jagannathpurpotrika-latest news

আজ, , ১৮ই রমযান, ১৪৪০ হিজরী

সংবাদ শিরোনাম :
«» ১৮ জুন জামালগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন «» ওসমানীনগরে তালামীযের ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত «» সামাজিক সংগঠন ইয়ূথ-স্টাফ সিলেটের ইফতার মাহফিল অনুষ্ঠিত «» বিশ্বনাথে দিনমজুর পরিবারের উপর হামলা, আহত ৩ «» বিশ্বনাথে আ’লীগের ইফতার মাহফিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বেই দেশ হয়েছে ক্ষুধা-দারিদ্র, জঙ্গি-সন্ত্রাসবাদ ও মাদকমুক্ত- শফিক চৌধুরী «» জগন্নাথপুরে তালামীযের অভিষেক ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ছাত্র মজলিস প্রচলিত কোন সংগঠনের নাম নয় বরং একটি আদর্শিক শিক্ষা প্রতিষ্ঠান- সাইফুর রহমান খোকন «» ইফতার মাহফিলে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের মিলনমেলা : ঐতিহ্যবাহী বিশ্বনাথ প্রেসক্লাবের কর্মকান্ড সর্বমহলে প্রসংশিত- শফিকুর রহমান চৌধুরী «» নিরাপত্তা চেয়ে বিশ্বনাথের যুবকের আদালতে মামলা «» জ্যৈষ্ঠ মাসে নাইওরি আসে




জাতীয় সংসদ নির্বাচনে খেলাফত মজলিসের প্রার্থীদের স্বাক্ষাতকার শুরু

জগন্নাথপুর পত্রিকা :: খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুল কাদের বলেছেন, জাতীয় সংসদ নির্বাচনে লেভেলপ্লেয়িং ফিল্ড তৈরীতে নির্বাচন কমিশনের পক্ষ থেকে কার্যকর কোন পদক্ষেপ লক্ষ্য করা যাচ্ছে না। তফসিল ঘোষনার পরেও বিরোধী দলীয় রাজনৈতিক নেতা-কর্মীদের গ্রেফতার- হয়রাীণ করা হচ্ছে। মামলা মোকদ্দমা থেমে নেই। প্রশাসন সরকারী দলের পক্ষে তৎপরতা অব্যাহত রেখেছে। সরকারের বিভিন্ন এজেন্সীর লোকেরা প্রার্থীদের বায়োডাটা সংগ্রহের নামে মাঠে ভীতি ছড়াচ্ছে। কিন্তু সরকার যতই ফন্দি ফিকির করুক না কেন তাতে শেষ রক্ষা হবে না। জনগণ নির্বিঘ্নে ভোট দিতে পারলে নির্বাচনে ক্ষমতাসীনদের চরম ভরাডুবি হবে। তিনি উপস্থিত সংসদ সদস্য পদপ্রার্থী ও নেতাকর্মীদের নির্বাচনী মাঠে ঝাপিয়ে পড়ার আহ্বান জানিয়ে বলেন, ২০ দলীয় জোটের গুরুত্বপূর্ণ দল হিসেবে খেলাফত মজলিস উল্লেখযোগ্য আসনে জোটের মনোনয়ন পাবে বলে আমরা আশাকরি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খেলাফত মজলিসের মনোনয়ন প্রাথীদের নিয়ে আয়োজিত এক স্বাক্ষাতকার গ্রহন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। ১৯ নভেম্বর বিকাল ৩টায় সংগঠনের বিজয়নগরস্থ কেন্দ্রীয় কার্যালয়ে খেলাফত মজলিসের নির্বাচনী বোর্ডের চেয়ারম্যান সংগঠনের মহাসচিব ও হবিগঞ্জ-৪ আসনের প্রার্থী ড. আহমদ আবদুল কাদেরের সভাপতিত্বে অনুষ্ঠিত সাক্ষাতকার গ্রহণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের নায়েবে আমীর টাঙ্গাইল-৭ সংসদীয় আসনের প্রার্থী মাওলানা সৈয়দ মজিবর রহমান, খুলনা-৪ আসনের প্রার্থী মাওলানা সাখাওয়াত হোসাইন, যুগ্ম মহাসচিব ও সুনামগঞ্জ-৫ আসনের প্রার্থী মাওলানা মুহাম্মদ শফিক উদ্দিন, যুগ্মমহাসচিব এডভোকেট জাহাঙ্গীর হোসাইন, ঢাকা-৮ আসনের প্রার্থী ঢাকা মহানগরী সভাপতি শেখ গোলাম আসগর, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পদক ঢাকা-১০ আসনেরে প্রার্থী মাওলঅনা আহমদ আলী কাসেমী, কেন্দ্রীয় প্রশিক্ষন সম্পাদক অধ্যাপক আবদুল হালিম, অফিস ও প্রচার সম্পাদক মুহাম্মদ আবদুল জলিল, কুমিল্লা-৭ আসনে প্রার্থী কেন্দ্রীয় ওলামা বিষয়ক সম্পাদক হাফেজ মাওলানা নোমান মাযহারী, কেন্দ্রীয় নির্বাহী সদস্য নড়াইল-১ আসনের প্রার্থী হাফেজ মাওলানা জিন্নত আলী, ঢাকা মহানগরী সাধারণ সম্পাদক মাওলানা আজীজুল হক, ঢাকা-১৮ আসনের প্রার্থী মাওলানা সাইফ উদ্দিন আহমদ খন্দকার, নারায়নগঞ্জ-৫ আসনে প্রার্থী হাফেজ কবির হোসনে, ঢাকা-৭ আসনের প্রার্থী হাজী মোহাম্মদ হারুনুর রশীদ, কিশোরগঞ্জ-৫ আসনের প্রার্থী মাওলানা আজহারুল ইসলাম প্রমুখ।
একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে খেলাফত মজলিসের প্রার্থীদের স্বাক্ষাতকার আরো ২ দিন চলবে। মনোনয়ন বোর্ডের পক্ষ থেকে বাছাইকৃত প্রার্থীদের তালিকা আমীরে মজলিসের নিকট পেশ করা হবে এবং আমীরে মজলিস অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক খেলাফত মজলিসের দলীয় মনোনয়নপত্রে স্বাক্ষর করবেন।

এখানে ক্লিক করে শেয়ার করুণ