jagannathpurpotrika-latest news

আজ, , ১২ই রজব, ১৪৪০ হিজরী

সংবাদ শিরোনাম :




ঢাবির মুহসীন হল ছাত্র সংসদ নির্বাচনে সদস্য পদে বিজয়ী বিশ্বনাথের মুজাহিদ

বিশ্বনাথ প্রতিনিধি :: ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল ছাত্র সংসদ নির্বাচনে হাজী মুহম্মদ মহসীন হলে ৬৫০ ভোট পেয়ে সদস্য পদে বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন বাংলাদেশ ছাত্রলীগ মনোনিত সদস্য পদপ্রার্থী মো. মুজাহিদুল ইসলাম। তিনি সিলেটের বিশ্বনাথ উপজেলার সদর ইউনিয়নের রজকপুর গ্রামের বাসিন্দা ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুফী শামসুল ইসলামের দ্বিতীয় পুত্র। বিষয়টি নিশ্চিত করেছেন মুজাহিদুল ইসলাম নিজেই।

এ প্রতিবেদকের সাথে আলাপকালে তিনি জানান, ‘শিক্ষা, শান্তি, প্রগতির তরে এগিয়ে যাওয়ার প্রত্যয় নিয়ে চলতে চাই বহুদূর। আলোর সারথী হয়ে আলো বিতরণের সেবায় মগ্ন মানুষ আমি। সাথে থাকবেন আপনারাও-এটাই প্রত্যাশা।’
হাজী মুহম্মদ মহসীন হল ছাত্র সংসদ নির্বাচনে ভিপি, জিএস, এজিএসসহ ১৩ পদেই ছাত্রলীগ মনোনিত প্রার্থীরাই বেসরকারিভাবে বিজয়ী হয়েছে বলে জানিয়েছেন রিটার্নিং কর্মকর্তা। সোমবার বিকেলে মহসীন হলের সামনে এ ফল ঘোষণা করা হয়। এই হলে ভিপি তথা সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন ছাত্রলীগ সমর্থিত প্রার্থী শহিদুল হক শিশির। তিনি পেয়েছেন ৭৬০ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাকিল মিয়া পেয়েছেন ২১৭ ভোট। অন্যদিকে, জিএস নির্বাচিত হয়েছেন একই প্যানেলের মেহেদী হাসান মিজান। তিনি পেয়েছেন ৬২১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মিজান রহমান পান ২৫১ ভোট।

এখানে ক্লিক করে শেয়ার করুণ