বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

মনুষ্যত্ব ফাউন্ডেশন জগন্নাথপুর এর উদ্যোগে শতাধিক রোজাদার মানুষের মধ্যে ইফতার বিতরণ

স্টাফ রিপোর্টার:আল্লাহর সন্তুষ্টি লাভের আশায় একের পর এক মানবিক কাজ করে যাচ্ছে মনুষ্যত্ব ফাউন্ডেশন জগন্নাথপুর। সৃষ্টিজগতের সবকিছুর মালিক, একমাত্র রাজাধিরাজ, আল্লাহ তায়ালার এক বিশেষ নেয়ামতের মাস রমজান। পবিত্র কুরআন অবতীর্ণ থেকে শুরু করে রহমত, বরকত ও নাজাতের মাস রমজান, আজ ২৭ মার্চ বুধবার বিকাল জগন্নাথপুর পৌর পয়েন্টে মনুষ্যত্ব ফাউন্ডেশন জগন্নাথপুর এর উদ্যোগে ও ফাউন্ডেশনের দেশী বিদেশি সদস্যদের অর্থায়নে শতাধিক অসহায় পথচারীদের মধ্যে ইফতার বিতরণ করা হয়।

এর আগে শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে, পরবর্তীতে অসহায় মানুষদের মধ্যে রমজান উপলক্ষে মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

স্থানীয় সময় ৫টা ৪০ মিনিটের দিকে সেখানে লাইন ধরে দাঁড়িয়ে থাকা মানুষের মধ্যে এসব প্যাকেট করা ইফতার বিতরণ করা হয়। শতাধিক মানুষের মধ্যে এসব প্যাকেট বিতরণ হয়।
এসময় উপস্থিত ছিলেন জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র সাফরুজ ইসলাম মুন্না, মনুষ্যত্ব ফাউন্ডেশন জগন্নাথপুরের চেয়ারম্যান বিশিষ্ট ব্যবসায়ী মুহাম্মাদ জামাল উদ্দিন বেলাল, জগন্নাথপুর থানার এসআই মিজানুর রহমান, মাওলানা ফজল আহমদ, সিনিয়র সাংবাদিক আমিনুল হক সিপন, জগন্নাথপুর রিপোর্টার্স ইউনিটি ও মনুষ্যত্ব ফাউন্ডেশনের সাধারন সম্পাদক সাংবাদিক আলী হোসেন খান, সমাজ সেবক কুটি মিয়া,ইকবাল মিয়া সহ বিভিন্ন শ্রেণির প্রেশার মানুষ উপস্থিত ছিলেন।

জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র সাফরুজ ইসলাম মুন্না বলেন অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে মনুষ্যত্ব ফাউন্ডেশন, তাদের এই কাজকে আমি সম্মান করি, এই মহতী কাজে যারা সহযোগিতা করেছেন তাদের সফলতা কামনা করি।

মনুষ্যত্ব ফাউন্ডেশন জগন্নাথপুর এর চেয়ারম্যান জামাল উদ্দিন বেলাল বলেন অসহায় মানুষের পাশে মনুষ্যত্ব ফাউন্ডেশন জগন্নাথপুর সবসময় কাজ করে যাচ্ছে এই কাজ অব্যহত থাকবে।

সংশ্লিষ্ট সংবাদ