jagannathpurpotrika-latest news

আজ, , ৬ই রবিউস-সানি, ১৪৪০ হিজরী

সংবাদ শিরোনাম :
«» সিলেট-২ আসনে প্রার্থীতা ফিরে পাওয়া স্বতন্ত্র প্রার্থী পেলেন প্রতিক «» হবিগঞ্জে বিল দখল নিয়ে সংঘর্ষ: নিহত ১, আহত ২০ «» সিলেট-২ আসনে ইলিয়াসপত্নী লুনার প্রার্থীতা স্থগিত «» সুনামগঞ্জ-৫ অাসনে বিনা ভোটে অার সংসদ সদস্য নয়- মিজানুর রহমান চৌধুরী «» নৌকার বিজয়ের মাধ্যমে শেখ হাসিনাকে রাষ্ট্র ক্ষমতায় আনতে হবে- মুহিবুর রহমান মানিক «» সুনামগঞ্জ-৩ অাসনে নৌকার বিজয় নিশ্চিত করতে মাঠে নামবেন অাজিজুস সামাদ ডন «» জগন্নাথপুরে বিএনপি থেকে অর্ধশতাধিক নেতাকর্মী অাওয়ামীলীগে যোগদান «» বিশ্বনাথে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে প্রার্থীকে জরিমানা «» জগন্নাথপুরে আত্মহত্যার প্রতিকার বিষয়ে সেমিনার «» ওসমানীনগরে ডাকাতের উপদ্রব জনমনে আতংক


নেপালকে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন বাংলাদেশ

স্পোটর্স ডেস্ক :: বাংলাদেশের কাছে পাত্তাই পাবে না নেপাল, তা জানাই ছিল। নেপালের জালে কতবার বল পাঠায় বরং তা-ই ছিল দেখার অপেক্ষা। শেষ পর্যন্ত ৩-০ গোলের জয় নিয়ে মাঠ ছেড়েছে বাংলাদেশের কিশোরীরা। একটি করে গোল করেছে তহুরা খাতুন, মারিয়া মান্দা ও সাজেদা খাতুন। এই জয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়েই সেমিফাইনালে পা রাখল বাংলাদেশ। ১৬ আগস্ট ফাইনালে ওঠার লড়াইয়ে বাংলাদেশের প্রতিপক্ষ স্বাগতিক ভুটান।

পাকিস্তানের বিপক্ষে ১৪-০ গোলের জয়ের পর স্বাভাবিকভাবে বাংলাদেশের মেয়েদের প্রতি প্রত্যাশার পারদ গিয়েছে বেড়ে। সেই মেয়েরাই যখন ৪৫ মিনিট পর্যন্ত প্রতিপক্ষের গোলের দরজা খুলতে না পারে, দুশ্চিন্তা তো হওয়ারই কথা। হয়েছিলও তা–ই। বিরতিতে যাওয়ার আগে সেখান থেকে মুক্তি দিয়েছে আগের ম্যাচের জোড়া গোলদাতা তহুরা খাতুন। ৪৬ মিনিটে অধিনায়ক মারিয়া মান্দার ক্রসে দূরের পোস্ট থেকে হেডে গোল করেছে তহুরা। এ যেন গোলের রাস্তা খুঁজে পেল বাংলাদেশ।

দ্বিতীয়ার্ধে বল জালে পাঠিয়েছে মারিয়া ও সাজেদা খাতুন। ৫১ মিনিটে দুর্দান্ত গোলে ২-০ করেছে অধিনায়ক মারিয়া। তহুরার শট নেপালিজ ডিফেন্ডার ঠেকিয়ে দিলে চলতি বলে বক্সের বাইরে থেকে জোরালো শটে গোলটি করেছে বাংলাদেশ অধিনায়ক। ৬৭ মিনিটে শেষ গোলটি করেছে সাজেদা খাতুন।

১৬ আগস্ট ফাইনালে ওঠার লড়াইয়ে স্বাগতিক ভুটানের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। একই দিন অন্য সেমিফাইনালে মুখোমুখি হবে ভারত ও নেপাল।

এখানে ক্লিক করে শেয়ার করুণ