jagannathpurpotrika-latest news

আজ, , ১৮ই জিলহজ্জ, ১৪৪০ হিজরী

সংবাদ শিরোনাম :
«» বিশ্বনাথে মসজিদ নির্মাণে পুলিশি বাঁধা, উত্তেজনা! «» বিশ্বনাথে ধর্ষণের অভিযোগে যুবককে পুলিশে সোপর্দ «» কাতিয়া ইসলামী সমাজ কল্যান সংস্থার উদ্যোগে দক্ষ ও যোগ্য কর্মী গড়ার লক্ষে দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত «» জগন্নাথপুরে গাঁজা সহ গ্রেফতার ১ «» দক্ষিণ সুনামগঞ্জে পূর্ব পাগলা ইউনিয়নে পঞ্চগ্রাম উলামা পরিষদের অভিষেক অনুষ্ঠান সম্পন্ন «» জগন্নাথপুরে রিকশা চালককে পিটিয়ে হত্যার ঘটনায় মামলা দায়ের «» জগন্নাথপুরে সরকারি গাছ কাটা নিয়ে নির্দোষ দাবি যুবলীগ নেতার «» আসছে বিশ্বনাথ উপজেলা ছাত্রদলের নতুন কমিটি «» ছাতকে খেলাফত মজলিসের প্রতিবাদ সভায় কাশ্মিরে মুসলমানদের ওপর ভারতীয় আগ্রাসন বন্ধ করে ন্যায্য অধিকার ফিরিয়ে দিন «» উলামা মাশায়েখ দ্বীনদার বুদ্ধিজীবি ও দেশ প্রেমিকদের একযোগে কাজ করার আহবান- মুহাম্মদ মুনতাসির অালী




বিশ্বনাথে মাইক্রোবাসের চাপায় পথচারী বৃদ্ধা নিহত

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে ঘাতক মাইক্রোবাস প্রাণ কেড়ে নিয়েছে নুরজাহান বেগম নামের এক ষাটোর্ধ্ব বৃদ্ধার। তিনি উপজেলার দেওকলস ইউনিয়নের দক্ষিণ সৎপুর গ্রামের মৃত আলাউদ্দিনের স্ত্রী। রবিবার (১৭ মার্চ) বিকেল ৩টায় বিশ্বনাথ-জগন্নাথপুর সড়কের স্থানীয় বাগিছা বাজারে এই দুর্ঘটনাটি ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, নুরজাহান বেগম অই সময়ে বাড়িতে যাবার জন্যে পায়ে হেটে বাগিচা বাজার অতিক্রম করছিলেন। হঠাৎ সিলেট থেকে আসা জগন্নাথপুরগামী একটি মাইক্রোবাস (সিলেট-গ ১১-০১৬০) নিয়ন্ত্রণ হারিয়ে তাকে সড়ক লাগোয়া দোকানের দেয়ালে চেপে ধরে। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার নুরজাহান বেগমকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় মাইক্রোচালক ও দক্ষিণ সৎপুর গ্রামের অপর এক মহিলা আহত হন। তাৎক্ষণিক তার নাম জানা যায়নি।
ঘটনাস্থলে যাওয়া বিশ্বনাথ থানার উপ-পরিদর্শক মিজানুর রহমান বলেন, সুরতহালের পর পোস্টমর্টেমের জন্যে লাশটি ওসমানী হাসপাতালের মর্গে নেয়া হবে। এ ঘটনায় আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেবে পুলিশ।

এখানে ক্লিক করে শেয়ার করুণ