বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

সিলেট এসোসিয়েশন ইতালি মদেনা শাখার আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন।

বিশেষ প্রতিনিধি :
গতকাল রবিবার ২০ শে রামাদান সিলেট এসোসিয়েশন ইতালি মদেনা শাখার আয়োজনের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মদেনা সিটি ও আশেপাশে বসবাসকারী বাংলাদেশীসহ বিভিন্ন দেশের মুসলমানদের পাশাপাশি ইতালির স্হানীয় বিশিষ্ট নাগরিক ও বিভিন্ন কমিউনিটির নেতারা এতে অংশগ্রহণ করেছেন।
সিলেট এসোসিয়েশনের সভাপতি ও মদেনা কাফ অফিসের স্বত্বাধিকারী চেরাগ উদ্দীন সাহেব বলেন পবিত্র কোরআন নাযিলের মাস পবিত্র রমজান আমাদের মুসলমানদের জন্য রহমত বরকত মাগফেরাতের মাস আমরা নবগঠিত সিলেট এসোসিয়েশনের পক্ষ থেকে বাংলাদেশী সহ প্রত্যক মুসলমান ভাই বোনদের জন্য ইফতারের ব্যবস্হা করেছে পাশাপাশি বিভিন্ন কমিউনিটির নেতাদের দাওয়াত করেছি সবার অংশগ্রহণের আমরা আনন্দিত যারা সিলেট এসোসিয়েশনের সাথে জড়িত সবার আন্তরিকতা ও চেষ্টায় আমরা সফল ভাবে ইফতার দোয়া মাহফিলে সম্পন্ন করেছি।
সিলেট এসোসিয়েশনের সহ সভাপতি দিলোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক লুকমান আহমেদ বলেন আমাদের নবগঠিত এসোসিয়েশনের পক্ষ থেকে সাধ্যমত ইফতার আয়োজন করেছি এবং যাদের আমন্ত্রণ করেছি সবাই আসছেন মহান আল্লাহ্ যেনো ভবিষ্যতেও আমাদের এরকম ইফতার আয়েজন করার তৌফিক দান করেন।
সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ ও কারীগরী বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম বলেন আমরা সফলভাবে আমাদের ইফতার ও দোয়া মাহফিল শেষ করেছি যারা শ্রম পরামর্শ দিয়ে সহযোগিতা করেছেন তাঁদের ধন্যবাদ জানাই।
সিলেট এসোসিয়েশনের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক মুহাম্মদ শহিদ মিয়া ও অর্থ সম্পাদক তোফায়েল আহমেদ বলেন সত্যি আমরা গর্বিত প্রবাসেও আমরা সিলেটবাসী ঐক্যবদ্ধ ভাবে বসবাস করছি পাশাপাশি নবগঠিত এসোসিয়েশনের পক্ষ থেকে বিভিন্ন সময় সামাজিক অনুষ্ঠান আয়োজনের চেষ্টা করি ইফতার ও দোয়া মাহফিলে সিলেট এসোসিয়েশনের সকল সদস্যদের ভূমিকা প্রসংশনীয় এজন্য সকল সদস্যদের আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই।
ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন উপদেষ্টা আলাউদ্দিন, সহ সভাপতি আহমেদুর রহমান, শাহজাহান, রাহেল আহমেদ, সাজন মিয়া,তুহিন মিয়া,ছাদিকুর রহমানসহ প্রমুখ।

সংশ্লিষ্ট সংবাদ