jagannathpurpotrika-latest news

আজ, , ১৪ই জমাদিউস-সানি, ১৪৪০ হিজরী

সংবাদ শিরোনাম :
«» সিলেট জেলা আইনজীবী সমিতির ৫ কোটি টাকার বাজেট ঘোষণা «» জগন্নাথপুরে আন্তর্জাতিক স্টেডিয়াম সহ উন্নয়নমূলক কাজের বাস্তবায়ন উপলক্ষে জরুরী সভা «» ছাত‌কে স্টুডেন্ট কাউ‌ন্সিল নিবাচন নিয়ে প্রাথী‌দের গনসং‌যোগ «» বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ২২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল «» ছাতকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী লিপি বেগমের গণসংযোগ «» বিশ্বনাথে হামলার অভিযোগে ইউপি সদস্যের মামলা দায়ের «» বিশ্বনাথে ইলিয়াসের সন্ধান ও লুনা’র সুস্থতা কামনায় দোয়ামাহফিল «» জগন্নাথপুরে এক পশলা বৃষ্টিতে স্বস্তি «» জগন্নাথপুরে ছিনতাইকারীদের হামলায় তরুণ আহত «» ছাত‌কে স্টুডেন্ট কাউ‌ন্সিল নিবাচন আগামী ২০ফেরুয়া‌রি অনু‌ষ্টিত হ‌বে




জগন্নাথপুরে মেলার নামে স্কুল মাঠ দখলে জনমনে উত্তেজনা : মেলা বন্ধের দাবিতে উপজেলা নির্বাহী ও থানার ওসি বরাবরে স্বারকলিপি

মো.শাহজাহান মিয়া :: সুনামগঞ্জের জগন্নাথপুরে বাণিজ্য মেলার নামে সরকারি স্কুল মাঠ দখল করে লটারি খেলার আয়োজন নিয়ে এলাকায় তোলপাড় এবং জনমনে ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে।
জানাযায়, আগামী ১৫ ফেব্রুয়ারি থেকে এক মাস ব্যাপী জগন্নাথপুর পৌর সদরের স্বরূপ চন্দ্র সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে বাণিজ্য মেলার নামে লটারি খেলার আয়োজন করা হয়েছে। গত কয়েক দিন ধরে মেলার প্যাল্ডেল নির্মাণ করা হচ্ছে। তা দেখে প্রতিবাদী জনতার মধ্যে ক্ষোভ ও উত্তেজনা ছড়িয়ে পড়েছে। এদিকে-মেলাটি বন্ধের দাবি জানিয়ে মঙ্গলবার জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও জগন্নাথপুর থানার ওসি বরাবরে গণ-স্বাক্ষরিত স্বারকলিপি প্রদা করা হয়েছে বলে প্রতিবাদীরা নিশ্চিত করেন। এছাড়া মেলার নামে স্কুল মাঠ বেদখল হওয়ায় স্থানীয় স্বরূপ চন্দ্র সরকারি উচ্চ বিদ্যালয় ও মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী সহ স্থানীয় গ্রামের শিশু-কিশোরদের ফুটবল-ক্রিকেট সহ বিভিন্ন খেলাধুলা থেকে বঞ্চিত হচ্ছেন।

এখানে ক্লিক করে শেয়ার করুণ