jagannathpurpotrika-latest news

আজ, , ১৬ই শাওয়াল, ১৪৪০ হিজরী

সংবাদ শিরোনাম :
«» খেলাফত মজলিস দক্ষিণ সুরমায় ২১ সদস্য বিশিষ্ট সিলাম ইউনিয়ন শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন «» জগন্নাথপুর-সিলেট : বেহাল সড়কে ভোগান্তির শেষ নেই «» শহীদ মুরসির আত্মত্যাগ বিশ্বের মুক্তিকামী মানুষকে পথ দেখাবে: ড. আহমদ আবদুল কাদের «» নারীর মন : আবদুর রহমান জামী «» জামালগঞ্জে আ’লীগ প্রার্থী ইউসুফ আজাদ বিজয়ী «» বিশ্বকাপে ইংল্যান্ডের সর্বোচ্চ রানের ইতিহাস «» জগন্নাথপুরে বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট শুরু «» মুরসির মৃত্যুতে এরদোয়ান, ‘আমার ভাই শহীদ’ «» শহীদ ইমাম হাফিজ মুরসি প্রেসিডেন্ট হওয়ার জন্য রাজনীতি করেননি : তাঁর স্বপ্ন ছিল কুরআনের রাজ প্রতিষ্ঠা করা «» বিশ্বনাথে ৩ দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন করলেন নুনু মিয়া




ছাত‌কে উপ‌জেলা নিবাচ‌নে ভোটারদের কা‌ছে জন‌প্রিয় প্রাথী হ‌চ্ছেন বকুল

ছাতক প্র‌তি‌নি‌ধি :: সাদা মনের আলোকিত মানুষ জন‌প্রিয় ব্য‌ক্তি হ‌চ্ছেন অ‌লিউর রহমান চৌধুরী বকুল । তিনি উপজেলার সর্বস্তরের ভোটার‌দের কা‌ছে  একজন আলোকিত সু প‌রি‌চিত মানুষ হিসেবে সবার পরিচিত ব্য‌ক্তি । বিগত উপজেলা পরিষদ নির্বাচনে ছাতক শিল্প নগরী  উপজেলা পরিষদ চেয়ারম্যান নিবাচ‌নে বিপুল ভো‌টে নির্বাচিত হয়েছিলেন। উপজেলার সর্বস্তরের ভোটার ও কেন্দ্রীয় নেতৃবৃন্দের মতামতের প্রেক্ষিতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ থেকে দলীয় প্রার্থী হিসেবে তার নাম বাদ প‌ড়ায় অব‌শে‌ষে আ’লী‌গের বি‌দ্রোহী প্রাথী হ‌য়ে‌ছেন কাপ পি‌রিছ মাকার প্রতীক ‌নি‌য়ে স্বতন্ত্র প্রাথী হি‌সে‌বে অ‌লিউর রহমান চৌধুরী বকুল। আ’লী‌গের বেশী ভাগ নেতাকমীরা তার প‌ক্ষে গনসং‌যোগ চা‌লি‌য়ে যা‌চ্ছেন। দলীয় প্রাথীর বিজ‌য়ে বাধা হ‌চ্ছেন অ‌লিউর রহমান চৌধুরী বকুল । আ’লী‌গের প্রাথী ফজলুর রহমান বিরু‌দ্ধে বেশী ভাগ আ’লী‌গের অঙ্গ সংগঠ‌নের নেতাকমীরা নৌকার বিপ‌ক্ষে কাজ করে‌ছেন ব‌লে অ‌ভি‌যোগ উ‌ঠে‌ছে ।  সাধারন ভোটার এ প্র‌তি‌নি‌ধি‌কে জানান,কাপ পি‌রিছ মাকায় স্বতন্ত্র প্রাথী অ‌লিউর রহমান চৌধুরী বকুল প‌ক্ষে গন‌জোয়ার সৃ‌ষ্টি হ‌য়ে‌ছে। কিন্তু নির‌পেক্ষ নিবাচন হ‌লে ও বিজয়ের শতভাগ আশাবাদী ব‌লে অ‌ভিমত প্রকাশ ক‌রেছেন। প্র‌তি‌নিয়ত ভা‌বে তার প‌ক্ষে গ্রাম পাড়া মহল্লায় গনসং‌যোগ চালা‌চ্ছেন ।
উপজেলার ১৩ ইউনিয়ন ও এক‌টি পৌর সভার  তৃনমূল সাধারণ জনগণের অ‌ভিমত না নি‌য়ে এম‌পির ম‌নো‌নিত নৌকার মা‌ঝি হ‌য়ে‌ছেন ফজলুর রহমান। কিন্তু ভোটার‌দের কা‌ছে যেমন গ্রহন‌যোগ্যতা নেই  ব‌লে তৃনমূল নেতাকমীরা দলীয় প্রাথীর বিরু‌দ্ধে অ‌ভি‌যোগ ক‌রেন । বতমান চেয়ারম্যান অ‌লিউর রহমান চৌধুরী বকুল সাধারন মানু‌ষের কা‌ছে জন‌প্রিয় ব্য‌ক্তি হি‌সে‌বে প‌রি‌চিত র‌য়ে‌ছেন।  উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হলে অ‌লিউর রহমান চৌধুরী বকুল বরাবরের ম‌তো  এলাকার উন্নয়ন, সমস্যা-সম্ভাবনা ও সর্বোপরি সার্বজনিন কল্যাণে সদা সচেষ্টা ও শিক্ষা ক্ষে‌ত্রে ব্যাপক উন্নয়ন ক‌রে‌ছেন । এলাকার সার্বিক চাওয়া-পাওয়ার বিষয়ে তিনি অতীতে থেকে গুরুত্ব দিয়ে আসছেন। বরাবরের ন্যায় বর্তমানসহ ভবিষ্যতেও ঠিক তেমনি গুরুত্ব দিয়ে যাবে। আসলেই একজন সুষ্ঠু চিন্তা-চেতনার ধারক এবং বাহকসহ জনদরদী মানুষ। জনতার জনপ্রিয়তা কখন কমতি হয়নি। বরং সময়ের ধারাবাহিকতায় জনপ্রিয়তার ভান্ডার হয়ে  আরো ও শক্তিশালী ও সুবিশাল উ‌ঠে‌ছে ছাতক উপ‌জেলায়। আ’লী‌গের প্রাথী হি‌সে‌বে বিগত নিবাচ‌নে বিপুল ভো‌টে নিবা‌চিত হ‌য়ে‌ছেন । তি‌নি অ‌নিয়ম দুনী‌তি লুটপা‌টের বিরু‌দ্ধে সোচ্ছার প্র‌তিবাদ করায় এবার এম‌পি মু‌হিবুর রহমান মা‌নিক তা‌কে দলীয় ম‌নোনয়ন না দি‌য়ে আ’লী‌গের  ফজলুর রহমান নৌকার মা‌ঝি বা‌নি‌য়ে কোমড় বে‌ধে মা‌ঠে  নে‌মে‌ছেন স‌রকারদলীয় এম‌পি মু‌হিবুর রহমান মা‌নিক । উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান রাজনৈতিক দলের রাজনীতিক হিসেবে সর্বস্তরের মানুষের ভালোবাসায় সিক্ত এ মানুষটি নির্বাচনের ঘোড়-দৌড়ে অপর যেকোন নেতৃবৃন্দের চেয়ে অনেকটা প্রচার প্রচারনার এগিয়ে র‌য়ে‌ছেন । তাঁর রাজনৈতিক প্রজ্ঞা-অভিজ্ঞতা এবং সর্বোপরি ভোটারদের ভালোবাসাকে সম্বল করেই তিনি জীবনে এগিয়ে চলছেন। এলাকার সর্বস্তরের নানা শ্রেণী-পেশার মানুষের নিকট স্থানীয় রাজনৈতিক অঙ্গনের অপর যেকোন রাজনৈতিক নেতার তুলনামূলক তিনি সর্বাগ্রে এগিয়ে আ‌ছেন । সমসাময়িক সময়ের রাজনৈতিক অঙ্গণের চলমান স্রোত তথা জনতার জননেতা রূপে নির্বাচনে জয়ী হতে হলে তৃণমূল সর্বস্তরের জনপ্রিয়তার বিষয়টি অত্যন্ত গুরুত্ব প‌চ্ছেন । আর রাজনৈতিক ব্যক্তিত্ব সম্পন্ন একজন প্রিয় মানুষ হতে যতো সব গুণাবলির প্রয়োজন অনেকটাই তাঁর মধ্যে বিরাজমান র‌য়ে‌ছেন।
শুধু জনতার কল্যাণ সাধনের লক্ষ্যেই রাত-দিন সবসময় নিয়োজিত থাকেন। তিনি ভুক্তভোগি সাধারণ জনমানুষের দুঃখ-দুদর্শার কথা শোনেন। এছাড়াও সময়ই তিনি উপজেলার বিভিন্ন এলাকার দারিদ্যক্লিষ্ট জনমানুষের সার্বিক সমস্যার সমাধান করতে  তাদের বাড়িতে গিয়ে হাজির হ‌য়ে‌ছেন বকুল । বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কন্যা দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালীসহ আওয়ামী লীগের নেতৃত্বে সরকারের ২০৪১ ভিশন বান্তবায়ন করতে এ উপজেলায় অ‌লিউর রহমান চৌধুরী বকুল এর কোন বিকল্প নেই। নবীন-প্রবীন ও তরুণসহ সর্বস্তরের ভোটারদের পছন্দের ব্যক্তিই হ‌চ্ছেন অ‌লিউর রহমান চৌধুরী বকুল । নির্বাচন সামনে রেখে সর্বস্তরের ভোটারদের দৃঢ় প্রত্যাশা তাঁর রাজনৈতিক জীবনের ধারাবাহিকতায় নির্বাচিত হবেন ও তাঁর গৌরবজ্জোল রাজনৈতিক ভূমিকার কথা স্মরণ করে অ‌লিউর রহমান চৌধুরী বকুলকেই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আবারও নির্বাচিত করবেন সর্বস্তরের জনসাধারন ক‌োমড় বে‌ধেঁ মা‌ঠে নে‌মে‌ছেন । নিবাচন যতই এ‌গি‌য়ে আস‌ছে । ততই অ‌লিউর রহমান চৌধুরী বকুল প‌ক্ষে পাল্লা ভা‌রি হ‌চ্ছেন। দলীয় প্রাথীর চে‌য়ে স্বতন্ত্র প্রাথী অ‌লিউর রহমান চৌধুরী বকুল প্রচার এ‌গিয়ে র‌য়ে‌ছেন ।
এখানে ক্লিক করে শেয়ার করুণ