jagannathpurpotrika-latest news

আজ, , ২১শে শাবান, ১৪৪০ হিজরী

সংবাদ শিরোনাম :
«» বালাগঞ্জে খেলাফত মজলিসের মিসবাহকে সভাপতি ও অফিককে সেক্রেটারি নির্বাচিত করে পূর্ণাঙ্গ কমিটি গঠন «» জগন্নাথপুরে স্কুল ছাত্রী ধর্ষণে ধর্ষক গ্রেফতার «» হবিগঞ্জে জেলা বিএনপির আহ্বায়ক কমিটি অনুমোদন «» ড. রেজা কিবরিয়া হচ্ছেন গণফোরামের সাধারণ সম্পাদক «» দক্ষিণ সুনামগঞ্জে অবৈধস্থাপনা উচ্ছেদ «» বালাগঞ্জে ছাত্রদল নেতা জাকারিয়াকে বিদায় সংবর্ধনা প্রদান «» একজন মোকাব্বির খান ও বিএনপির সংসদে যোগদান : মুক্তাদীর অাহমদ মুক্তা «» জগন্নাথপুরে পলাতক আসামি গ্রেফতার «» জগন্নাথপুরে বিএনপি নেতা মঞ্জুর কবিরীর মৃত্যুতে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের মেয়াদ উত্তীর্ণ : নতুন কমিটি গঠনের দাবি




বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় কলেজ ছাত্রীসহ আহত ৭

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে গাছের ডাব খাওয়াকে কেন্দ্র করে উপজেলার দৌলতপুর ইউনিয়নের কাজিরগাঁও গ্রামে প্রতিপক্ষের হামলায় কলেজ ছাত্রীসহ ৭জন আহত হয়েছেন বলে জানা গেছে। মঙ্গলবার দুপুরে কাজিরগাঁও গ্রামের মৃত হাজী ওয়াহাব আলীর মেয়ে কলেজ ছাত্রী শাহানারা বেগম (২০)’র উপর তারই সৎ ভাই যুক্তরাজ্য প্রবাসী মছলন্দর আলী (৪০)’র পক্ষের লোকজন ওই হামলা করেছেন বলে অভিযোগ রয়েছে।
হামলায় কলেজ ছাত্রী শাহানারা বেগমসহ আহতরা হলেন- আলেয়া বেগম (৪৮), আমির আলী (৬০), কাঁচা মিয়া (৩২), শিপন মিয়া (২৪), তোতা মিয়া (২৩) রুকন মিয়া (২৫)। চিকিৎসা নিতে আহতরা প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গেলে রোগীদের অবস্থা আশঙ্কাজন হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। কলেজ ছাত্রী শাহানারা জানান, দীর্ঘদিন ধরে পৈত্রিক সম্পত্তি নিয়ে যুক্তরাজ্য প্রবাসী তার সৎ ভাইদের সাথে বিরোধ চলে আসছে। এনিয়ে আদালতেও একাধিক মামলা চলমান রয়েছে। তারপরও মঙ্গলবার তার (শাহানারা) প্রবাসী সৎ ভাই মছলন্দর আলী ডাব খাওয়ার জন্য ওই বিরোধকৃত বাড়িতে যান। গাছের ডাব পাড়তে গেলে প্রবাসী সৎ ভাই মছলন্দরকে তিনি (শাহানারা) বাঁধা দিলে শাহানারার পরিবারের উপর হামলা চালান মছলন্দর আলীর লোকজন। এতে মা’সহ তার পক্ষের ৬ জন লোক আহত হন। পাশাপাশি তার বসত ঘরে হামলা চালিয়ে ভাংচুর করা হয়েছে বলে তিনি অভিযোগ করেন।
এব্যাপারে যুক্তরাজ্য প্রবাসী মছলন্দর আলী বলেন, মেহমানদের নিয়ে তার পৈত্রিক গাছের ডাব খেতে গেলে শাহানারা বেগমের কাছে তিনি চরম অপমানিত হতে হয়েছেন। আর ওই অপমান সহ্য করতে না পারায় তার পক্ষের লোকজনের সাথে একটু হাতাহাতির ঘটনা ঘটেছে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ