jagannathpurpotrika-latest news

আজ, , ১৮ই রমযান, ১৪৪০ হিজরী

সংবাদ শিরোনাম :
«» ১৮ জুন জামালগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন «» ওসমানীনগরে তালামীযের ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত «» সামাজিক সংগঠন ইয়ূথ-স্টাফ সিলেটের ইফতার মাহফিল অনুষ্ঠিত «» বিশ্বনাথে দিনমজুর পরিবারের উপর হামলা, আহত ৩ «» বিশ্বনাথে আ’লীগের ইফতার মাহফিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বেই দেশ হয়েছে ক্ষুধা-দারিদ্র, জঙ্গি-সন্ত্রাসবাদ ও মাদকমুক্ত- শফিক চৌধুরী «» জগন্নাথপুরে তালামীযের অভিষেক ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ছাত্র মজলিস প্রচলিত কোন সংগঠনের নাম নয় বরং একটি আদর্শিক শিক্ষা প্রতিষ্ঠান- সাইফুর রহমান খোকন «» ইফতার মাহফিলে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের মিলনমেলা : ঐতিহ্যবাহী বিশ্বনাথ প্রেসক্লাবের কর্মকান্ড সর্বমহলে প্রসংশিত- শফিকুর রহমান চৌধুরী «» নিরাপত্তা চেয়ে বিশ্বনাথের যুবকের আদালতে মামলা «» জ্যৈষ্ঠ মাসে নাইওরি আসে




মাননীয় প্রধানমন্ত্রী থাকতে কোনো আলেমওলামার সামান্যতমও ক্ষতি হবেনা

সাইফ রাহমান:

 

 

“মাননীয় প্রধানমন্ত্রী থাকতে কোনো আলেমওলামার সামান্যতমও ক্ষতি হবেনা। হতে দেওয়া হবেনা। আপনারা মাননীয় প্রধানমন্ত্রীর উপর আস্থা রাখুন।”
সোহরাওয়ার্দী উদ্যানে প্রধানমন্ত্রীর সামরিক সচিব জনাব জয়নাল আবেদীন।

উনার উপরোক্ত কথায় আমার ভয় কিছুটা হলেও দূর হয়েছে। দেশের এই নাজুক পরিস্থিতিতে বাসা থেকে বের হলে সবসময়ই আতঙ্কে থাকি, কখন জানি গুম-খুন, জেলে-জুলুলের শিকার হই! যদিও এমন কোনো অপরাধ করিনি। শুনেছি, দেখেছিও! এখন মানুষের অপরাধ লাগেনা। গুম-খুন, জেল-জুলুমের শিকার হতে আপনি নিরপরাধ হলেও কিছুই করার নেই। যাইহোক, এই ভয়টা অন্তত আজ থেকে দূর হলো। আগে নিজে নিরাপদ থাকি, তারপর ভিন্নচিন্তা। শুকরিয়া মাহফিলের শুকরিয়া, আলহামদুলিল্লাহ…

 

সামরিক সচিব আরো বলেন, ৫ই মে শাপলার চত্বরের ঘটনার হতাহতের কোনো তালিকা কেউ আজ পর্যন্ত দিতে পারেনি। দুইএকজনের নাম বলা হয়েছিলো, আমরা খবর নিয়ে দেখেছি তারা মাদরাসায় শিক্ষতা করছেন।

 

এখন আমার কথা হলো, আসলেই কী কেউ এখনো পর্যন্ত শাপলার হতাহতের কোনো তালিকা আমরা তাদের কাছে দিয়েছি? আমার তো মনে হয়না, আমরা তালিকা দিয়েছি বলে। যদি তালিকা দিয়েই থাকি, তাহলে উনি এমনটা বলবেন কেন! আর বললেও অসুবিধা কী? নিজের সাফাই নিজেই গাই। এটা প্রত্যেকের বেলায়ই। সবাই করেও। কিন্তু পরের বক্তা অথবা তারপরের গুরুত্বপূর্ণ কেউ এই বিষয়টা খণ্ডন করলেন না কেন? সঠিক তালিকা দিতে পারেননি বিধায়ই তো এই বিষয়ে কেউ বক্তব্য দেওয়ার দুঃসাহস করেননি।

 

দুর্বলতা আমাদের। অন্যকে দোষ দিয়ে লাভ নেই৷ তারা তাদেরটা বলবে, আমরা আমাদেরটা বলবো। কিন্তু আমরা যদি আমাদেরটা না বলি, তাইলে আর কিইবা করার আছে!

এখানে ক্লিক করে শেয়ার করুণ