jagannathpurpotrika-latest news

আজ, , ২১শে শাবান, ১৪৪০ হিজরী

সংবাদ শিরোনাম :
«» বালাগঞ্জে খেলাফত মজলিসের মিসবাহকে সভাপতি ও অফিককে সেক্রেটারি নির্বাচিত করে পূর্ণাঙ্গ কমিটি গঠন «» জগন্নাথপুরে স্কুল ছাত্রী ধর্ষণে ধর্ষক গ্রেফতার «» হবিগঞ্জে জেলা বিএনপির আহ্বায়ক কমিটি অনুমোদন «» ড. রেজা কিবরিয়া হচ্ছেন গণফোরামের সাধারণ সম্পাদক «» দক্ষিণ সুনামগঞ্জে অবৈধস্থাপনা উচ্ছেদ «» বালাগঞ্জে ছাত্রদল নেতা জাকারিয়াকে বিদায় সংবর্ধনা প্রদান «» একজন মোকাব্বির খান ও বিএনপির সংসদে যোগদান : মুক্তাদীর অাহমদ মুক্তা «» জগন্নাথপুরে পলাতক আসামি গ্রেফতার «» জগন্নাথপুরে বিএনপি নেতা মঞ্জুর কবিরীর মৃত্যুতে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের মেয়াদ উত্তীর্ণ : নতুন কমিটি গঠনের দাবি




জগন্নাথপুরে মেলার নামে স্কুল মাঠ দখলে জনমনে উত্তেজনা : মেলা বন্ধের দাবিতে উপজেলা নির্বাহী ও থানার ওসি বরাবরে স্বারকলিপি

মো.শাহজাহান মিয়া :: সুনামগঞ্জের জগন্নাথপুরে বাণিজ্য মেলার নামে সরকারি স্কুল মাঠ দখল করে লটারি খেলার আয়োজন নিয়ে এলাকায় তোলপাড় এবং জনমনে ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে।
জানাযায়, আগামী ১৫ ফেব্রুয়ারি থেকে এক মাস ব্যাপী জগন্নাথপুর পৌর সদরের স্বরূপ চন্দ্র সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে বাণিজ্য মেলার নামে লটারি খেলার আয়োজন করা হয়েছে। গত কয়েক দিন ধরে মেলার প্যাল্ডেল নির্মাণ করা হচ্ছে। তা দেখে প্রতিবাদী জনতার মধ্যে ক্ষোভ ও উত্তেজনা ছড়িয়ে পড়েছে। এদিকে-মেলাটি বন্ধের দাবি জানিয়ে মঙ্গলবার জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও জগন্নাথপুর থানার ওসি বরাবরে গণ-স্বাক্ষরিত স্বারকলিপি প্রদা করা হয়েছে বলে প্রতিবাদীরা নিশ্চিত করেন। এছাড়া মেলার নামে স্কুল মাঠ বেদখল হওয়ায় স্থানীয় স্বরূপ চন্দ্র সরকারি উচ্চ বিদ্যালয় ও মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী সহ স্থানীয় গ্রামের শিশু-কিশোরদের ফুটবল-ক্রিকেট সহ বিভিন্ন খেলাধুলা থেকে বঞ্চিত হচ্ছেন।

এখানে ক্লিক করে শেয়ার করুণ