jagannathpurpotrika-latest news

আজ, , ১৮ই রমযান, ১৪৪০ হিজরী

সংবাদ শিরোনাম :
«» ১৮ জুন জামালগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন «» ওসমানীনগরে তালামীযের ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত «» সামাজিক সংগঠন ইয়ূথ-স্টাফ সিলেটের ইফতার মাহফিল অনুষ্ঠিত «» বিশ্বনাথে দিনমজুর পরিবারের উপর হামলা, আহত ৩ «» বিশ্বনাথে আ’লীগের ইফতার মাহফিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বেই দেশ হয়েছে ক্ষুধা-দারিদ্র, জঙ্গি-সন্ত্রাসবাদ ও মাদকমুক্ত- শফিক চৌধুরী «» জগন্নাথপুরে তালামীযের অভিষেক ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ছাত্র মজলিস প্রচলিত কোন সংগঠনের নাম নয় বরং একটি আদর্শিক শিক্ষা প্রতিষ্ঠান- সাইফুর রহমান খোকন «» ইফতার মাহফিলে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের মিলনমেলা : ঐতিহ্যবাহী বিশ্বনাথ প্রেসক্লাবের কর্মকান্ড সর্বমহলে প্রসংশিত- শফিকুর রহমান চৌধুরী «» নিরাপত্তা চেয়ে বিশ্বনাথের যুবকের আদালতে মামলা «» জ্যৈষ্ঠ মাসে নাইওরি আসে




বিশ্বনাথে উদ্ধারকৃত সেই অজ্ঞাতনামা লাশের পরিচয় সনাক্ত করতে সহযোগীতা কামনা

বিশ্বনাথ প্রতিনিধি :: ২০১৭ সালের ১২ এপ্রিল বিশ্বনাথে উপজেলার রামচন্দ্রপুর-পাঠাকইন গ্রামের মধ্যবর্তি সড়কের জনৈক আইয়ূব আলীর বাড়ির সামনের রাস্তার পার্শ্ব থেকে উদ্ধারকৃত অজ্ঞাতনামা নারীর লাশে পরিচয় সনাক্ত হয়নি এখনো। অজ্ঞাত ঐ মহিলার পরিচয় সনাক্ত করতে সর্বমহলের সহযোগিতা কামনা করেছেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামসুদ্দোহা পিপিএম।
গত ১০ সেপ্টেম্বর পাঠাকইন গ্রামে রামচন্দ্রপুর-পাঠাকইন গ্রামের মধ্যবর্তি সড়কের জনৈক তবারক আলীর বাড়ীর সামন থেকে অজ্ঞাতনামা তরুণীর লাশ উদ্ধার করে পুলিশ। একপর্যায়ে নিহত রুমি বেগম নামের ওই তরুণীর পরিচয় সনাক্ত ও হত্যাকান্ডের রহস্য উদঘাটন করতে সক্ষম হয় থানা পুলিশ। এঘটনা বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের মৃত ওয়াব উল্লাহ’র ছেলে শফিক মিয়া (৩২) সহ ৪জনকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারের পর ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে ঘাতক শফিক মিয়া। ২০১৭ সালের ১২ এপ্রিল ওই অজ্ঞাতনামা নারীকেও শফিক মিয়া হত্যা করেছে বলে আদালতে স্বীকারোক্তি দেয়। এরপর পূর্বের ওই অজ্ঞাতনামা নারী হত্যা মামলাটি পুনরায় তদন্তের জন্য বিশ্বনাথ থানার ওসি শামসুদ্দোহা পিপিএম-কে নির্দেশনা প্রদান করেন। কিন্তু ঐ মহিলার পরিচয় অদ্যবধি পাওয়া যায়নি। তাই অজ্ঞাতনামা ঐ মহিলার পরিচয় সনাক্ত করতে সর্বমহলের সহযোগিতা কামনা করেছেন ওসি শামসুদ্দোহা পিপিএম।
অজ্ঞাত ওই মহিলার বয়স আনুমানিক ২৮ বছর হবে। সে মুসলিম, তার স্বাস্থ্য ভাল, চুল কালো, লম্বা-১৮ ইঞ্চি, উচ্চতা- ৫ ফুল ২ ইঞ্চি, গায়ের রং শ্যামলা, গায়ে বাদামী খয়েরী লাল-কালো রংয়ের কামিজ ও পড়নে লাল খয়েরী সেলোয়ার ছিল। এই নারীর পরিচয় যদি কোন ব্যক্তি জানতে পারেন তাহলে মোবাইল ফোনে যোগাযোগের জন্য অনুরোধ করা হয়েছে। বিশ্বনাথ থানার ওসি (তদন্ত) ০১৭৬৯৬৯০০৩৭।

এখানে ক্লিক করে শেয়ার করুণ