jagannathpurpotrika-latest news

আজ, , ১৩ই রজব, ১৪৪০ হিজরী

সংবাদ শিরোনাম :
«» জগন্নাথপুরে পুলিশের অভিযানে জুয়ার আসর থেকে গ্রেফতার ৪ «» গোয়াইনঘাটে ধর্ষিত হয়েছে ১২ বছর বয়সী শিশু কন্যা «» সিলেট নগরীতে গভীর রাতে দোকানের তালা ভেঙ্গে ৪ লক্ষাধিক টাকার মালামাল চুরি «» বিশ্বনাথে দুই বর্তমান ভাইস চেয়ারম্যান নূর-স্বপ্না’সহ ৯ জনের জামানত বাজেয়াপ্ত «» বিশ্বনাথে ‘দৈনিক ভোরের ডাক’ পত্রিকার ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন «» প্রধানমন্ত্রীর কাছে সিলেটের গোলাপগঞ্জের মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম মৃত্যুর আগে মাথাগোঁজার ঠাঁই চান «» মসজিদে শহীদদের রক্তের মূল্য আমরা নেবই : এরদোগান «» প্রেমিকের সাথে অভিমান করে কলেজ ছাত্রীর আত্মহত্যা «» বিশ্বনাথে নৌকার বিশাল বিজয় নুনু-হাবিব-জুলিয়া নির্বাচিত «» ওসমানীনগরে টাকার জন্য একজনকে হত্যা: আটক ৩




আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফ আর নেই

জগন্নাথপুর পত্রিকা ডেস্ক :: আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন) । আজ বৃহস্পতিবার  রাত পৌনে ১০টার দিকে থাইল্যান্ডের একটি হাসপাতালে তিনি মারা যান।

আওয়ামী লীগের উপকমিটির সদস্য ও সৈয়দ আশরাফের আত্মীয় আনোয়ারুল কবীর মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

 

তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রেস উইং থেকে বিবৃতিতে শোক প্রকাশ করা হয়। গত বছর ২৩ অক্টোবর তার স্ত্রী শিলা ইসলাম মারা যান।

এখানে ক্লিক করে শেয়ার করুণ