jagannathpurpotrika-latest news

আজ, , ২১শে শাবান, ১৪৪০ হিজরী

সংবাদ শিরোনাম :
«» বালাগঞ্জে খেলাফত মজলিসের মিসবাহকে সভাপতি ও অফিককে সেক্রেটারি নির্বাচিত করে পূর্ণাঙ্গ কমিটি গঠন «» জগন্নাথপুরে স্কুল ছাত্রী ধর্ষণে ধর্ষক গ্রেফতার «» হবিগঞ্জে জেলা বিএনপির আহ্বায়ক কমিটি অনুমোদন «» ড. রেজা কিবরিয়া হচ্ছেন গণফোরামের সাধারণ সম্পাদক «» দক্ষিণ সুনামগঞ্জে অবৈধস্থাপনা উচ্ছেদ «» বালাগঞ্জে ছাত্রদল নেতা জাকারিয়াকে বিদায় সংবর্ধনা প্রদান «» একজন মোকাব্বির খান ও বিএনপির সংসদে যোগদান : মুক্তাদীর অাহমদ মুক্তা «» জগন্নাথপুরে পলাতক আসামি গ্রেফতার «» জগন্নাথপুরে বিএনপি নেতা মঞ্জুর কবিরীর মৃত্যুতে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের মেয়াদ উত্তীর্ণ : নতুন কমিটি গঠনের দাবি




স্বামীকে আটকে রেখে স্ত্রীকে দফায় দফায় গণধর্ষণ

ডেস্ক রিপোর্ট :: টাঙ্গাইলের নতুন বাস টার্মিনাল এলাকায় স্বামীর সামনেই স্ত্রীকে গণধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পাঁচ জনকে আটক করেছে পুলিশ।

টাঙ্গাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান জানান, গতকাল শুক্রবার রাত ৯টার দিকে কালিহাতী থেকে ভুক্তভোগী স্বামী-স্ত্রী টাঙ্গাইল শহরের নতুন বাসটার্মিনাল এলাকায় আসেন। সেখানে কয়েকজন যুবক তাদের ঘেরাও করেন। পরে তাদের দুজনকে বাসটার্মিনাল এলাকার ডিসি লেক পারে নিয়ে যান।

সেখানে স্বামীকে আটকে রেখে প্রথম দফায় তিন জন ওই নারীকে গণধর্ষণ করেন। পরে তার স্বামীকে মারধর করে সেখান থেকে তাড়িয়ে দেন।

ভুক্তভোগী ওই নারীকে সেখান থেকে পাশের আরেকটি জায়গায় নিয়ে দ্বিতীয় দফায় গণধর্ষণ করেন তারা। পরে তৃতীয় দফায় একটি কক্ষে নিয়ে ধর্ষণ করা হয়।

এ ঘটনায় ওই নারীর স্বামী ডিসি লেকের পাশেই অবস্থিত সদর পুলিশ ফাঁড়িতে খবর দিলে ধর্ষণের শিকার ওই নারীকে উদ্ধার করা হয়।

ওসি সায়েদুর রহমান বলেন, ‘এ ঘটনায় জড়িত থাকায় পাঁচ জনকে আটক করা হয়েছে। পরে ভুক্তভোগী নারীকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভিকটিম সাপোর্ট সেন্টারে ভর্তি করা হয়েছে।’আমাদেরসময়

এখানে ক্লিক করে শেয়ার করুণ