jagannathpurpotrika-latest news

আজ, , ১৪ই রমযান, ১৪৪০ হিজরী

সংবাদ শিরোনাম :
«» তাক্বওয়া অর্জনের মাধ্যমে রামাদ্বানের সুফল পাওয়া যায়- মাওঃ আহমদ হাসান চৌধুরী «» কাজের মাধ্যমে জনগনের সাথে আমার সু-সম্পর্ক গড়ে উঠবে : মোকাব্বির খান এমপি «» মা’হাদ সিলেট ক্যাম্পাসের ইফতার মাহফিল সম্পন্ন «» রোজার আনন্দ ইফতার «» রমজানের শিক্ষায় অনুপ্রাণিত হয়ে তাকওয়াভিত্তিক জীবন গঠন করতে হবে- মাওঃ রেজাউল করিম জালালী «» অনিয়মের অভিযোগ পেয়ে বিশ্বনাথ-রশিদপুর প্রশস্থকরণ কাজ পরিদর্শনে নুনু মিয়া «» গোয়াইনঘাটে গলায় ফাঁস লাগিয়ে তরুণীর আত্মহত্যা «» সৈয়দপুর যুবকল্যাণ পরিষদের উদ্যােগে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» জননেত্রী থেকে রাষ্ট্রনায়ক শেখ হাসিনা «» জগন্নাথপুরে বিএনপির এম এ সাত্তার গ্রুপের ইফতার মাহফিল ও অালোচনা সভা অনুষ্ঠিত




বিশ্বনাথে খাজাঞ্চী স্টেশন স্পোর্টিং ক্লাব ফুটবল টুর্ণামেন্টের বর্ণাঢ্য উদ্বোধন

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে খাজাঞ্চী স্টেশন স্পোর্টিং ক্লাব আয়োজিত ৮ম ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন করা হয়েছে। বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে শনিবার বিকেলে স্থানীয় খাজাঞ্চী রেলওয়ে স্টেশনের উত্তরের মাঠে এই টুর্ণামেন্ট উদ্বোধন করা হয়। খাজাঞ্চী স্টেশন স্পোর্টিং ক্লাবের সভাপতি মো, আফতাব আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবদুল কাদির বাবুলের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য, সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহী উদ্দিন আহমদ সেলিম। তিনি তার বক্তব্যে বলেন, প্রতিবছর বৃহৎ পরিসরে ফুটবল টুর্ণামেন্টের আয়োজন করে খাজাঞ্চী স্টেশন স্পোর্টিং ক্লাব এতদঞ্চলের খেলাধুলার ক্ষেত্রে যে অবদান রাখছে, তা সত্যিই প্রশংসার দাবীদার। এই টুর্ণামেন্টে ফুটবলপ্রেমী দর্শকদের উপস্থিতিও প্রশংসনীয়। প্রত্যাশা থাকবে, খাজাঞ্চী স্টেশন স্পোর্টিং ক্লাব আগামীতেও তাদের এই আয়োজন অব্যাহত রাখবেন। সে জন্যে যত সহযোগিতার প্রয়োজন হয়, তা আমি করে যাব।
টুর্ণামেন্টের উদ্বোধন করেন বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক রোটারিয়ান আশরাফুর রহমান চৌধুরী। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলী, অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তালুকদার মো. গিয়াস উদ্দিন, বেবী কেয়ার একাডেমীর চীফ ডিরেক্টর মুহিবুর রহমান সুইট, সংগঠক জুবেল আহমদ। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সদস্য ও ফুটবল টুর্ণামেন্টের উপদেষ্টা কবির আহমদ কুব্বার, লতিফ আলী, শওকত আলী, বাদশা মিয়া, রইছুল ইসলাম, সাজিদ আলী, জাবেদ আলী, আহমদ আলী, শাহাদৎ আলী, ফয়ছল মিয়া, কয়েছ মিয়া, সাইদুর রহমান, আফতাব আলী, আনছার মাহমুদ গণি, আবুল বশর, এপেক্সিয়ান হুশিয়ার আলম, খেলা পরিচালনা কমিটির সহ-সভাপতি সিরাজ মিয়া, সুহেল মিয়া মাস্টার, আবু সৈয়দ, আক্তার হোসেন, রিপন মিয়া, তাজ উদ্দিন, মাসুক মিয়া, যুগ্ম সম্পাদক মাসুক মিয়া, জামাল হোসেন, গিয়াস উদ্দিন সোহাগ, সাংগঠনিক সম্পাদক খয়রুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক জাহেদ আহমদ, শিহাব উদ্দিন, অর্থ সম্পাদক ইরন মিয়া, ক্রীড়া সম্পাদক আবদুল্লাহ আল-মামুন, দপ্তর সম্পাদক মঈন উদ্দিন, প্রচার সম্পাদক মাতিন মিয়া, সহ-প্রচার সম্পাদক বুরহান মিয়া, সদস্য আবদুর রজাক, ছমরু মিয়া, আশিক আলী, আল-আমিন, আবুল কাশেম, ফরিদ মিয়া, ফরিদ মিয়া, ফজলু, সুজন, হাবিব উল্লাহ, জাকির হোসেন প্রমুখ।
উদ্বোধনী খেলায় ঝিলিমিলি স্পোর্টিং ক্লাবকে ট্রাইবেকারে ৪-৩ গোলে হারিয়ে জয়লাভ করে বয়েজ ক্লাব লামাকাজী।

এখানে ক্লিক করে শেয়ার করুণ