jagannathpurpotrika-latest news

আজ, , ১৪ই জমাদিউস-সানি, ১৪৪০ হিজরী

সংবাদ শিরোনাম :
«» সিলেট জেলা আইনজীবী সমিতির ৫ কোটি টাকার বাজেট ঘোষণা «» জগন্নাথপুরে আন্তর্জাতিক স্টেডিয়াম সহ উন্নয়নমূলক কাজের বাস্তবায়ন উপলক্ষে জরুরী সভা «» ছাত‌কে স্টুডেন্ট কাউ‌ন্সিল নিবাচন নিয়ে প্রাথী‌দের গনসং‌যোগ «» বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ২২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল «» ছাতকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী লিপি বেগমের গণসংযোগ «» বিশ্বনাথে হামলার অভিযোগে ইউপি সদস্যের মামলা দায়ের «» বিশ্বনাথে ইলিয়াসের সন্ধান ও লুনা’র সুস্থতা কামনায় দোয়ামাহফিল «» জগন্নাথপুরে এক পশলা বৃষ্টিতে স্বস্তি «» জগন্নাথপুরে ছিনতাইকারীদের হামলায় তরুণ আহত «» ছাত‌কে স্টুডেন্ট কাউ‌ন্সিল নিবাচন আগামী ২০ফেরুয়া‌রি অনু‌ষ্টিত হ‌বে




দলীয় সভানেত্রীর কাছে সিলেট-২ আসন ভিক্ষা চাইলেন ইতালী ছাত্রলীগ’র সহ-সভাপতি

বিশ্বনাথ প্রতিনিধি :: আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে সিলেট-২ আসন ভিক্ষা চেয়েছেন ইতালী ছাত্রলীগের সহ-সভাপতি শাহ জুবায়ের আহমদ শিশু। ফেসবুকে এক আবেগঘন খোলাচিঠির মাধ্যমে তিনি সিলেট-২ আসনে দলীয় প্রার্থী ও নৌকা দেয়ার জন্যে ভিক্ষা চান। তার খোলাচিঠিটি হুবহু তুলে ধরা হল।
‘আসসালামু আলাইকুম।
শ্রদ্ধেয়, মাননীয় প্রধানমন্ত্রী, আশাকরি ভাল আছেন। আমি সিলেট-২ আসনের অন্তর্ভূক্ত বিশ্বনাথ উপজেলার উপজেলার এক বাসিন্দা। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে গড়া বাংলাদেশ ছাত্রলীগ-ইতালি শাখার এক ক্ষুদ্র কর্মী। যে আপনাকে ভালবাসে, যে নৌকাকে ভালবাসে, যে আপনার জন্য জীবন দিতে প্রস্তুত, সেই কর্মীর কিছু কথা আপনাকে জানানো দরকার বলে মনে করি। মাননীয় প্রধানমন্ত্রী, আপনি বিগত ১০ টি বছরে যেভাবে এই বাংলাদেশকে একটি উন্নয়নশীল দেশ থেকে মধ্যম আয়ের দেশে রুপান্তরিত করেছেন এবং ২০৪১ সালের মধ্যে উন্নত দেশে রুপান্তরিত করার লক্ষ্যে যে কাজ করে যাচ্ছেন তা বিরল। আপনার উন্নয়নের জোয়ারে দেশ ভাসছে। অথচ, আমরা সিলেট-২ আসনের সাধারণ মানুষ উন্নয়ন থেকে বঞ্চিত। এই আসনের মহাজোটের সংসদ সদস্য জাতীয়পার্টির ইয়াহ্ইয়া চৌধুরী বিগত ৫ বছরে ২০%ও উন্নয়ন করতে পারেননি। আপনার তহবিল থেকে উন্নয়ন খাতে যে অর্থ নিয়ে আসেন সেটা দিয়ে নিজের পকেট ভারি করেছেন । আমরা ভুক্তভোগী সাধারণ জনতার কথা চিন্তা করেই আমরা সিলেট-২ আসনে নৌকার মাঝি পেতে চাই। এই দাবি আপনার কাছে। বিশ্বনাথ ও ওসমানীনগর উপজেলায় আওয়ামী পরিবার আজ ধ্বংসের দিকে। সংসদ সদস্য ইয়াহ্ইয়া চৌধুরীকে এ আসনের যোগ্য বলে মনে হয় না। তার উপর সিলেট-২ আসনের সর্বস্তরের মানুষ ক্ষুব্ধ-ক্ষিপ্ত। এবার তিনি মনোনয়ন পেলে নৌকার ঘাটি সিলেট-২ আসনে মহাজোটের ভরাডুবি হতে পারে।
তাই, সার্বিক দিক বিবেচনা করে একজন সৎ, যোগ্য, জনদরদি ও নিবেদিত আওয়ামীপ্রাণ নেতাকে সিলেট-২ আসনে মনোনয়ন দিন। আমি এ আসনটি আপনার কাছে ভিক্ষা চাচ্ছি। এ আসনে দলীয় প্রার্থী দিলে নৌকার বিজয় নিশ্চিত করে আমরা তার মাধ্যমে উন্নয়নের রোল মডেলে পরিণত করব সিলেট-২ আসনকে। তার হাত ধরে আমরা শ্লোগান দেব জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

 

 

ইতি: শাহ জুবায়ের আহমদ শিশু

সহ-সভাপতি, ইতালী ছাত্রলীগ, সাংগঠনিক সম্পাদক, প্রবাসী সিলেটি মুজিব সেনাগ্রুপ।

এখানে ক্লিক করে শেয়ার করুণ