সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

জগন্নাথপুরে টমটমের যন্ত্রাংশসহ চোরচক্রের ৩ সদস্য গ্রেফতার

মো,আলী হোসেন খান::
সুনামগঞ্জের জগন্নাথপুর থানা পুলিশ অভিযান চালিয়ে  ব্যাটারি চালিত টমটম (ইজিবাইক) এর যন্ত্রাংশসহ   চোরচক্রের  ৩ সদস্যকে  গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃতরা হলো, সুনামগঞ্জ জেলা শান্তিগঞ্জ উপজেলার বীরগাঁও  ইউনিয়নের সলফ  গ্রামের মৃত মাফিজ উল্ল্যাহর পুত্র আক্তার হোসেন (৪০), দিরাই উপজেলার করিমপুর ইউনিয়নের সাদিপুর গ্রামের মৃত আব্দুল আলীর পুত্র জমিল হক ওরফে কালাই মিয়া (৫৫) ও দিরাই পৌরসভাধীন হারানপুর গ্রামের মৃত জাফর আলীর পুত্র মোঃ লেছু মিয়া (৩৫)।
জগন্নাথপুর থানা পুলিশ সূত্রে জানা যায়, জগন্নাথপুর পৌরসভাধীন বাড়ি জগন্নাথপুর নিবাসী মোঃ সুফেল আহমদের মালিকানাধীন গ্যারেজ থেকে একটি ব্যাটারি চালিত টমটম (মিশুক) প্রতারক আক্তার হোসেন ভাড়ায় চালায়।  প্রতিদিনের ন্যায় গত ২৮ এপ্রিল দুপুর দেড়টার দিকেও  নিয়ে যায়।  পরে গ্যারেজে না রাখায় মালিকের সন্দেহ হয়।  এমতাবস্থায় তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। পরে তিনি জগন্নাথপুর থানায় একটি অভিযোগ দায়ের করলে অভিযোগের ভিত্তিতে গত শুক্রবার (৪ মে) রাতে জগন্নাথপুর থানা এলাকা থেকে আক্তার হোসেনকে গ্রেফতার করা হয়।  তার দেওয়া তথ্যনুযায়ী পৃথক অভিযান চালিয়ে  গাড়ির যন্ত্রাংশসহ বাকি ২ জনকে গ্রেফতার করা হয়। পুলিশ জানায়, টমটমটির যন্ত্রাংশ খুলে ফেলায় গাড়িটি উদ্ধার হয়নি। তবে একটি  জ্যাম্পার, তিনটি চাকা, মোটর কন্ট্রোলার, স্টিয়ারিং ও ডিফারেন্সিয়াল ড্রাম সহ হাবস  লেচু মিয়ার ভাংগারী দোকান হতে উদ্ধার করা হয়।  এ ব্যাপারে জগন্নাথপুর থানার মামলা নং-০৪,তারিখ-০৪/০৫/২৪ইং।
জগন্নাথপুর থানার এসআই শামসুল আরেফিন জানান, শনিবার আসামীদের সুনামগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে মামলার তদন্ত অব্যাহত আছে।

সংশ্লিষ্ট সংবাদ