jagannathpurpotrika-latest news

আজ, , ১০ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী

সংবাদ শিরোনাম :
«» আ’লীগ সরকার সব ধর্মের মানুষের অধিকার প্রতিষ্ঠায় সফল «» পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের হিজলবাড়ীর মুন্সী আরফান আলী বৈঠকখানা এখন গরীব মানুষের কমিউনিটি সেন্টার «» গোয়াইনঘাটে আল্লামা শফী ও চরমোনাই’র জীবন ও কর্ম শীর্ষক আলোচনা অনুষ্ঠিত «» সুনামগঞ্জের উন্নয়নে বারবার বাঁধা প্রদান করা হচ্ছে: ব্যারিস্টার ইমন «» ওয়াকিটকিতে পুরান ঢাকার ১২ কিলোমিটার নিয়ন্ত্রণ করতেন ইরফান «» দক্ষিণ সুনামগঞ্জে জোরপূর্বক একাধিকবার ধর্ষনে শ্যালিকা এখন ৭ মাসের অন্তঃসত্তা! «» আলহাজ্ব সৈয়দ আতাউর রহমান স্মরণে সৈয়দপুরে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» এলাকার উন্নয়নের জন্য নৌকার বিজয়ের বিকল্প নেই : বিশ্বনাথে এড. নাসির উদ্দিন খান «» ছাতকে সাব-রেজিষ্ট্রারের বিদায়ী সংবর্ধনা «» ফ্রান্সে মহানবী’র (সা:) অবমাননার প্রতিবাদ রাষ্ট্রিয় ভাবে করতে হবে- সিলেটে খেলাফত মজলিস




জগন্নাথপুরে গাছ পালা থেকে বিলবোর্ড প্লেকার্ড,ফেষ্টুন অপসারনে প্রশাসনের মাইকিং

 

স্টাফ রিপোর্টার:: জগন্নাথপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে জগন্নাথপুর উপজেলা সদরের সকল রাস্তাঘাট,বাজার এলাকার গাছপালায় অবৈধভাবে বিভিন্ন ব্যক্তি প্রতিষ্ঠান কিংবা সংগঠন কর্তৃক লাগানো পোষ্টার বিলবোর্ড, ব্যানার, সাইনবোর্ড, ফেষ্টুন, প্লেকার্ড তিন দিনের মধ্যে অপসারনের জন্য নির্দেশ দেয়া হয়েছে।

রবিবার বিকেলে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মাইকিং করে এ নির্দেশনা দেয়া হয়। অন্যতায় সংশ্লিষ্টদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে প্রচার করা হয়। জনসচেতনামুলক এমন নির্দেশনায় বলা হয় অবৈধভাবে বিভিন্ন ব্যক্তি প্রতিষ্ঠান কিংবা সংগঠন কর্তৃক লাগানো পোষ্টার বিলবোর্ড, ব্যানার, সাইনবোর্ড, ফেষ্টুন, প্লেকার্ড পরিবেশের নানারূপ ক্ষতি সাধন করছে যা আইনের দৃষ্টিতে শাস্তিযোগ্য অপরাধ। তাই অবৈধ বিষয়াদি নিজ খরচে তিন দিনের মধ্যে অপসারন করতে হবে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ