jagannathpurpotrika-latest news

আজ, , ১৪ই জমাদিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

সংবাদ শিরোনাম :
«» ছাতক দক্ষিণ ছৈলা আফজালাবাদ ইউনিয়নে তালামীযের কাউন্সিল সম্পন্ন «» জগন্নাথপুরে আল্লামা ইমাদ উদ্দিন ভূট্টো (রহঃ) স্মৃতি পরিষদের আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্টিত «» জগন্নাথপুরে পুলিশের অভিযানে গ্রেফতার ৯ «» সিলেট নগরীর বিভিন্ন পয়েন্টে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ «» পাগলা মসজিদের দানের বাক্স থেকে ১ কোটি ১৩ লাখ ৩৩ হাজার টাকা পাওয়া গেছে «» কাউন্সিল ও সাংগঠনিক পুনর্গঠনের উদ্যোগ নিচ্ছে বিএনপি «» সবার জন্য কাজ করবো- প্রধানমন্ত্রী শেখ হাসিনা «» জগন্নাথপুর পৌর শহরে আবারো জন ভোগান্তি «» জগন্নাথপুরে মীরপুর ইউনিয়নে প্রবাসীদের অর্থায়নে মহিলা মাদ্রাসার শুভ উদ্বোধন «» জগন্নাথপুরের ড. সফি অাহমদ সড়ক দুর্ঘটনায় অাহত


বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে বিশ্বনাথে আ’লীগের সভা

বিশ্বনাথ প্রতিনিধি :: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সিলেটের বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী।

তিনি বলেন, ‘বঙ্গবন্ধুর জন্ম হয়ে ছিলো বলেই বাঙালী জাতি হিসেব আমরা স্বাধীনতা পেয়েছি। পেয়েছি বাংলা ভাষায় কথা বলার অধিকার। আর বর্তমান সময়ে জাতির জনকের কন্যা চতুর্থবারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব পাচ্ছি উন্নয়ন। আওয়ামী লীগের নেতৃত্বে এগিয়ে যাচ্ছে দেশ, কার্যকর হয়েছে যুদ্ধাপরাধীদের বিচারের রায়।’

উপজেলা আওয়ামী লীগের সভাপতি পংকি খানের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম সম্পাদক আমির আলী চেয়ারম্যানের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর বঙ্গবন্ধু পরিষদের আহবায়ক শামছুল আলম। বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, কার্যনির্বাহী সদস্য নিজাম উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক আতিকুর রহমান আতিক, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মুহিবুর রহমান সুইট।

এসময় উপজেলা আওয়ামী লীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক আবদুর রহিমের মা এবং উপজেলা কৃষক লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আরশ আলীর পিতার মৃত্যুতে উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী পক্ষ থেকে গভীর শোক প্রকাশ এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়।

সভায় উপস্থিত ছিলে উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আবদুল মতিন, বন ও পরিবেশ সম্পাদক রুনু কান্ত দে, শ্রম বিষয়ক সম্পাদক সাধন চন্দ্র দাশ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শামীম আহমদ, কার্যনির্বাহী সম্পাদক মিজানুর রহমান মিজান, আওয়ামী লীগ নেতা সুফি শামছুল ইসলাম, বাবুল নাথ, শানুর আহমদ জয়দু, আনহার মিয়া, উপজেলা কৃষক লীগের সহ সভাপতি সাহাব উদ্দিন, সাধারণ সম্পাদক আবদুল হান্নান বদরুল, সাবেক যুগ্ম আহবায়ক জামাল মিয়া, উপজেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক আরান দেব, শ্রমিক লীগ নেতা মতছির আলী, উপজেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের আহবায়ক আবুল কালাম আজাদ, যুবলীগ নেতা দুলাল মিয়া, কানু রঞ্জন দেব, এমদাদ হোসেন নাঈম, কামরুল ইসলাম, লিটন মিয়া, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জুবায়ের আহমদ জয়, মাসুদ আহমদ, ছাত্রলীগ নেতা রাজু আহমদ খান, আশরাফ উদ্দিন, সুয়া আল-হাসান, মারুফ আহমদ, রাসেল আহমদ, রুবেল আহমদ ।

এখানে ক্লিক করে শেয়ার করুণ