jagannathpurpotrika-latest news

আজ, , ১৩ই জিলক্বদ, ১৪৪০ হিজরী

সংবাদ শিরোনাম :
«» হাইকোর্টের সার্কিট বেঞ্চ স্থাপন শুধু আশ্বাসেই সীমাবদ্ধ : সিলেটের আইনজীবী নেতৃবৃন্দের প্রতিক্রিয়া «» সুনামগঞ্জে ৪ কোটি টাকার মাছ বন্যার পানিতে ভেসে গেছে «» ছাতকের আবদুল হক ডাকাত গোয়াইনঘাটে গ্রেফতার «» জগন্নাথপুরে বড় ধরণের প্লাবনের আশঙ্কা, শঙ্কিত সাধারণ মানুষ «» বিশ্বনাথে বন্যার্তদের মাঝে উপজেলা প্রশাসনের ত্রাণ বিতরন «» বিশ্বনাথে পানি বৃদ্ধি অব্যাহত «» বার্মিংহামে স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে আবুল হোসেন এর রোগ মুক্তি কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত «» বিশ্বনাথে আশুগঞ্জ আদর্শ স্কুল এন্ড কলেজের গর্ভনিং বডির নির্বাচনে ভোটগ্রহন চলছে «» সুনামগঞ্জে বন্যায় প্রবল ঢেউয়ের সাথে বাড়ছে হাওরবাসীর উদ্বেগ-উৎকণ্ঠা «» বিশ্বকাপ ২০১৯ : নাটকীয় ম্যাচে চ্যাম্পিয়ন ইংল্যান্ড




সবকিছু বিএনপির ওপর চাপিয়ে দেওয়া সরকারের কৌশল : রিজভী 

ডেস্ক রিপোর্ট :: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, সরকার কৌশল নিয়েছে, যা কিছু ঘটবে সব বিএনপির ওপরে চাপিয়ে দেওয়া হবে। তাই এফআর টাওয়ারের জমির মালিক ও ডেভেলপার সরকারের সঙ্গে জড়িত থাকায় তাদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা না নিয়ে তাসভীর উল ইসলামকে গ্রেপ্তার করেছে।

আজ রবিবার সকালে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয়তাবাদী ওলামা দলের এক আলোচনাসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, তাসভীর উল ইসলাম কুড়িগ্রাম বিএনপির সভাপতি ও দলের জাতীয় নির্বাহী কমিটির সদস্য। এফআর টাওয়ারের সঙ্গে তার সম্পর্ক তিনি শুধু রুপায়নয়ের কাছ থেকে তিনটা ফ্ল্যাট কিনেছিলেন।

তিনি বলেন, লাশের গন্ধ সরকারের ভালো লাগে। তাই তারা ফায়ার সার্ভিসের উন্নত না করে, বিরোধী দলীয় নেতাদের নির্যাতন করার জন্য যন্ত্র ক্রয় করেছে। মানুষকে বাঁচার ব্যবস্থা না করে ৩০ হাজার বন্দুক কিনেছে অর্থাৎ আওয়াজ দেখলেই গুলি করো, বিএনপি দেখলেই গুলি করা ও তাদেরকে লাশ করে দাও।

আলোচনাসভায় উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, দলের ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ প্রমুখ।
সুত্র: কালের কণ্ঠ

এখানে ক্লিক করে শেয়ার করুণ