jagannathpurpotrika-latest news

আজ, , ৬ই রবিউস-সানি, ১৪৪০ হিজরী

সংবাদ শিরোনাম :
«» জগন্নাথপুরে সংসদ সদস্য পদপ্রার্থী শাহজাহান চৌধুরীর গোলাপ ফুল মার্কার সমর্থনে গণসংযোগ «» সিলেট-২ আসনে প্রার্থীতা ফিরে পাওয়া স্বতন্ত্র প্রার্থী পেলেন প্রতিক «» হবিগঞ্জে বিল দখল নিয়ে সংঘর্ষ: নিহত ১, আহত ২০ «» সিলেট-২ আসনে ইলিয়াসপত্নী লুনার প্রার্থীতা স্থগিত «» সুনামগঞ্জ-৫ অাসনে বিনা ভোটে অার সংসদ সদস্য নয়- মিজানুর রহমান চৌধুরী «» নৌকার বিজয়ের মাধ্যমে শেখ হাসিনাকে রাষ্ট্র ক্ষমতায় আনতে হবে- মুহিবুর রহমান মানিক «» সুনামগঞ্জ-৩ অাসনে নৌকার বিজয় নিশ্চিত করতে মাঠে নামবেন অাজিজুস সামাদ ডন «» জগন্নাথপুরে বিএনপি থেকে অর্ধশতাধিক নেতাকর্মী অাওয়ামীলীগে যোগদান «» বিশ্বনাথে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে প্রার্থীকে জরিমানা «» জগন্নাথপুরে আত্মহত্যার প্রতিকার বিষয়ে সেমিনার


মাননীয় প্রধানমন্ত্রী থাকতে কোনো আলেমওলামার সামান্যতমও ক্ষতি হবেনা

সাইফ রাহমান:

 

 

“মাননীয় প্রধানমন্ত্রী থাকতে কোনো আলেমওলামার সামান্যতমও ক্ষতি হবেনা। হতে দেওয়া হবেনা। আপনারা মাননীয় প্রধানমন্ত্রীর উপর আস্থা রাখুন।”
সোহরাওয়ার্দী উদ্যানে প্রধানমন্ত্রীর সামরিক সচিব জনাব জয়নাল আবেদীন।

উনার উপরোক্ত কথায় আমার ভয় কিছুটা হলেও দূর হয়েছে। দেশের এই নাজুক পরিস্থিতিতে বাসা থেকে বের হলে সবসময়ই আতঙ্কে থাকি, কখন জানি গুম-খুন, জেলে-জুলুলের শিকার হই! যদিও এমন কোনো অপরাধ করিনি। শুনেছি, দেখেছিও! এখন মানুষের অপরাধ লাগেনা। গুম-খুন, জেল-জুলুমের শিকার হতে আপনি নিরপরাধ হলেও কিছুই করার নেই। যাইহোক, এই ভয়টা অন্তত আজ থেকে দূর হলো। আগে নিজে নিরাপদ থাকি, তারপর ভিন্নচিন্তা। শুকরিয়া মাহফিলের শুকরিয়া, আলহামদুলিল্লাহ…

 

সামরিক সচিব আরো বলেন, ৫ই মে শাপলার চত্বরের ঘটনার হতাহতের কোনো তালিকা কেউ আজ পর্যন্ত দিতে পারেনি। দুইএকজনের নাম বলা হয়েছিলো, আমরা খবর নিয়ে দেখেছি তারা মাদরাসায় শিক্ষতা করছেন।

 

এখন আমার কথা হলো, আসলেই কী কেউ এখনো পর্যন্ত শাপলার হতাহতের কোনো তালিকা আমরা তাদের কাছে দিয়েছি? আমার তো মনে হয়না, আমরা তালিকা দিয়েছি বলে। যদি তালিকা দিয়েই থাকি, তাহলে উনি এমনটা বলবেন কেন! আর বললেও অসুবিধা কী? নিজের সাফাই নিজেই গাই। এটা প্রত্যেকের বেলায়ই। সবাই করেও। কিন্তু পরের বক্তা অথবা তারপরের গুরুত্বপূর্ণ কেউ এই বিষয়টা খণ্ডন করলেন না কেন? সঠিক তালিকা দিতে পারেননি বিধায়ই তো এই বিষয়ে কেউ বক্তব্য দেওয়ার দুঃসাহস করেননি।

 

দুর্বলতা আমাদের। অন্যকে দোষ দিয়ে লাভ নেই৷ তারা তাদেরটা বলবে, আমরা আমাদেরটা বলবো। কিন্তু আমরা যদি আমাদেরটা না বলি, তাইলে আর কিইবা করার আছে!

এখানে ক্লিক করে শেয়ার করুণ