউনিয়নের খাগাউড়া গ্রামের মৃত ধীরেন্দ্র রায়ের পুত্র। ধৃত ব্যবসায়ী জগন্নাথপুর পৌরসভাধীন জগন্নাথপুর গ্রামে বসবাস করে আসছেন।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) রাতে সাড়ে ১১ টার দিকে জগন্নাথপুর থানার ওসি আমিনুল ইসলামের নেতৃত্বে পৌরসভার বিট অফিসার এসআই শামসুল আরেফিন ও এসআই মোঃ সাইফুদ্দিন ভুঁইয়া সহ একদল পুলিশ জগন্নাথপূর বাজারের গাঙপাড়ে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

জগন্নাথপুর থানা সূত্রে জানা যায়, জগন্নাথপুর বাজারের ব্যবসায়ী শংকর রায় সরকারের শুল্ক ফাঁকি দিয়ে বৃহস্পতিবার রাত ভারতীয় পেঁয়াজ নিজ ব্যবসা প্রতিষ্ঠান স্বপ্ন ট্রেডার্সে আনলোড করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে রাত সাড়ে ১১ টার দিকে অভিযান চালিয়ে ১ টি মিনি ট্রাকসহ ২৫ বস্তা ভারতীয় পেঁয়াজ জব্ধ করা হয়। এ সময় দোকান মালিক শংকর রায়কে আটক করা হয়।

জগন্নাথপুর থানার এসআই শামসুল আরেফিন জানান, সরকারের শুল্ক ফাঁকি দিয়ে অবৈধভাবে ভারতীয় পেঁয়াজ আনলোড করার কারণে আটককৃত ব্যবসায়ী শংকর রায়ের বিরুদ্ধে জগন্নাথপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার তাকে সুনামগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়।
প্রসঙ্গত, জগন্নাথপূর বাজারের ভূষিমাল ব্যবসায়ী শংকর রায় সরকারের শুল্ক ফাঁকি দিয়ে দীর্ঘদিন ধরে নিজ ব্যবসা প্রতিষ্ঠান স্বপ্ন ট্রের্ডাসে ভারতীয় মালামাল আনলোড করছিলেন।ইতোপূর্বে বিপূল পরিমাণ ভারতীয় চিনিসহ জগন্নাথপুর থানা পুলিশ তাকে গ্রেফতার করে।

সংশ্লিষ্ট সংবাদ