jagannathpurpotrika-latest news

আজ, , ১৮ই রমযান, ১৪৪০ হিজরী

সংবাদ শিরোনাম :
«» ১৮ জুন জামালগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন «» ওসমানীনগরে তালামীযের ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত «» সামাজিক সংগঠন ইয়ূথ-স্টাফ সিলেটের ইফতার মাহফিল অনুষ্ঠিত «» বিশ্বনাথে দিনমজুর পরিবারের উপর হামলা, আহত ৩ «» বিশ্বনাথে আ’লীগের ইফতার মাহফিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বেই দেশ হয়েছে ক্ষুধা-দারিদ্র, জঙ্গি-সন্ত্রাসবাদ ও মাদকমুক্ত- শফিক চৌধুরী «» জগন্নাথপুরে তালামীযের অভিষেক ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ছাত্র মজলিস প্রচলিত কোন সংগঠনের নাম নয় বরং একটি আদর্শিক শিক্ষা প্রতিষ্ঠান- সাইফুর রহমান খোকন «» ইফতার মাহফিলে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের মিলনমেলা : ঐতিহ্যবাহী বিশ্বনাথ প্রেসক্লাবের কর্মকান্ড সর্বমহলে প্রসংশিত- শফিকুর রহমান চৌধুরী «» নিরাপত্তা চেয়ে বিশ্বনাথের যুবকের আদালতে মামলা «» জ্যৈষ্ঠ মাসে নাইওরি আসে




জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় ২ ব্যবসায়ী আহত

মো.শাহজাহান মিয়া :: সুনামগঞ্জের জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় ২ ব্যবসায়ী আহত হওয়ার ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। ঘটনাটি ঘটেছে উপজেলার পাইলগাঁও ইউনিয়নের আলীগঞ্জ বাজারে।
সূত্র জানায়, স্থানীয় আলীপুর গ্রামের বাসিন্দা ইনাতগঞ্জ বাজার ব্যবসায়ী জেইসান রায় ও একই গ্রামের সুমন রায়ের লোকজনের মধ্যে জায়গা-জমি নিয়ে বিরোধ রয়েছে। উক্ত বিরোধ স্থানীয় ইউপি চেয়ারম্যান মখলুছ মিয়ার হস্তক্ষেপে নিস্পত্তি হওয়ার কথা ছিল। তবে এর আগেই ১২ মার্চ মঙ্গলবার প্রতিপক্ষের সুমন রায়, মিহির রায়, মিশন রায় ও দিপু রায়ের লোকজনের হামলায় ব্যবসায়ী জেইসান রায় (২৫) ও আরেক ব্যবসায়ী এনি রায় (২৪) আহত হন। আহতদের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি সহ প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। এ সময় আহত জেইসান রায় ও এনি রায় অভিযোগ করে বলেন, প্রতিপক্ষের লোকজন আমাদেরকে মারপিট করে আমাদের সাথে থাকা নগদ ৫ লক্ষ টাকা লুটপাট করে নিয়ে গেছে।
এ ব্যাপারে জানতে চাইলে পাইলগাঁও ইউপি চেয়ারম্যান মখলুছ মিয়া বলেন, আমি তাদের জায়গা সংক্রান্ত বিরোধ নিস্পত্তির চেষ্টা করে ছিলাম। তবে এর আগেই সংঘর্ষের ঘটনা দুঃখজনক।

এখানে ক্লিক করে শেয়ার করুণ