jagannathpurpotrika-latest news

আজ, , ১৮ই রমযান, ১৪৪০ হিজরী

সংবাদ শিরোনাম :
«» ১৮ জুন জামালগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন «» ওসমানীনগরে তালামীযের ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত «» সামাজিক সংগঠন ইয়ূথ-স্টাফ সিলেটের ইফতার মাহফিল অনুষ্ঠিত «» বিশ্বনাথে দিনমজুর পরিবারের উপর হামলা, আহত ৩ «» বিশ্বনাথে আ’লীগের ইফতার মাহফিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বেই দেশ হয়েছে ক্ষুধা-দারিদ্র, জঙ্গি-সন্ত্রাসবাদ ও মাদকমুক্ত- শফিক চৌধুরী «» জগন্নাথপুরে তালামীযের অভিষেক ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ছাত্র মজলিস প্রচলিত কোন সংগঠনের নাম নয় বরং একটি আদর্শিক শিক্ষা প্রতিষ্ঠান- সাইফুর রহমান খোকন «» ইফতার মাহফিলে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের মিলনমেলা : ঐতিহ্যবাহী বিশ্বনাথ প্রেসক্লাবের কর্মকান্ড সর্বমহলে প্রসংশিত- শফিকুর রহমান চৌধুরী «» নিরাপত্তা চেয়ে বিশ্বনাথের যুবকের আদালতে মামলা «» জ্যৈষ্ঠ মাসে নাইওরি আসে




জগন্নাথপুর বাজারে সরকারি সেডের জায়গা বিক্রির অভিযোগ

মো.শাহজাহান মিয়া :: সুনামগঞ্জের জগন্নাথপুর সদর বাজারের কাপড়ের গলিতে ক্ষুদ্র ব্যবসায়ীদের জন্য সরকারিভারে টিনের সেড নির্মাণ করে দেয়া হয়েছে। এ সেডে প্রায় শতাধিক ব্যবসায়ী ব্যবসা করার কথা থাকলেও মাত্র কয়েকজন দখল করে রেখেছেন। সরকারি বিধিমালা অনুযায়ী উন্মুক্ত খোলা মেলা দোকানদারী করার কথা থাকলেও সেডের ভেতরে স্ট্রিলের টং ঘর বানিয়ে ব্যবসা করা হচ্ছে। এছাড়া এসব টং ঘর কেনা-বেচা ও ভাড়া প্রদান করা হচ্ছে এবং শুধাংশু গোপ নামের এক ব্যক্তি স্থায়ীভাবে সেডের ভেতরে ঘর নির্মাণ করেছেন বলেও অভিযোগ পাওয়া গেছে। তাদের কারণে বাজারের প্রকৃত ক্ষুদ্র ব্যবসায়ীরা বঞ্চিত হচ্ছেন। তাই তদন্তক্রমে সরকারি সেড অবৈধ দখলকারীদের কবল থেকে উদ্ধার করে বাজারের প্রকৃত ক্ষুদ্র ব্যবসায়ীদের বরাদ্দ দেয়ার দাবি জানানো হয়েছে।
এ ঘটনায় ১২ মার্চ মঙ্গলবার ক্ষুদ্র ব্যবসায়ীদের পক্ষে মনিরুল ইসলাম খান জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে লিখিত অভিযোগ দায়ের করেছেন। এ ব্যাপারে জানতে চাইলে জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম বলেন, এ বিষয়ে তদন্তক্রমে আইনগত ব্যবসা নেয়া হবে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ