সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

শান্তিগঞ্জে হাঁসে ধান খাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১

 

শান্তিগঞ্জ প্রতিনিধি  : সুনামগঞ্জের শান্তিগঞ্জে হাঁসে ধান খাওয়াকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে ১ জন নিহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম নোয়াব আলী (৫৮)। তিনি তেরহাল গ্রামের মৃত জায়ফর আলীর পুত্র। গত বুধবার বিকেলে শিমুলবাঁক ইউনিয়নের তেরহাল গ্রামের জুবুর খুল হাওরে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত বুধবার বিকেলে জুবুর খুল হাওরে হাঁসে ধান ক্ষেতে ধান খাওয়াকে কেন্দ্র করে তেরহাল গ্রামের নোয়াব আলী ও তাজুল ইসলামের লোকজনের মধ্যে সংঘর্ষ হয়। এতে দুজনই আহত হন। এ সময় নোয়াব আলীকে পানিতে চুবান প্রতিপক্ষরা। তখন হাওরে থাকা লোকজন তাৎক্ষণিকভাবে তাদের মারামারি বন্ধ করে পরবর্তীতে বিচার শালিস হবে মর্মে আশ্বস্থ করেন। এরপর আহত নোয়াব আলীর শরীরে আঘাতের বাহ্যিক কোনো চিহ্ন না থাকায় প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে নিয়ে আসা হয়। গতকাল বৃহস্পতিবার সকালে তিনি নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন।

এ ব্যাপারে শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মোক্তাদির হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, পরিস্থিতি স্বাভাবিক রাখতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। লাশ ময়না তদন্তের পর পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সংশ্লিষ্ট সংবাদ