jagannathpurpotrika-latest news

আজ, , ২১শে শাবান, ১৪৪০ হিজরী

সংবাদ শিরোনাম :
«» বালাগঞ্জে খেলাফত মজলিসের মিসবাহকে সভাপতি ও অফিককে সেক্রেটারি নির্বাচিত করে পূর্ণাঙ্গ কমিটি গঠন «» জগন্নাথপুরে স্কুল ছাত্রী ধর্ষণে ধর্ষক গ্রেফতার «» হবিগঞ্জে জেলা বিএনপির আহ্বায়ক কমিটি অনুমোদন «» ড. রেজা কিবরিয়া হচ্ছেন গণফোরামের সাধারণ সম্পাদক «» দক্ষিণ সুনামগঞ্জে অবৈধস্থাপনা উচ্ছেদ «» বালাগঞ্জে ছাত্রদল নেতা জাকারিয়াকে বিদায় সংবর্ধনা প্রদান «» একজন মোকাব্বির খান ও বিএনপির সংসদে যোগদান : মুক্তাদীর অাহমদ মুক্তা «» জগন্নাথপুরে পলাতক আসামি গ্রেফতার «» জগন্নাথপুরে বিএনপি নেতা মঞ্জুর কবিরীর মৃত্যুতে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের মেয়াদ উত্তীর্ণ : নতুন কমিটি গঠনের দাবি




কাতারে কুরআন প্রতিযোগিতায় বিশ্বনাথের মাহি’র প্রথম স্থান অর্জন

বিশ্বনাথ প্রতিনিধি :: কাতারে অনুষ্ঠিত ২৫ তম শেখ জসিম বিন মোহাম্মদ বিন থানি পবিত্র কুরআন প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে প্রথম স্থান অর্জন করেছে সিলেটের বিশ্বনাথের হাফিজ মো: সাইদ ইসলাম মাহি (১৩)। সে উপজেলার অলংকারী ইউনিয়নের লালটেক গ্রামের আব্দুল ইসলামের দ্বিতীয় পুত্র। গত ৩ ডিসেম্বর সোমবার অনুষ্ঠিত চূড়ান্ত প্রতিযোগিতায় ২৬ জন প্রতিযোগীর মধ্যে সে প্রথম স্থান অধিকার করে।
হাফিজ মোঃ সাঈদ ইসলাম মাহি কাতারে একটি প্রাইভেট হাফিজিয়া মাদরাসায় অধ্যায়নরত। হিফজুল কুরআন প্রতিযোগিতায় চারটি দেশের পাঁচ হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে প্রথম স্থান অর্জন করে মাহী। সে স্ব পরিবারে কাতারে বসবাস করে আসছে। কাতারে ইসলামিক বিষয়ক মন্ত্রণালয়ের স্টিয়ারিং কমিটি ২০১৮-এর প্রতিযোগিতাটি আয়োজন করে। কাতারে ইসলমী বিষয়ক প্রতিমন্ত্রী এইচ এইচ ড. গণিত বিন মুবারক আল কুওভারী কাছ থেকে প্রথম পুরস্কার ১ লক্ষ রিয়াল (প্রায় ২৩ লাখ ৫০ হাজার টাকা) গ্রহণ করে। সে ভবিষ্যতে সকলের কাছে দোয়া প্রার্থী।

এখানে ক্লিক করে শেয়ার করুণ