jagannathpurpotrika-latest news

আজ, , ১৮ই রমযান, ১৪৪০ হিজরী

সংবাদ শিরোনাম :
«» ১৮ জুন জামালগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন «» ওসমানীনগরে তালামীযের ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত «» সামাজিক সংগঠন ইয়ূথ-স্টাফ সিলেটের ইফতার মাহফিল অনুষ্ঠিত «» বিশ্বনাথে দিনমজুর পরিবারের উপর হামলা, আহত ৩ «» বিশ্বনাথে আ’লীগের ইফতার মাহফিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বেই দেশ হয়েছে ক্ষুধা-দারিদ্র, জঙ্গি-সন্ত্রাসবাদ ও মাদকমুক্ত- শফিক চৌধুরী «» জগন্নাথপুরে তালামীযের অভিষেক ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ছাত্র মজলিস প্রচলিত কোন সংগঠনের নাম নয় বরং একটি আদর্শিক শিক্ষা প্রতিষ্ঠান- সাইফুর রহমান খোকন «» ইফতার মাহফিলে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের মিলনমেলা : ঐতিহ্যবাহী বিশ্বনাথ প্রেসক্লাবের কর্মকান্ড সর্বমহলে প্রসংশিত- শফিকুর রহমান চৌধুরী «» নিরাপত্তা চেয়ে বিশ্বনাথের যুবকের আদালতে মামলা «» জ্যৈষ্ঠ মাসে নাইওরি আসে




পুত্রবধুর অনৈতিক কর্মকান্ডের বিরুদ্ধে থানায় অভিযোগ শাশুড়ীর

পুত্রবধূর অনৈতিক কর্মকান্ড ও পরকীয়ার অভিযোগ এনে সিলেটের গোলাপগঞ্জ মডেল থানায় জিডি এন্ট্রি করেছেন একজন শাশুরী। তার নাম রূপজান বিবি। তিনি উপজেলার আমকোণা গ্রামের মৃত রশিদের স্ত্রী। জিডি নং- ৫৮৯, তারিখ: ১৩.০৩.২০১৯।

জিডিতে রূপজান বিবি উল্লেখ করেন, ২০১৭ সালের ১৯ জুন আমার ছেলে রুমান আহমদের সাথে বিয়ে হয় সিলেট নগরীর বক্কব্যাধি হাসপাতাল কোয়ার্টার শাহী ঈদগাহ’র বাসিন্দা মো. নুরুল ইসলামের মেয়ে নুরুন নাহার বেগম পপির। আমার ছেলে রোমান আহমদ বর্তমানে তার কর্মস্থলে তুরস্কতে আছেন।

সে দেশে না থাকার সুযোগে আমার পুত্রবধূ পপি অনৈতিক সম্পর্ক গড়ে তুলেন একই থানার হেতিমগঞ্জ এলাকার সুহেল উরফে কণ্ট্রাক্টর সুহেলের সাথে। এসব কাজে পরিবার থেকে বাঁধা প্রদান করলে ৯ মার্চ পপি বাড়ি থেকে তার স্বর্ণালঙ্কার সহ প্রয়োজনীয় জিনিসপত্র নিয়ে পিত্রালয়ে চলে যায়।

এরপর থেকে পপি ও তার প্রেমিক সুহেল তাদের মিথ্যা মামলায় জড়ানো সহ নানা ভাবে ভয়ভীতি প্রদর্শন করে যাচ্ছে। পপি নিজেকে পুলিশের বোন পরিচয় দিয়েও নানা ধরণের প্রতারণার চেষ্টা করে যাচ্ছে। পপি যেকোন সময় আমি ও আমার স্বজনদের বিরুদ্ধে সাজানো মামলা বা যেকোন ক্ষতিসাধন করতে পারে। রূপজান বিবি এ ব্যাপারে পুলিশ প্রশাসনের কাছে আইনানুগ সহযোগিতা কামনা করেছেন। বিজ্ঞপ্তি

এখানে ক্লিক করে শেয়ার করুণ