jagannathpurpotrika-latest news

আজ, , ১৬ই মুহাররম, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :




বিশ্বকাপ নিয়ে যা ভাবছে ইংল্যান্ড

জগন্নাথপুর পত্রিকা ডেস্ক :: এবারের বিশ্বকাপের হট ফেবারিট দলগুলোর মধ্যে অন্যতম ইংল্যান্ড। ইংরেজদের মাঠে খেলা হওয়ায় তারা একটু বেশি সুবিধাপাবে। তাছাড়া সাম্প্রতিক দুর্দান্ত পারফরম্যান্সের ফলেবিশ্বকাপট্রফি জয়ে আত্মবিশ্বাসীইংল্যান্ডের তারকা ক্রিকেটার অ্যালেক্স হেলস।

আসন্ন বিশ্বকাপে ইংল্যান্ডের প্রত্যাশা নিয়ে ইংলিশ এই টপঅর্ডার ব্যাটসম্যান বলেন, আমরা এবার সেরা সাফল্য বয়ে আনতে প্রস্তুত। আমি মনে করি এবার আমরা ট্রফি জয়ে ভূমিকা রাখতে পারব। সত্যি বলতে আমি এবার খুব উত্তেজিত। আমার মনে হয় এবার বিশ্বকাপে আমরা বিশেষ কিছু করতে পারব।

বিশ্বকাপের সবশেষ২০১৫ সালেরআসরে বাংলাদেশের বিপক্ষে হেরেটুর্নামেন্ট থেকে বিদায় নেয়ইংল্যান্ড। রুদ্ধশ্বাস ওই ম্যাচে মাহমুদউল্লাহ রিয়াদের সেঞ্চুরির পর রুবেল হোসেনের দুর্দান্ত বোলিংয়ে ১৫ রানের নাটকীয় জয়ে প্রথমবারের মতো বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে উঠেছিল বাংলাদেশ।

আগামী ৩০মে পর্দা উঠবে বিশ্বকাপের। উদ্বোধনী ম্যাচে স্বাগতিক ইংল্যান্ডের প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা।গত বিশ্বকাপের পর থেকে এই পর্যন্ত ঘরের মাঠে খেলা ৪২টি ওয়ানডের মধ্যে ৩০টিতেই জয় পেয়েছে ইংল্যান্ড।

নিজেদের চেনা পাঠে সাম্প্রতিকপারফরম্যান্স ভালো হওয়ায়বিশ্বকাপেও ভালোফলের আশাবাদীঅ্যালেক্স হেলস। তিনি বলেন, আমার মনে হয়, বিশ্বে খুব কম ক্রিকেটারই আছে যারা ক্রিকেটের তিন ফরম্যাটে সেরা খেলোয়াড় হতে পারে। আমি সেই দলের নই। তবে সাদা বলে আমার সেই সুযোগ আছে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ