jagannathpurpotrika-latest news

আজ, , ১৮ই জিলহজ্জ, ১৪৪০ হিজরী

সংবাদ শিরোনাম :
«» বিশ্বনাথে মসজিদ নির্মাণে পুলিশি বাঁধা, উত্তেজনা! «» বিশ্বনাথে ধর্ষণের অভিযোগে যুবককে পুলিশে সোপর্দ «» কাতিয়া ইসলামী সমাজ কল্যান সংস্থার উদ্যোগে দক্ষ ও যোগ্য কর্মী গড়ার লক্ষে দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত «» জগন্নাথপুরে গাঁজা সহ গ্রেফতার ১ «» দক্ষিণ সুনামগঞ্জে পূর্ব পাগলা ইউনিয়নে পঞ্চগ্রাম উলামা পরিষদের অভিষেক অনুষ্ঠান সম্পন্ন «» জগন্নাথপুরে রিকশা চালককে পিটিয়ে হত্যার ঘটনায় মামলা দায়ের «» জগন্নাথপুরে সরকারি গাছ কাটা নিয়ে নির্দোষ দাবি যুবলীগ নেতার «» আসছে বিশ্বনাথ উপজেলা ছাত্রদলের নতুন কমিটি «» ছাতকে খেলাফত মজলিসের প্রতিবাদ সভায় কাশ্মিরে মুসলমানদের ওপর ভারতীয় আগ্রাসন বন্ধ করে ন্যায্য অধিকার ফিরিয়ে দিন «» উলামা মাশায়েখ দ্বীনদার বুদ্ধিজীবি ও দেশ প্রেমিকদের একযোগে কাজ করার আহবান- মুহাম্মদ মুনতাসির অালী




জগন্নাথপুরে মেলার নামে স্কুল মাঠ দখলে জনমনে উত্তেজনা : মেলা বন্ধের দাবিতে উপজেলা নির্বাহী ও থানার ওসি বরাবরে স্বারকলিপি

মো.শাহজাহান মিয়া :: সুনামগঞ্জের জগন্নাথপুরে বাণিজ্য মেলার নামে সরকারি স্কুল মাঠ দখল করে লটারি খেলার আয়োজন নিয়ে এলাকায় তোলপাড় এবং জনমনে ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে।
জানাযায়, আগামী ১৫ ফেব্রুয়ারি থেকে এক মাস ব্যাপী জগন্নাথপুর পৌর সদরের স্বরূপ চন্দ্র সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে বাণিজ্য মেলার নামে লটারি খেলার আয়োজন করা হয়েছে। গত কয়েক দিন ধরে মেলার প্যাল্ডেল নির্মাণ করা হচ্ছে। তা দেখে প্রতিবাদী জনতার মধ্যে ক্ষোভ ও উত্তেজনা ছড়িয়ে পড়েছে। এদিকে-মেলাটি বন্ধের দাবি জানিয়ে মঙ্গলবার জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও জগন্নাথপুর থানার ওসি বরাবরে গণ-স্বাক্ষরিত স্বারকলিপি প্রদা করা হয়েছে বলে প্রতিবাদীরা নিশ্চিত করেন। এছাড়া মেলার নামে স্কুল মাঠ বেদখল হওয়ায় স্থানীয় স্বরূপ চন্দ্র সরকারি উচ্চ বিদ্যালয় ও মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী সহ স্থানীয় গ্রামের শিশু-কিশোরদের ফুটবল-ক্রিকেট সহ বিভিন্ন খেলাধুলা থেকে বঞ্চিত হচ্ছেন।

এখানে ক্লিক করে শেয়ার করুণ