রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

জগনাথপুরে সাংবাদিকদের সাথে প্রশাসনের প্রেস ব্রিফিং

মোঃ আলী হোসেন খান::

সুনামগঞ্জের জগন্নাথপুরে ভূমিহীন গৃহহীন মুক্ত ঘোষণা সংক্রান্ত সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং করেছে উপজেলা প্রশাসন।
২০২৩-২০২৪ অর্থবছরে আশ্রয়ন -২ প্রকল্পের অধীনে ভূমিহীন গৃহহীন (ক-শ্রেণী) পরিবারকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক জমি সহ গৃহ হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন এবং জগন্নাথপুর উপজেলা কে ভূমিহীন গৃহহীন মুক্ত ঘোষণা সংক্রান্ত প্রেস ব্রিফিং জগন্নাথপুরে কর্মরত সাংবাদিকদের সাথে অনুষ্ঠিত হয়।
৬ জুন বৃহস্পতিবার বিকেল ৩ টায উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে স্থানীয় সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং করেন জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও )আল- বশিরুল ইসলাম।
প্রেস ব্রিফিং এ তিনি বলেন, জগন্নাথের উপজেলায় এ পর্যন্ত আশ্রয়ন প্রকল্পের অধীনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ৫৫৭ টি ভূমিহীন গৃহহীন পরিবারকে জমি সহ ঘর প্রদান করা হয়েছে। আগামী ১০ জুন ৪র্থ ধাপে আরো ২০টি ঘর উদ্বোধন করা হবে।
এ সময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি বলেন, আশ্রয়ন প্রকল্পের সুবিধাভোগীরা নিয়মিত বসবাস করে নিজেরাই তাদের ঘরের যত্ন নিতে হবে।
ঘর পেয়ে কেউ বসবাস না করলে তা বাতিল করা হবে।

প্রেস ব্রিফিং এ স্থানীয় সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, জগনাথপুর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাজাহান মিয়া, জগনাথপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও অনলাইন প্রেসক্লাবের সভাপতি আব্দুল ওয়াহিদ, সাংবাদিক ইয়াকুব মিয়া, দৈনিক আজকালের খবর পত্রিকার জগন্নাথপুর প্রতিনিধি আলী হোসেন খান প্রমূখ।

সংশ্লিষ্ট সংবাদ