jagannathpurpotrika-latest news

আজ, , ১৪ই জমাদিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

সংবাদ শিরোনাম :
«» ছাতক দক্ষিণ ছৈলা আফজালাবাদ ইউনিয়নে তালামীযের কাউন্সিল সম্পন্ন «» জগন্নাথপুরে আল্লামা ইমাদ উদ্দিন ভূট্টো (রহঃ) স্মৃতি পরিষদের আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্টিত «» জগন্নাথপুরে পুলিশের অভিযানে গ্রেফতার ৯ «» সিলেট নগরীর বিভিন্ন পয়েন্টে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ «» পাগলা মসজিদের দানের বাক্স থেকে ১ কোটি ১৩ লাখ ৩৩ হাজার টাকা পাওয়া গেছে «» কাউন্সিল ও সাংগঠনিক পুনর্গঠনের উদ্যোগ নিচ্ছে বিএনপি «» সবার জন্য কাজ করবো- প্রধানমন্ত্রী শেখ হাসিনা «» জগন্নাথপুর পৌর শহরে আবারো জন ভোগান্তি «» জগন্নাথপুরে মীরপুর ইউনিয়নে প্রবাসীদের অর্থায়নে মহিলা মাদ্রাসার শুভ উদ্বোধন «» জগন্নাথপুরের ড. সফি অাহমদ সড়ক দুর্ঘটনায় অাহত


সিলেট কারাগারে বন্দিদের সাথে দেখা করা যাবে না ৩ দিন

জগন্নাথপুর পত্রিকা :: সিলেট কেন্দ্রীয় কারাগারে আটক বন্দিদের সাথে তাদের আত্মীয় স্বজনসহ সকলের সাক্ষাৎ কার্যক্রম ৩ দিনের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে। সিলেট কেন্দ্রীয় কারাগার কর্তৃপক্ষের এক নোটিশে জানানো হয়, ১০ জানুয়ারি (বৃহস্পতিবার) থেকে ১২ জানুয়ারি (শনিবার) পর্যন্ত বন্ধ থাকবে। উক্ত তারিখ ছাড়া অন্যান্য দিনের সাক্ষাৎ যথানিয়মে চলবে বলে বলা হয়।

সিলেট শহরতলীর বাদাঘাটে নবনির্মিত সিলেট কেন্দ্রীয় কারাগারে আগামীকাল শুক্রবার থেকে বন্দি স্থানান্তর কার্যক্রম শুরু হচ্ছে। বন্দিদের পর্যায়ক্রমে আধুনিক এই কারাগারে নিয়ে যাওয়া হবে।

বৃহস্পতিবার মহানগর পুলিশের উপ কমিশনার (মিডিয়া) জেদান আল মুসা এই তথ্য জানিয়েছেন। জেদান আল মুসা বলেন, কেন্দ্রীয় কারাগারে আটক বন্দিদের সাথে সাক্ষাৎ ৩ দিন বন্ধ ঘোষণা করা হলেও যাদের কারামুক্তির আদেশ আসবে সে কারাবন্দিদের মুক্তি দেওয়া হবে। কারাগারের বন্দি স্থানান্তরে সিলেটের বিভিন্ন এলাকা ও সড়কে নিচ্ছিদ্র নিরাপত্তা ব্যাবস্থা করা হয়েছে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ