jagannathpurpotrika-latest news

আজ, , ১৭ই শাওয়াল, ১৪৪০ হিজরী

সংবাদ শিরোনাম :
«» দক্ষিণ সুনামগঞ্জের পাগলায় দু’পক্ষের সংঘর্ষে স্কুল ছাত্র নিহত, আহত ১৫ «» জগন্নাথপুরে অগ্নিকান্ডে ৩ লক্ষাধিক টাকার ক্ষতি «» জগন্নাথপুর থানার এসআই আতিকুল আলমকে সুনামগঞ্জের পুলিশ সুপার সম্মাননা স্মারক ও সনদপত্র প্রদান «» জগন্নাথপুর থানার এসআই অনুজ কুমার দাশকে সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ এসআই হিসাবে সম্মাননা স্মারক ও সনদপত্র প্রদান «» সুনামগঞ্জে জামেয়া অষ্টগ্রাম শাখাইতির মুমতাজপ্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ «» জগন্নাথপুর থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জের সম্মাননা স্মারক ও সনদপত্র পেয়েছেন «» জগন্নাথপুরে পুলিশের অভিযানে ৬ জুয়াড়ি গ্রেফতার «» ৩০ লাখ শহীদকে চিহ্নিত করার পরিকল্পনা নেয়া হচ্ছে: সংসদে প্রধানমন্ত্রী «» নবীগঞ্জে কৃষকের তালিকায় জনপ্রতিনিধি, রাজনীতিবিদ ও প্রবাসিরা «» লক্ষ্য অর্জনে ছাত্রদের কঠোর পরিশ্রম করতে হবে দারুল ফালাহ’র সবক প্রদান অনুষ্ঠানে- আল্লামা মুহিব্বুল হক গাছবাড়ী




ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে বিএনপি প্রার্থী জয়ী

জগন্নাথপুর পত্রিকা ডেস্ক :: ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের স্থগিত ৩ কেন্দ্রের ভোটগ্রহণের মধ্য দিয়ে এ আসনে জয় নির্ধারণ হয়েছে বিএনপি প্রার্থী উকিল আবদুস সাত্তার ভূঁইয়ার। তিনি পেয়েছেন ৮৩ হাজার  ৯৯৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মঈন উদ্দিন মঈন পেয়েছেন ৭৫ হাজার ৪১৯ ভোট। তবে ৩ কেন্দ্রে মঈন পেয়েছেন ২৮৫৫ ভোট। আর বিএনপির উকিল আবদুস সাত্তার ভূঁইয়া পেয়েছেন ১২৭৪ ভোট। বুধবার সন্ধ্যায় সহকারী রিটার্নিং কর্মকর্তা ও আশুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার এই ফলাফল ঘোষণা করেন।

৩০শে ডিসেম্বর অনিয়ম ও সংঘর্ষের কারণে ৩টি কেন্দ্রের ভোট স্থগিত করা হয়। মোট ১৩২টি কেন্দ্রের মধ্যে ৩০শে ডিসেম্বর ১২৯ কেন্দ্রের ফলাফল ঘোষণা করা হয়।

সেখানে বিএনপির উকিল আবদুস সাত্তার ভূঁইয়া পান ৮২ হাজার ৭২৩। আর মঈন উদ্দিন মঈন পেয়েছেন ৭২ হাজার ৫৬৪ ভোট। এদিকে ৩৯ হাজার ৪০৬ ভোট পেয়ে তৃতীয় অবস্থানে রয়েছেন মহাজোট মনোনীত প্রার্থী অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা। তিনি গতকাল ৩টি কেন্দ্রে ভোট পেয়েছেন ১০১।

এখানে ক্লিক করে শেয়ার করুণ