jagannathpurpotrika-latest news

আজ, , ২১শে শাবান, ১৪৪০ হিজরী

সংবাদ শিরোনাম :
«» বালাগঞ্জে খেলাফত মজলিসের মিসবাহকে সভাপতি ও অফিককে সেক্রেটারি নির্বাচিত করে পূর্ণাঙ্গ কমিটি গঠন «» জগন্নাথপুরে স্কুল ছাত্রী ধর্ষণে ধর্ষক গ্রেফতার «» হবিগঞ্জে জেলা বিএনপির আহ্বায়ক কমিটি অনুমোদন «» ড. রেজা কিবরিয়া হচ্ছেন গণফোরামের সাধারণ সম্পাদক «» দক্ষিণ সুনামগঞ্জে অবৈধস্থাপনা উচ্ছেদ «» বালাগঞ্জে ছাত্রদল নেতা জাকারিয়াকে বিদায় সংবর্ধনা প্রদান «» একজন মোকাব্বির খান ও বিএনপির সংসদে যোগদান : মুক্তাদীর অাহমদ মুক্তা «» জগন্নাথপুরে পলাতক আসামি গ্রেফতার «» জগন্নাথপুরে বিএনপি নেতা মঞ্জুর কবিরীর মৃত্যুতে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের মেয়াদ উত্তীর্ণ : নতুন কমিটি গঠনের দাবি




পাকিস্তানের হারে সেমিতে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক :: যুব এশিয়া কাপে ‘বি’ গ্রুপের শেষে ম্যাচে জয় পেয়েছে বাংলাদেশ। আজ হংকংকে ৫ উইকেটে হারায় যুব টাইগাররা। গ্রুপের অন্য ম্যাচে শ্রীলঙ্কার কাছে পাকিস্তান ২৩ রানে হারে বাংলাদেশ। আর পাকিস্তানের এই হারে গ্রুপ রানার্সআপ হয়ে সেমিফাইনাল নিশ্চিত হয় বাংলাদেশে। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রথমে ব্যাট করে ৪৬.৫ ওভারে ৯১ রানে গুটিয়ে যায় হংকং। জবাবে ১১.২ ওভারে ৫ উইকেট হারিয়ে লক্ষে পৌঁছে বাংলাদেশ।

 

সহজ লক্ষ্য তারা করতে নেমে দলীয় ৩০ রানেই ৪ উইকেট হারায় তারা। একে একে তানজিদ হাসান (১৫), অধিনায়ক তৌহিদ হৃদয় (৫), শামিম হোসেন (০) ও ৪ রানে বিদায় নেন সাজিদ হোসেন। পরে আকবর আলী ও মাহমুদুল হাসান জয় ৫৮ রানের জুটি গড়ে দলকে জয়ের কাছে নিয়ে যান।
দলীয় ৮৮ রানে বিদায় নেন আকবর (২৫)। পরে মাহমুদুল হাসানের অপরাজিত ৩২ রানের উপর ভর করে জয় নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশের যুবারা। এর আগে টসে জিতে হংকংকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়ে শুরু থেকেই আগুন ঝরাতে থাকে বাংলাদেশের বোলাররা। হংকংয়ের ওপেনার হারপ্রিত সিংকে আউট করে প্রথম আঘাত আনেন শরিফুল ইসলাম। এরপর ধারাবাহিক ভাবে উইকেট তুলতে থাকেন মিনহাজুর রহমান, মৃত্যুঞ্জয় চৌধুরি ও রাকিবুল হাসান। এরপর সেই দলে যোগ দেন স্পিনার রিশাদ হোসেনও।

 

হংকংয়ের হয়ে সর্বোচ্চ ১৬ রান করে করেন কালহান চাল্লু ও অদিত গোরাওরা। এছাড়া অধিনায়ক কবির সোধি ১৩ রান করেন। বাংলাদেশের হয়ে ১১ রানে ৩ উইকেট নিয়েছের রিশাদ। এছাড়া মৃত্যুঞ্জয় ও রাকিবুল নিয়েছেন ২টি করে উইকেট। আর একটি করে উইকেট নিয়েছেন শরিফুল, মিনহাজুর ও শামিম হোসেন।

এখানে ক্লিক করে শেয়ার করুণ