jagannathpurpotrika-latest news

আজ, , ১৩ই জিলক্বদ, ১৪৪০ হিজরী

সংবাদ শিরোনাম :
«» হাইকোর্টের সার্কিট বেঞ্চ স্থাপন শুধু আশ্বাসেই সীমাবদ্ধ : সিলেটের আইনজীবী নেতৃবৃন্দের প্রতিক্রিয়া «» সুনামগঞ্জে ৪ কোটি টাকার মাছ বন্যার পানিতে ভেসে গেছে «» ছাতকের আবদুল হক ডাকাত গোয়াইনঘাটে গ্রেফতার «» জগন্নাথপুরে বড় ধরণের প্লাবনের আশঙ্কা, শঙ্কিত সাধারণ মানুষ «» বিশ্বনাথে বন্যার্তদের মাঝে উপজেলা প্রশাসনের ত্রাণ বিতরন «» বিশ্বনাথে পানি বৃদ্ধি অব্যাহত «» বার্মিংহামে স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে আবুল হোসেন এর রোগ মুক্তি কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত «» বিশ্বনাথে আশুগঞ্জ আদর্শ স্কুল এন্ড কলেজের গর্ভনিং বডির নির্বাচনে ভোটগ্রহন চলছে «» সুনামগঞ্জে বন্যায় প্রবল ঢেউয়ের সাথে বাড়ছে হাওরবাসীর উদ্বেগ-উৎকণ্ঠা «» বিশ্বকাপ ২০১৯ : নাটকীয় ম্যাচে চ্যাম্পিয়ন ইংল্যান্ড




স্বামীকে আটকে রেখে স্ত্রীকে দফায় দফায় গণধর্ষণ

ডেস্ক রিপোর্ট :: টাঙ্গাইলের নতুন বাস টার্মিনাল এলাকায় স্বামীর সামনেই স্ত্রীকে গণধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পাঁচ জনকে আটক করেছে পুলিশ।

টাঙ্গাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান জানান, গতকাল শুক্রবার রাত ৯টার দিকে কালিহাতী থেকে ভুক্তভোগী স্বামী-স্ত্রী টাঙ্গাইল শহরের নতুন বাসটার্মিনাল এলাকায় আসেন। সেখানে কয়েকজন যুবক তাদের ঘেরাও করেন। পরে তাদের দুজনকে বাসটার্মিনাল এলাকার ডিসি লেক পারে নিয়ে যান।

সেখানে স্বামীকে আটকে রেখে প্রথম দফায় তিন জন ওই নারীকে গণধর্ষণ করেন। পরে তার স্বামীকে মারধর করে সেখান থেকে তাড়িয়ে দেন।

ভুক্তভোগী ওই নারীকে সেখান থেকে পাশের আরেকটি জায়গায় নিয়ে দ্বিতীয় দফায় গণধর্ষণ করেন তারা। পরে তৃতীয় দফায় একটি কক্ষে নিয়ে ধর্ষণ করা হয়।

এ ঘটনায় ওই নারীর স্বামী ডিসি লেকের পাশেই অবস্থিত সদর পুলিশ ফাঁড়িতে খবর দিলে ধর্ষণের শিকার ওই নারীকে উদ্ধার করা হয়।

ওসি সায়েদুর রহমান বলেন, ‘এ ঘটনায় জড়িত থাকায় পাঁচ জনকে আটক করা হয়েছে। পরে ভুক্তভোগী নারীকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভিকটিম সাপোর্ট সেন্টারে ভর্তি করা হয়েছে।’আমাদেরসময়

এখানে ক্লিক করে শেয়ার করুণ