jagannathpurpotrika-latest news

আজ, , ১৪ই জমাদিউস-সানি, ১৪৪০ হিজরী

সংবাদ শিরোনাম :
«» সিলেট জেলা আইনজীবী সমিতির ৫ কোটি টাকার বাজেট ঘোষণা «» জগন্নাথপুরে আন্তর্জাতিক স্টেডিয়াম সহ উন্নয়নমূলক কাজের বাস্তবায়ন উপলক্ষে জরুরী সভা «» ছাত‌কে স্টুডেন্ট কাউ‌ন্সিল নিবাচন নিয়ে প্রাথী‌দের গনসং‌যোগ «» বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ২২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল «» ছাতকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী লিপি বেগমের গণসংযোগ «» বিশ্বনাথে হামলার অভিযোগে ইউপি সদস্যের মামলা দায়ের «» বিশ্বনাথে ইলিয়াসের সন্ধান ও লুনা’র সুস্থতা কামনায় দোয়ামাহফিল «» জগন্নাথপুরে এক পশলা বৃষ্টিতে স্বস্তি «» জগন্নাথপুরে ছিনতাইকারীদের হামলায় তরুণ আহত «» ছাত‌কে স্টুডেন্ট কাউ‌ন্সিল নিবাচন আগামী ২০ফেরুয়া‌রি অনু‌ষ্টিত হ‌বে




মাননীয় প্রধানমন্ত্রী থাকতে কোনো আলেমওলামার সামান্যতমও ক্ষতি হবেনা

সাইফ রাহমান:

 

 

“মাননীয় প্রধানমন্ত্রী থাকতে কোনো আলেমওলামার সামান্যতমও ক্ষতি হবেনা। হতে দেওয়া হবেনা। আপনারা মাননীয় প্রধানমন্ত্রীর উপর আস্থা রাখুন।”
সোহরাওয়ার্দী উদ্যানে প্রধানমন্ত্রীর সামরিক সচিব জনাব জয়নাল আবেদীন।

উনার উপরোক্ত কথায় আমার ভয় কিছুটা হলেও দূর হয়েছে। দেশের এই নাজুক পরিস্থিতিতে বাসা থেকে বের হলে সবসময়ই আতঙ্কে থাকি, কখন জানি গুম-খুন, জেলে-জুলুলের শিকার হই! যদিও এমন কোনো অপরাধ করিনি। শুনেছি, দেখেছিও! এখন মানুষের অপরাধ লাগেনা। গুম-খুন, জেল-জুলুমের শিকার হতে আপনি নিরপরাধ হলেও কিছুই করার নেই। যাইহোক, এই ভয়টা অন্তত আজ থেকে দূর হলো। আগে নিজে নিরাপদ থাকি, তারপর ভিন্নচিন্তা। শুকরিয়া মাহফিলের শুকরিয়া, আলহামদুলিল্লাহ…

 

সামরিক সচিব আরো বলেন, ৫ই মে শাপলার চত্বরের ঘটনার হতাহতের কোনো তালিকা কেউ আজ পর্যন্ত দিতে পারেনি। দুইএকজনের নাম বলা হয়েছিলো, আমরা খবর নিয়ে দেখেছি তারা মাদরাসায় শিক্ষতা করছেন।

 

এখন আমার কথা হলো, আসলেই কী কেউ এখনো পর্যন্ত শাপলার হতাহতের কোনো তালিকা আমরা তাদের কাছে দিয়েছি? আমার তো মনে হয়না, আমরা তালিকা দিয়েছি বলে। যদি তালিকা দিয়েই থাকি, তাহলে উনি এমনটা বলবেন কেন! আর বললেও অসুবিধা কী? নিজের সাফাই নিজেই গাই। এটা প্রত্যেকের বেলায়ই। সবাই করেও। কিন্তু পরের বক্তা অথবা তারপরের গুরুত্বপূর্ণ কেউ এই বিষয়টা খণ্ডন করলেন না কেন? সঠিক তালিকা দিতে পারেননি বিধায়ই তো এই বিষয়ে কেউ বক্তব্য দেওয়ার দুঃসাহস করেননি।

 

দুর্বলতা আমাদের। অন্যকে দোষ দিয়ে লাভ নেই৷ তারা তাদেরটা বলবে, আমরা আমাদেরটা বলবো। কিন্তু আমরা যদি আমাদেরটা না বলি, তাইলে আর কিইবা করার আছে!

এখানে ক্লিক করে শেয়ার করুণ