jagannathpurpotrika-latest news

আজ, , ২১শে শাবান, ১৪৪০ হিজরী

সংবাদ শিরোনাম :
«» বালাগঞ্জে খেলাফত মজলিসের মিসবাহকে সভাপতি ও অফিককে সেক্রেটারি নির্বাচিত করে পূর্ণাঙ্গ কমিটি গঠন «» জগন্নাথপুরে স্কুল ছাত্রী ধর্ষণে ধর্ষক গ্রেফতার «» হবিগঞ্জে জেলা বিএনপির আহ্বায়ক কমিটি অনুমোদন «» ড. রেজা কিবরিয়া হচ্ছেন গণফোরামের সাধারণ সম্পাদক «» দক্ষিণ সুনামগঞ্জে অবৈধস্থাপনা উচ্ছেদ «» বালাগঞ্জে ছাত্রদল নেতা জাকারিয়াকে বিদায় সংবর্ধনা প্রদান «» একজন মোকাব্বির খান ও বিএনপির সংসদে যোগদান : মুক্তাদীর অাহমদ মুক্তা «» জগন্নাথপুরে পলাতক আসামি গ্রেফতার «» জগন্নাথপুরে বিএনপি নেতা মঞ্জুর কবিরীর মৃত্যুতে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের মেয়াদ উত্তীর্ণ : নতুন কমিটি গঠনের দাবি




ব্যাপারটা হয়ে যাচ্ছে এমন : সাইমুম সাদী

যুদ্ধশেষে মৃত এবং আহত কারা তা নির্ধারণের জন্য ডাক্তার এসে পরীক্ষা নিরীক্ষা করে সিল মেরে দিয়ে গেছে। মৃতদের গায়ে মৃতের সিল এবং জীবিতদের গায়ে জীবিত সিল।

 

একটু পরে এলো পরিচ্ছন্ন কর্মীদের গাড়ি। যারা আহত তাদেরকে সিল দেখে হাসপাতালে পাঠাচ্ছে আর যারা মৃত তাদেরকে গোরস্তানে পাঠাচ্ছে।

 

একলোকের গায়ে মৃতের সিল ভুলক্রমে ডাক্তার মেরে দিয়েছেন। কিন্তু লোকটা মরে নাই জীবিতই ছিল। পরিচ্ছন্ন কর্মীরা মৃতের সিল দেখে তাকে গোরস্তানের গাড়িতে তুলতে গেলে লোকটি বাধা দিয়ে বলল, ভাই আমি তো জীবিত, হাসপাতালে পাঠান।

 

পরিচ্ছন্ন কর্মীরা বলল, আরে মিয়া ডাক্তার তোমার গায়ে মৃতের সিল মেরে গেছে, তুমি কি ডাক্তারের চেয়ে বেশী বুঝ?

 

লালখান বাজার মাদ্রাসার কার্যনির্বাহী মুহতামিম জানাচ্ছেন আমরা এতায়াতি নই, জমহুর উলামায়ে কেরামের সাথে আছি। সাদ সাহেবের পক্ষে মুফতি ইজহার সাহেবের বক্তব্য একান্তই ব্যাক্তিগত বক্তব্য।

 

কিন্তু আমরা বলছি না, আপনারা অবশ্যই এতায়াতি। সুতরাং এই মাদ্রাসার ছাত্রদের পরীক্ষা হাইয়াতুল উলিয়া থেকে হবেনা।

 

বিনয়ের সাথেই বলছি আমাদের মতপার্থক্যের কারণে ছাত্রদের ক্ষতি করার অধিকার সম্ভবত আমাদের নাই। দয়া করে সিদ্ধান্ত পূনর্মুল্যায়ন করুন।

এখানে ক্লিক করে শেয়ার করুণ