jagannathpurpotrika-latest news

আজ, , ১৪ই রমযান, ১৪৪০ হিজরী

সংবাদ শিরোনাম :
«» তাক্বওয়া অর্জনের মাধ্যমে রামাদ্বানের সুফল পাওয়া যায়- মাওঃ আহমদ হাসান চৌধুরী «» কাজের মাধ্যমে জনগনের সাথে আমার সু-সম্পর্ক গড়ে উঠবে : মোকাব্বির খান এমপি «» মা’হাদ সিলেট ক্যাম্পাসের ইফতার মাহফিল সম্পন্ন «» রোজার আনন্দ ইফতার «» রমজানের শিক্ষায় অনুপ্রাণিত হয়ে তাকওয়াভিত্তিক জীবন গঠন করতে হবে- মাওঃ রেজাউল করিম জালালী «» অনিয়মের অভিযোগ পেয়ে বিশ্বনাথ-রশিদপুর প্রশস্থকরণ কাজ পরিদর্শনে নুনু মিয়া «» গোয়াইনঘাটে গলায় ফাঁস লাগিয়ে তরুণীর আত্মহত্যা «» সৈয়দপুর যুবকল্যাণ পরিষদের উদ্যােগে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» জননেত্রী থেকে রাষ্ট্রনায়ক শেখ হাসিনা «» জগন্নাথপুরে বিএনপির এম এ সাত্তার গ্রুপের ইফতার মাহফিল ও অালোচনা সভা অনুষ্ঠিত




নারী কর্মীকে দিয়ে পা টেপানোর অভিযোগে এসআই সাসপেন্ড

ডেস্ক রিপোর্ট :: বাংলাদেশে রেলে কর্মরত অবস্থায় এক নারীকে দিয়ে পা টেপানোর অভিযোগে সুকুমার অধিকারী নামে রেলের এক সাব-ইন্সপেক্টরকে (এসআই) সাসপেন্ড করা হয়েছে। ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট স্টেশনে এ ঘটনা ঘটে।

জিনিউজ জানায়, শুক্রবার দুপুরে রেলের রেস্ট রুমের ভেতরে সুকুমার অধিকারী নামে রেলের ওই এসআইয়ের পা টিপে দিচ্ছিলেন এনভিএফ কর্মী নিন্নি সাহা। বরুনচন্দ্র মণ্ডল নামে এক এএসআই ঘটনার ভিডিও করেন।

পরে পা টিপে দেওয়ার সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এরপরই এসআই সুকুমার অধিকারীকে শিলিগুড়ি জিআরপিতে ক্লোজ করা হয়। পরে শনিবার তাকে সাসপেন্ডও করা হয়।

জানা গেছে, এনভিএফ কর্মী নিন্নি সাহা গত ২ বছর ধরে বালুরঘাট স্টেশনে রয়েছেন। বিভিন্ন সময়ে তিনি স্টেশনে মানুষের সঙ্গে খারাপ ব্যবহার করতেন বলে অভিযোগ রয়েছে।

রেলের অফিসার ইনচার্জ প্রদীপ কর্মকার বলেন, “এসআই সুকুমার অধিকারীকে শিলিগুড়ি জিআরপি-তে ক্লোজ করা হয়েছে। আমার কাছে এই বিষয়ে কোনো চিঠি আসেনি।

এখানে ক্লিক করে শেয়ার করুণ