jagannathpurpotrika-latest news

আজ, , ২১শে শাবান, ১৪৪০ হিজরী

সংবাদ শিরোনাম :
«» বালাগঞ্জে খেলাফত মজলিসের মিসবাহকে সভাপতি ও অফিককে সেক্রেটারি নির্বাচিত করে পূর্ণাঙ্গ কমিটি গঠন «» জগন্নাথপুরে স্কুল ছাত্রী ধর্ষণে ধর্ষক গ্রেফতার «» হবিগঞ্জে জেলা বিএনপির আহ্বায়ক কমিটি অনুমোদন «» ড. রেজা কিবরিয়া হচ্ছেন গণফোরামের সাধারণ সম্পাদক «» দক্ষিণ সুনামগঞ্জে অবৈধস্থাপনা উচ্ছেদ «» বালাগঞ্জে ছাত্রদল নেতা জাকারিয়াকে বিদায় সংবর্ধনা প্রদান «» একজন মোকাব্বির খান ও বিএনপির সংসদে যোগদান : মুক্তাদীর অাহমদ মুক্তা «» জগন্নাথপুরে পলাতক আসামি গ্রেফতার «» জগন্নাথপুরে বিএনপি নেতা মঞ্জুর কবিরীর মৃত্যুতে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের মেয়াদ উত্তীর্ণ : নতুন কমিটি গঠনের দাবি




একই বিমানের কো-পাইলট মা-মেয়ে!

ডেস্ক রিপোর্ট :: যুক্তরাষ্ট্রের ডেল্টা এয়ারলাইন্সের একটি বিমানের কো-পাইলট হিসেবে দায়িত্ব পালন করেছেন মা ও মেয়ে। তাদের একটি ছবি প্রকাশ পেতেই তা সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে গেছে। বিমানের ককপিটে পাইলট মা ও মেয়ের ছবি সবার মন জয় করে নিয়েছে। এনডিটিভি।

এই দুই কো-পাইলটের অনুপ্রেরণামূলক গল্প টুইটারে শেয়ার করেছিলেন পাইলট এবং এম্ব্রি-রিডল অ্যারোনটিক্যাল ইউনিভার্সিটির চ্যান্সেলর জন আর ওয়াট্রেট। তিনি পোস্টের ক্যাপশনে লিখেছিলেন- অসাধারণ এক অভিজ্ঞতা।

ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলস থেকে জর্জিয়ার আটলান্টা পর্যন্ত বিমানটি চালিয়েছেন মা-মেয়ে জুটি। ডেল্টা এয়ারলাইন্স কর্তৃপক্ষ এক টুইট বার্তায় লিখেছে- ফ্যামিলি ফ্লাইট ক্রু গোলস! স্বাভাবিকভাবেই এ টুইটটি প্রায় ৪১ হাজার মানুষ পছন্দ করেছেন এবং ১৬ হাজারেরও বেশিবার তা রিটুইট হয়েছে। কো-পাইলট মা-মেয়ের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন সবাই।

কিছু মানুষ অবশ্য খুব বেশি উত্তেজিত হননি। তারা বলছেন- ছবিটিকে ‘অভিভাবক-সন্তান’ ক্যাপশন দেয়া উচিত ছিল। এছাড়া একই পরিবারের সদস্যদের কো-পাইলট হওয়া নিয়ে অনেকে উদ্বেগও প্রকাশ করেছেন। ওয়াট্রেট এ ছবিটি শেয়ার করে বলেছেন- বিশ্বের সব নারী পাইলটদের জন্য তারা অনুপ্রেরণা।

এখানে ক্লিক করে শেয়ার করুণ