jagannathpurpotrika-latest news

আজ, , ১৪ই জমাদিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

সংবাদ শিরোনাম :
«» ছাতক দক্ষিণ ছৈলা আফজালাবাদ ইউনিয়নে তালামীযের কাউন্সিল সম্পন্ন «» জগন্নাথপুরে আল্লামা ইমাদ উদ্দিন ভূট্টো (রহঃ) স্মৃতি পরিষদের আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্টিত «» জগন্নাথপুরে পুলিশের অভিযানে গ্রেফতার ৯ «» সিলেট নগরীর বিভিন্ন পয়েন্টে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ «» পাগলা মসজিদের দানের বাক্স থেকে ১ কোটি ১৩ লাখ ৩৩ হাজার টাকা পাওয়া গেছে «» কাউন্সিল ও সাংগঠনিক পুনর্গঠনের উদ্যোগ নিচ্ছে বিএনপি «» সবার জন্য কাজ করবো- প্রধানমন্ত্রী শেখ হাসিনা «» জগন্নাথপুর পৌর শহরে আবারো জন ভোগান্তি «» জগন্নাথপুরে মীরপুর ইউনিয়নে প্রবাসীদের অর্থায়নে মহিলা মাদ্রাসার শুভ উদ্বোধন «» জগন্নাথপুরের ড. সফি অাহমদ সড়ক দুর্ঘটনায় অাহত


ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে বিএনপি প্রার্থী জয়ী

জগন্নাথপুর পত্রিকা ডেস্ক :: ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের স্থগিত ৩ কেন্দ্রের ভোটগ্রহণের মধ্য দিয়ে এ আসনে জয় নির্ধারণ হয়েছে বিএনপি প্রার্থী উকিল আবদুস সাত্তার ভূঁইয়ার। তিনি পেয়েছেন ৮৩ হাজার  ৯৯৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মঈন উদ্দিন মঈন পেয়েছেন ৭৫ হাজার ৪১৯ ভোট। তবে ৩ কেন্দ্রে মঈন পেয়েছেন ২৮৫৫ ভোট। আর বিএনপির উকিল আবদুস সাত্তার ভূঁইয়া পেয়েছেন ১২৭৪ ভোট। বুধবার সন্ধ্যায় সহকারী রিটার্নিং কর্মকর্তা ও আশুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার এই ফলাফল ঘোষণা করেন।

৩০শে ডিসেম্বর অনিয়ম ও সংঘর্ষের কারণে ৩টি কেন্দ্রের ভোট স্থগিত করা হয়। মোট ১৩২টি কেন্দ্রের মধ্যে ৩০শে ডিসেম্বর ১২৯ কেন্দ্রের ফলাফল ঘোষণা করা হয়।

সেখানে বিএনপির উকিল আবদুস সাত্তার ভূঁইয়া পান ৮২ হাজার ৭২৩। আর মঈন উদ্দিন মঈন পেয়েছেন ৭২ হাজার ৫৬৪ ভোট। এদিকে ৩৯ হাজার ৪০৬ ভোট পেয়ে তৃতীয় অবস্থানে রয়েছেন মহাজোট মনোনীত প্রার্থী অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা। তিনি গতকাল ৩টি কেন্দ্রে ভোট পেয়েছেন ১০১।

এখানে ক্লিক করে শেয়ার করুণ