jagannathpurpotrika-latest news

আজ, , ১৮ই রমযান, ১৪৪০ হিজরী

সংবাদ শিরোনাম :
«» ১৮ জুন জামালগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন «» ওসমানীনগরে তালামীযের ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত «» সামাজিক সংগঠন ইয়ূথ-স্টাফ সিলেটের ইফতার মাহফিল অনুষ্ঠিত «» বিশ্বনাথে দিনমজুর পরিবারের উপর হামলা, আহত ৩ «» বিশ্বনাথে আ’লীগের ইফতার মাহফিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বেই দেশ হয়েছে ক্ষুধা-দারিদ্র, জঙ্গি-সন্ত্রাসবাদ ও মাদকমুক্ত- শফিক চৌধুরী «» জগন্নাথপুরে তালামীযের অভিষেক ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ছাত্র মজলিস প্রচলিত কোন সংগঠনের নাম নয় বরং একটি আদর্শিক শিক্ষা প্রতিষ্ঠান- সাইফুর রহমান খোকন «» ইফতার মাহফিলে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের মিলনমেলা : ঐতিহ্যবাহী বিশ্বনাথ প্রেসক্লাবের কর্মকান্ড সর্বমহলে প্রসংশিত- শফিকুর রহমান চৌধুরী «» নিরাপত্তা চেয়ে বিশ্বনাথের যুবকের আদালতে মামলা «» জ্যৈষ্ঠ মাসে নাইওরি আসে




বিশ্বনাথে রাত পোহালেই ভোট, সকল প্রস্তুতি সম্পন্ন

বিশ্বনাথ প্রতিনিধি :: রাত পোহালেই শুরু হবে ভোট উৎসব। পঞ্চম বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনের সকল প্রস্তুতি ইতিমধ্যেই সম্পন্ন করেছে উপজেলা নির্বাচন অফিস। কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হয়েছে সকল সরঞ্জামাদী। রবিবার দুপুরে জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে সকল সরঞ্জামাদি উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে পৌঁছার পর তা সকল কেন্দ্রে পাঠানো হয়।
বিশ্বনাথ উপজেলা নির্বাচন কর্মকর্তা এবং সহকারী রিটার্নিং কর্মকর্তা অমিতাভ পরাগ তালুকদার বলেন বলেন, সকল ভোট কেন্দ্রে নিরাপদ ভাবে সরঞ্জামাদি পাঠানো হয়েছে। নির্বাচন নিয়ে আইনশৃঙ্খলা বাহিনী যথেষ্ট তৎপর রয়েছে। নিরাপদে ও উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে বলে তিনি আশাবাদ প্রকাশ করেন। উপজেলার ৭৪ টি ভোট কেন্দ্রের ৩৭৪টি বুথে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। মোট ভোটার রয়েছেন ১৫০৬৫৯ জন।
এবার বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে অংশ নিচ্ছেন আওয়ামী লীগ মনোনিতপ্রার্থী এসএম নুনু মিয়া (নৌকা), স্বতন্ত্রপ্রার্থী (বর্তমান চেয়ারম্যান) সুহেল আহমদ চৌধুরী (কাপ-পিরিচ), মিছবাহ উদ্দিন (আনারস) ও ইসলামী ঐক্যজোট মনোনিতপ্রার্থী রুহুল আমিন (মিনার)। ভাইস চেয়ারম্যান পদে অংশ নিচ্ছেন স্বতন্ত্রপ্রার্থী (বর্তমান ভাইস চেয়ারম্যান) আহমেদ নুর উদ্দিন (মাইক), আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আলতাব হোসেন (তালা), আল-ইসলাহ মনোনিত মাওলানা হাবিবুর রহমান (বই), স্বতন্ত্রপ্রার্থী নোয়াব আলী (গ্যাস সিলিন্ডার), আবদুর রহমান খালেদ (চশমা), ফখরুল আহমদ (টিউবওয়েল), জুবেল আহমদ (উড়োজাহাজ), আশরাফ উদ্দিন রুবেল (টিয়াপাখি)। মহিলা ভাইস চেয়ারম্যান পদে অংশ নিচ্ছেন স্বতন্ত্রপ্রার্থী (বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান) স্বপ্না শাহীন (বৈদ্যুতিক পাখা), আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী জুলিয়া বেগম (কলস),স্বতন্ত্রপ্রার্থী নাজমা বেগম (প্রজাপতি), নুরুন্নাহার ইয়াসমীন (ফুটবল) ও নেহারা বেগম শিকদার ((পদ্মফুল)।

এখানে ক্লিক করে শেয়ার করুণ