jagannathpurpotrika-latest news

আজ, , ১৮ই রমযান, ১৪৪০ হিজরী

সংবাদ শিরোনাম :
«» জগন্নাথপুরের হলিয়ারপাড়া মাদ্রাসায় ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ১৮ জুন জামালগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন «» ওসমানীনগরে তালামীযের ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত «» সামাজিক সংগঠন ইয়ূথ-স্টাফ সিলেটের ইফতার মাহফিল অনুষ্ঠিত «» বিশ্বনাথে দিনমজুর পরিবারের উপর হামলা, আহত ৩ «» বিশ্বনাথে আ’লীগের ইফতার মাহফিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বেই দেশ হয়েছে ক্ষুধা-দারিদ্র, জঙ্গি-সন্ত্রাসবাদ ও মাদকমুক্ত- শফিক চৌধুরী «» জগন্নাথপুরে তালামীযের অভিষেক ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ছাত্র মজলিস প্রচলিত কোন সংগঠনের নাম নয় বরং একটি আদর্শিক শিক্ষা প্রতিষ্ঠান- সাইফুর রহমান খোকন «» ইফতার মাহফিলে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের মিলনমেলা : ঐতিহ্যবাহী বিশ্বনাথ প্রেসক্লাবের কর্মকান্ড সর্বমহলে প্রসংশিত- শফিকুর রহমান চৌধুরী «» নিরাপত্তা চেয়ে বিশ্বনাথের যুবকের আদালতে মামলা




৫৫ দিন ধরে বেডরুমে মায়ের মৃতদেহ লুকিয়ে রেখে ধরা পড়ল মেয়ে

ডেস্ক রিপোর্ট :: মায়ের মৃতদেহ ঘরের ভেতর ৪৪ দিন লুকিয়ে রাখার পর ধরা পড়েছেন আমেরিকার ৫৫ বছর বয়সী এক মহিলা। নিজের বেডরুমে ৫৪টি কম্বলে লুকিয়ে রাখা ওই মরদেহের দুর্গন্ধ দমানোর জন্য ৬৬টি এয়ার ফ্রেশনার স্প্রে ব্যবহার করেছেন জো-হুইটনি নামের ওই মহিলা। শুক্রবার তাকে গ্রেফতার করেছে স্থানীয় পুলিশ।

চলতি বছরের শুরু থেকে জো-হুইটনির বাড়িতে সবসময়ের জন্য তালা লাগানো থাকত বলে জানায় তার প্রতিবেশীরা। নানা অজুহাতে কাউকে বাড়িতেও প্রবেশ করতে দিতেন না জো-হুইটনির। এমনকি নিকট আত্মীয়দেরও বাড়িতে আসতে নিষেধ করে দিয়েছিলেন তিনি। সম্প্রতি জো-হুইটনির ভাতিজা জানালা ভেঙ্গে বাড়ির ভেতরে ঢুকে আসল ঘটনা জানতে পারেন।

স্থানীয় পুলিশ হুইটনির বক্তব্য রেকর্ড করেছে। তবে হুইটনির মায়ের অস্বাভাবিক মৃত্যু হয়নি বলে জানিয়েছে পুলিশ। সূত্র: আনন্দবাজার।

এখানে ক্লিক করে শেয়ার করুণ