jagannathpurpotrika-latest news

আজ, , ১৭ই শাওয়াল, ১৪৪০ হিজরী

সংবাদ শিরোনাম :
«» দক্ষিণ সুনামগঞ্জের পাগলায় দু’পক্ষের সংঘর্ষে স্কুল ছাত্র নিহত, আহত ১৫ «» জগন্নাথপুরে অগ্নিকান্ডে ৩ লক্ষাধিক টাকার ক্ষতি «» জগন্নাথপুর থানার এসআই আতিকুল আলমকে সুনামগঞ্জের পুলিশ সুপার সম্মাননা স্মারক ও সনদপত্র প্রদান «» জগন্নাথপুর থানার এসআই অনুজ কুমার দাশকে সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ এসআই হিসাবে সম্মাননা স্মারক ও সনদপত্র প্রদান «» সুনামগঞ্জে জামেয়া অষ্টগ্রাম শাখাইতির মুমতাজপ্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ «» জগন্নাথপুর থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জের সম্মাননা স্মারক ও সনদপত্র পেয়েছেন «» জগন্নাথপুরে পুলিশের অভিযানে ৬ জুয়াড়ি গ্রেফতার «» ৩০ লাখ শহীদকে চিহ্নিত করার পরিকল্পনা নেয়া হচ্ছে: সংসদে প্রধানমন্ত্রী «» নবীগঞ্জে কৃষকের তালিকায় জনপ্রতিনিধি, রাজনীতিবিদ ও প্রবাসিরা «» লক্ষ্য অর্জনে ছাত্রদের কঠোর পরিশ্রম করতে হবে দারুল ফালাহ’র সবক প্রদান অনুষ্ঠানে- আল্লামা মুহিব্বুল হক গাছবাড়ী




বিশ্বনাথে পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা, আটক দুই

বিশ্বনাথ প্রতিনিধি :: বিশ্বনাথে মাদক কারবারি সুহেল মিয়ার বাহিনী কর্তৃক পুলিশের ওপর হামলা ঘটনায় মামলা দায়ের হয়েছে। থানার এসআই সবুজ কুমার নাইডু বাদি হয়ে গতকাল বৃহস্পতিবার রাতে ১৫জনের নাম উল্লেখ করে আরও ১৫-১৬জনকে অজ্ঞাতনামা আসামি রেখে পুলিশ এস্টল মামলা দায়ের করেন। মামলা দায়েরের পরপরই বৃহস্পতিবার রাতে পুলিশ অভিযান চালিয়ে এ মামলার দুই আসামিকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলেন-জাকির মিয়া ও কয়ছর আহমদ।

দুইজন আটক ও মামলা দায়েরের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার ওসি শামসুদ্দোহা বলেন, মামলার অপর আসামিদের গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত, গতকাল বৃহস্পতিবার রাতে উপজেলার বৈরাগী বাজারে মাদক কারবারি সুহেল মিয়াকে গ্রেপ্তার করতে গিয়ে তার বাহিনীর হামলায় আহত হন বিশ্বনাথ থানা পুলিশের এসআই সবুজ কুমার নাইডু ও কনস্টেবল সুমন মালাকার।

এখানে ক্লিক করে শেয়ার করুণ