jagannathpurpotrika-latest news

আজ, , ১৪ই জমাদিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

সংবাদ শিরোনাম :
«» ছাতক দক্ষিণ ছৈলা আফজালাবাদ ইউনিয়নে তালামীযের কাউন্সিল সম্পন্ন «» জগন্নাথপুরে আল্লামা ইমাদ উদ্দিন ভূট্টো (রহঃ) স্মৃতি পরিষদের আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্টিত «» জগন্নাথপুরে পুলিশের অভিযানে গ্রেফতার ৯ «» সিলেট নগরীর বিভিন্ন পয়েন্টে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ «» পাগলা মসজিদের দানের বাক্স থেকে ১ কোটি ১৩ লাখ ৩৩ হাজার টাকা পাওয়া গেছে «» কাউন্সিল ও সাংগঠনিক পুনর্গঠনের উদ্যোগ নিচ্ছে বিএনপি «» সবার জন্য কাজ করবো- প্রধানমন্ত্রী শেখ হাসিনা «» জগন্নাথপুর পৌর শহরে আবারো জন ভোগান্তি «» জগন্নাথপুরে মীরপুর ইউনিয়নে প্রবাসীদের অর্থায়নে মহিলা মাদ্রাসার শুভ উদ্বোধন «» জগন্নাথপুরের ড. সফি অাহমদ সড়ক দুর্ঘটনায় অাহত


হাওর বাঁচাও সুনামগঞ্জ বাচাঁও আন্দোলনের ৩৩ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক :: হাওর বাঁচাও সুনামগঞ্জ বাঁচাও আন্দোলনের সুনামগঞ্জ সদর উপজেলার আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। শিক্ষক চন্দন রায়কে আহ্বায়ক ও সাংবাদিক শহীদনুর আহমদকে সদস্য সচিব করে ৩৩ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়। শুক্রবার সকালে এক মতবিনিময় সভা শেষে এই কমিটি গঠন করা হয়। চন্দন রায়ের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- সংগঠনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক বিজন সেন রায়।

 

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- যুগ্ম আহ্বায়ক মুক্তিযোদ্ধা মনির উদ্দিন, প্রভাষক দুলাল মিয়া, সুহেল মিয়া, মির্জা ফারুক ও আজাদ মিয়া, যুগ্ম সদস্য সচিব শিক্ষানবিশ আইনজীবী  মনি কাঞ্চন দাস, মোয়াজ্জেম হোসাইন চৌধুরী ইমন, সদস্য মুক্তিযোদ্ধা আব্দুল খালেক, প্রভাষক ফজলুল হক দোলন, প্রভাষক লিটন চন্দ্র সরকার,ফরিদ মিয়া, ইব্রাহিম আলী,  ইজ্জত আলী, আব্দুল আলী, শরীফ মিয়া, আব্দুল্লাহ মিয়া, মোশাহিদ মিয়া, মেহেরাজুল ইসলাম, আবু তাহের, রবিন্দ্র দেব, স্বপন দাস, সন্তুষ রায়, উজ্জল দেব, মো.আবু জাকের প্রিন্স, শফিক মিয়া, বিপ্লব কুমার বনিক, মো.শফুকুল ইসলাম, জাহাঙ্গীর আলম, শাহিন মিয়া, তোফায়েল আহমদ, মো. মুজিবুর রহমান। আগামী এক মাসের মধ্যে পূুর্ণাঙ্গ কমিটি গঠন করবে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ