jagannathpurpotrika-latest news

আজ, , ১৭ই শাওয়াল, ১৪৪০ হিজরী

সংবাদ শিরোনাম :
«» জগন্নাথপুরে অগ্নিকান্ডে ৩ লক্ষাধিক টাকার ক্ষতি «» জগন্নাথপুর থানার এসআই আতিকুল আলমকে সুনামগঞ্জের পুলিশ সুপার সম্মাননা স্মারক ও সনদপত্র প্রদান «» জগন্নাথপুর থানার এসআই অনুজ কুমার দাশকে সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ এসআই হিসাবে সম্মাননা স্মারক ও সনদপত্র প্রদান «» সুনামগঞ্জে জামেয়া অষ্টগ্রাম শাখাইতির মুমতাজপ্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ «» জগন্নাথপুর থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জের সম্মাননা স্মারক ও সনদপত্র পেয়েছেন «» জগন্নাথপুরে পুলিশের অভিযানে ৬ জুয়াড়ি গ্রেফতার «» ৩০ লাখ শহীদকে চিহ্নিত করার পরিকল্পনা নেয়া হচ্ছে: সংসদে প্রধানমন্ত্রী «» নবীগঞ্জে কৃষকের তালিকায় জনপ্রতিনিধি, রাজনীতিবিদ ও প্রবাসিরা «» লক্ষ্য অর্জনে ছাত্রদের কঠোর পরিশ্রম করতে হবে দারুল ফালাহ’র সবক প্রদান অনুষ্ঠানে- আল্লামা মুহিব্বুল হক গাছবাড়ী «» দক্ষিণ সুনামগঞ্জে তথ্য সেবা কেন্দ্রের উদ্বোধন 




একসঙ্গে ৪ সন্তানের জন্ম দিলেন নাজনীন

জগন্নাথপুর পত্রিকা ডেস্ক :: রাজশাহীতে একসঙ্গে চার সন্তানের জন্ম দিয়েছেন গৃহবধূ নাজনীন নাহার (২৮)।

মঙ্গলবার বিকালে রাজশাহী মহানগরীর বেসরকারি হাসপাতাল মাদারল্যান্ড ইনফার্টিলিটি সেন্টারে নাজনীন নাহার এ চার সন্তানের জন্ম দেন।

চার সন্তানের মধ্যে দুটি ছেলে ও দুটি মেয়েশিশু রয়েছে। চার শিশুই এখন পর্যন্ত সুস্থ রয়েছে।

চার সন্তান প্রসবকারী গৃহবধূ নাজনীন নাহারের বাড়ি চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার মহাডাঙ্গা গ্রামে। স্বামী মামুনুর রশীদ স্থানীয় একটি রাইস মিলে কাজ করেন। এই প্রথম নাজনীন নাহার মা হলেন।

রাজশাহীর মাদারল্যান্ড ফার্টিলিটি সেন্টারের চিকিৎসক ডা. ফাতেমা সিদ্দিকী জানান, সোমবার দুপুরে অন্তঃসত্ত্বা নাজনীন নাহারকে হাসপাতালে ভর্তি করা হয়। ওই সময় পরীক্ষা-নিরীক্ষা করে চার সন্তানের অস্তিত্ব মেলে।

মঙ্গলবার বিকালে সব প্রস্তুতি শেষে সিজারের মাধ্যমে তার দুটি ছেলে ও দুটি মেয়ে শিশুর প্রসব করানো হয়। বর্তমানে ছেলেশিশু দুটির ওজন আড়াই পাউণ্ড ও মেয়ে দুটির ওজন দুই পাউণ্ড করে। এতে তাদের স্বাস্থ্যঝুঁকি তেমন নেই বলেও জানান ওই চিকিৎসক।

একসঙ্গে চার সন্তানের জন্ম দেয়ার পর প্রসূতি মা নাজনীন নাহার জানান, একসঙ্গে চারটি ছেলেমেয়ে পেয়ে তিনি খুবই খুশি। সবাইকে যত্ন করে বড় করবেন ও মানুষের মতো মানুষ হিসেবে গড়ে তুলবেন বলে আশা করেন তিনি।

স্বামী মামুনুর রহমানও একসঙ্গে চার সন্তান পেয়ে খুব আনন্দিত। নাজনীন নাহারের শ্বশুর মনসুর রহমান জানান, একসঙ্গে চার নাতি-নাতনি পেয়ে তার খুব ভালো লাগছে। তাদের সবাইকে আদর-যত্নে সঙ্গে বড় করবেন বলে জানান তিনি।

এখানে ক্লিক করে শেয়ার করুণ