jagannathpurpotrika-latest news

আজ, , ১৪ই জমাদিউস-সানি, ১৪৪০ হিজরী

সংবাদ শিরোনাম :
«» সিলেট জেলা আইনজীবী সমিতির ৫ কোটি টাকার বাজেট ঘোষণা «» জগন্নাথপুরে আন্তর্জাতিক স্টেডিয়াম সহ উন্নয়নমূলক কাজের বাস্তবায়ন উপলক্ষে জরুরী সভা «» ছাত‌কে স্টুডেন্ট কাউ‌ন্সিল নিবাচন নিয়ে প্রাথী‌দের গনসং‌যোগ «» বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ২২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল «» ছাতকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী লিপি বেগমের গণসংযোগ «» বিশ্বনাথে হামলার অভিযোগে ইউপি সদস্যের মামলা দায়ের «» বিশ্বনাথে ইলিয়াসের সন্ধান ও লুনা’র সুস্থতা কামনায় দোয়ামাহফিল «» জগন্নাথপুরে এক পশলা বৃষ্টিতে স্বস্তি «» জগন্নাথপুরে ছিনতাইকারীদের হামলায় তরুণ আহত «» ছাত‌কে স্টুডেন্ট কাউ‌ন্সিল নিবাচন আগামী ২০ফেরুয়া‌রি অনু‌ষ্টিত হ‌বে




বিশ্বনাথে উদ্ধারকৃত সেই অজ্ঞাতনামা লাশের পরিচয় সনাক্ত করতে সহযোগীতা কামনা

বিশ্বনাথ প্রতিনিধি :: ২০১৭ সালের ১২ এপ্রিল বিশ্বনাথে উপজেলার রামচন্দ্রপুর-পাঠাকইন গ্রামের মধ্যবর্তি সড়কের জনৈক আইয়ূব আলীর বাড়ির সামনের রাস্তার পার্শ্ব থেকে উদ্ধারকৃত অজ্ঞাতনামা নারীর লাশে পরিচয় সনাক্ত হয়নি এখনো। অজ্ঞাত ঐ মহিলার পরিচয় সনাক্ত করতে সর্বমহলের সহযোগিতা কামনা করেছেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামসুদ্দোহা পিপিএম।
গত ১০ সেপ্টেম্বর পাঠাকইন গ্রামে রামচন্দ্রপুর-পাঠাকইন গ্রামের মধ্যবর্তি সড়কের জনৈক তবারক আলীর বাড়ীর সামন থেকে অজ্ঞাতনামা তরুণীর লাশ উদ্ধার করে পুলিশ। একপর্যায়ে নিহত রুমি বেগম নামের ওই তরুণীর পরিচয় সনাক্ত ও হত্যাকান্ডের রহস্য উদঘাটন করতে সক্ষম হয় থানা পুলিশ। এঘটনা বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের মৃত ওয়াব উল্লাহ’র ছেলে শফিক মিয়া (৩২) সহ ৪জনকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারের পর ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে ঘাতক শফিক মিয়া। ২০১৭ সালের ১২ এপ্রিল ওই অজ্ঞাতনামা নারীকেও শফিক মিয়া হত্যা করেছে বলে আদালতে স্বীকারোক্তি দেয়। এরপর পূর্বের ওই অজ্ঞাতনামা নারী হত্যা মামলাটি পুনরায় তদন্তের জন্য বিশ্বনাথ থানার ওসি শামসুদ্দোহা পিপিএম-কে নির্দেশনা প্রদান করেন। কিন্তু ঐ মহিলার পরিচয় অদ্যবধি পাওয়া যায়নি। তাই অজ্ঞাতনামা ঐ মহিলার পরিচয় সনাক্ত করতে সর্বমহলের সহযোগিতা কামনা করেছেন ওসি শামসুদ্দোহা পিপিএম।
অজ্ঞাত ওই মহিলার বয়স আনুমানিক ২৮ বছর হবে। সে মুসলিম, তার স্বাস্থ্য ভাল, চুল কালো, লম্বা-১৮ ইঞ্চি, উচ্চতা- ৫ ফুল ২ ইঞ্চি, গায়ের রং শ্যামলা, গায়ে বাদামী খয়েরী লাল-কালো রংয়ের কামিজ ও পড়নে লাল খয়েরী সেলোয়ার ছিল। এই নারীর পরিচয় যদি কোন ব্যক্তি জানতে পারেন তাহলে মোবাইল ফোনে যোগাযোগের জন্য অনুরোধ করা হয়েছে। বিশ্বনাথ থানার ওসি (তদন্ত) ০১৭৬৯৬৯০০৩৭।

এখানে ক্লিক করে শেয়ার করুণ