jagannathpurpotrika-latest news

আজ, , ২২শে সফর, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» বাংলাদেশে এখন বিশ্বের আধুনিক আইটি সিস্টেম রয়েছে: জয় «» সিলেটে নবীনদের শুভাগমনে মদন মোহন কলেজে ছাত্রলীগের মিছিল «» আত্মীয় বা দলের নেতা কেউ ছাড় পাবে না: শেখ হাসিনা «» যুবলীগ থেকে ওমর ফারুক আউট, তাপস ইন «» জগন্নাথপুরে ঘন্টাব্যাপি সংঘর্ষে উভয় পক্ষে আহত ১৫ «» সৈয়দপুরে ব্যারিস্টার এনামুল কবির ইমনের জন্মদিন পালিত হয়েছে «» দোয়ারায় ব্যারিস্টার এনামুল কবির ইমনের জন্মদিন পালিত হয়েছে «» সিলেটে ছাত্র জমিয়তের বিক্ষোভ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত «» জগন্নাথপুরে নিরাপদ সড়ক চাই (নিসচার) আলোচনা সভা ও লিফলেট বিতরণ «» আল্লাহ ও রাসুল (স.)কে নিয়ে কটুক্তির প্রতিবাদে সাধারণ মুসুল্লিদের সাথে পুলিশের সংঘর্ষে নিহত ১, শতাধিক আহত




ওয়ান পাউন্ড হসপিটালের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঔষধপত্র বিতরণ

বিশ্বনাথ প্রতিনিধি :: ব্রিটিশ রেজিস্ট্রার্ড চ্যারিটি সংস্থা ওয়ান পাউন্ড হসপিটালের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঔষধপত্র বিতরণ সম্পন্ন হয়েছে। ১২ এপ্রিল শুক্রবার বিশ্বনাথের রামসুন্দর সরকারী মডেল উচ্চ বিদ্যালয় মার্কেটস্থ ডাঃ মাহবুব আলী জহিরের চেম্বারে এ অনুষ্ঠান সম্পন্ন হয়। ওয়ান পাউন্ড হসপিটাল ইউ,কের চেয়ারপার্সন এন্ড সিইও ডা: কবি শাহনুর আলী মামুনের সভাপতিত্বে ও বিশ্বনাথের চীফ কো-অর্ডিনেটর রোটারিয়ান কবি নাজমুল ইসলাম মকবুলের পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন লন্ডনের চ্যানেল এস স্টার নাট্যাকার ও শিল্পী যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট সমাজসেবী শিক্ষানুরাগী আলহাজ্ব মোঃ শাহ আলম ।
বক্তব্যে তিনি বলেন, ওয়ান পাউন্ড হসপিটাল নামে আমাদের সিলেটে বিশ্বমানের একটি হসপিটাল প্রতিষ্ঠা হলে অসহায় গরিব এবং সুবিধাবঞ্চিত রোগীরা উপকৃত হবেন। এজন্য বিত্তবানদের সহযোগিতা প্রয়োজন। তিনি আরও বলেন, এতে আমাদের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা অব্যাহত থাকবে। তিনি যুক্তরাজ্যে ওয়ান পাউন্ড হসপিটালের উদ্যোগে বিভিন্ন অনুষ্ঠান আয়োজনেও সব ধরনের সহযোগিতার আশ্বাস প্রদান করে বলেন মানুষের কল্যাণে কাজ করে যেতে পারাটাই জীবনের সবচেয়ে বড় স্বার্থকতা। এর প্রতিদান পরকালে অবশ্যই আমরা পাবো।
সভাপতির বক্তব্যে ডা: কবি শাহনুর আলী মামুন বলেন, আমাদের সিলেটে বিশ্বমানের একটি হসপিটাল প্রতিষ্ঠার স্বপ্ন দেখে আসছি অনেকদিন থেকে। এই স্বপ্ন বাস্তবায়নে দেশী বিদেশী সকল মহলের আন্তরিক সহযোগিতা পেয়ে আমরা অভিভুত। সকলের সম্মিলিত প্রচেষ্ঠায় ও সহযোগিতায় সেই স্বপ্ন বাস্তবায়নের পথে এগিয়ে যাচ্ছি আমরা। বিশ্বমানের এই হসপিটাল হলে গরীব অসহায় রোগীরা বিশ্বমানের সেবা পাবেন সম্পুর্ণ বিনা খরছে। তাই এই স্বপ্ন হবে মুলত গরিব অসহায় রোগীদের সেবা প্রদানের স্বপ্ন। তিনি যুক্তরাজ্যসহ বিশ্বের বিভিন্ন দেশে অবস্থানরতো সকল প্রবাসীকে ওয়ান পাউন্ড হসপিটাল প্রতিষ্ঠায় সার্বিক সহযোগিতায় এগিয়ে আসার অনুরোধ জানান।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট সমাজসেবী শিক্ষানুরাগী মোঃ মানিক মিয়া, মোঃ তোফায়েল আহমদ, বিশ্বনাথ প্রেসক্লাবের সহ সভাপতি ও বিশ্বনাথের কো-অর্ডিনেটর তজম্মুল আলী রাজু, লাইফ এইড কম্পিউটারাইজড ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক শেখ মোঃ সালামত আলী।
বিশেষ অতিথির বক্তব্যে মোঃ মানিক মিয়া বলেন, ওয়ান পাউন্ড হসপিটালের ফ্রি মেডিকেল ক্যাম্পে অংশগ্রহণ করতে পেরে আমরা অনুপ্রাণিত। এর সাথে সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানাই। ওয়ান পাউন্ড হসপিটালের অগ্রযাত্রায় তথা মানবতার কল্যাণে সকলের এগিয়ে আসা প্রয়োজন। ওয়ান পাউন্ড হসপিটালের কার্যক্রমে আমাদের সার্বিক সহযোগিতা অব্যাহত থাকবে।
অনুষ্ঠানে অর্ধ শতাধিক গরীব অসহায় রোগীর ফ্রি চিকিৎসাসেবা ঔষধ ও ব্যবস্থাপত্র প্রদান করা হয়।

এখানে ক্লিক করে শেয়ার করুণ