jagannathpurpotrika-latest news

আজ, , ২১শে শাবান, ১৪৪০ হিজরী

সংবাদ শিরোনাম :
«» বালাগঞ্জে খেলাফত মজলিসের মিসবাহকে সভাপতি ও অফিককে সেক্রেটারি নির্বাচিত করে পূর্ণাঙ্গ কমিটি গঠন «» জগন্নাথপুরে স্কুল ছাত্রী ধর্ষণে ধর্ষক গ্রেফতার «» হবিগঞ্জে জেলা বিএনপির আহ্বায়ক কমিটি অনুমোদন «» ড. রেজা কিবরিয়া হচ্ছেন গণফোরামের সাধারণ সম্পাদক «» দক্ষিণ সুনামগঞ্জে অবৈধস্থাপনা উচ্ছেদ «» বালাগঞ্জে ছাত্রদল নেতা জাকারিয়াকে বিদায় সংবর্ধনা প্রদান «» একজন মোকাব্বির খান ও বিএনপির সংসদে যোগদান : মুক্তাদীর অাহমদ মুক্তা «» জগন্নাথপুরে পলাতক আসামি গ্রেফতার «» জগন্নাথপুরে বিএনপি নেতা মঞ্জুর কবিরীর মৃত্যুতে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের মেয়াদ উত্তীর্ণ : নতুন কমিটি গঠনের দাবি




জগন্নাথপুরে পানি থেকে বস্তা ভর্তি কয়েক হাজার সিমকার্ড সহ মালামাল উদ্ধার

মো.শাহজাহান মিয়া :: সুনামগঞ্জের জগন্নাথপুরে পানি থেকে বস্তা ভর্তি কয়েক হাজার সিমকার্ড সহ ইলেকটিক মালামাল উদ্ধার করা হয়েছে। এ নিয়ে জনমনে নানা প্রশ্নের সৃষ্টি হয়েছে।
সরজমিনে স্থানীয়রা জানান, ১৩ এপ্রিল শনিবার দুপুরে জগন্নাথপুর পৌর শহরের হাবিবনগর গ্রামের একটি ডোবার পানি থেকে বস্তা ভর্তি কয়েক হাজার খোলা সিমকার্ড, সিম রাখার যন্ত্র ও কয়েকটি ইলেকটিক মালামাল উদ্ধার করেন স্থানীয়রা। এর মধ্যে রবি সিমকার্ড বেশি রয়েছে। এসবের সাথে একটি দলিলের ফটোকপি পাওয়া যায়। এতে গ্রহিতার নাম রানা খানম, পিতা-মখলিছ খান, সাং তিলক, জগন্নাথপুর, সুনামগঞ্জ লেখা রয়েছে। খবর পেয়ে জগন্নাথপুর থানার ওসি মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরীর নির্দেশনায় থানার এসআই হাবিবুর রহমান পিপিএম এসব মালামাল উদ্ধার করে থানায় নিয়ে যান। এ ব্যাপারে জগন্নাথপুর থানার এসআই হাবিবুর রহমান পিপিএম বলেন, এগুলো চুরি যাওয়া মালামাল হতে পারে। চোরেরা ধরা পড়ার ভয়ে এখানে ফেলে যেতে পারে। তবে ঘটনার রহস্য উদঘানের জন্য অভিযান চলছে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ