jagannathpurpotrika-latest news

আজ, , ১৭ই জিলক্বদ, ১৪৪০ হিজরী

সংবাদ শিরোনাম :
«» বিশ্বনাথে জুয়ার আস্তানায় পুলিশের অভিযান, আটক ১ «» হবিগঞ্জে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, অর্থ লুট «» সিলেটে ইয়াবার চালানসহ অাটক ৩ «» বিশ্বনাথে সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার «» দেশবাসী শুনে রাখেন মিন্নির কিছু হলে আমি আত্মহত্যা করমু «» সুনামগঞ্জে আইনজীবীর বাসায় দুর্ধর্ষ চুরি «» আল্লামা শায়খ যিয়া উদ্দিনের বর্ণাঢ্য জীবন ও কর্ম নিয়ে লিখিত জীবনী স্মারকের মোড়ক উন্মোচন ৮ আগস্ট «» রাজনৈতিক সংকট এখন রাজনৈতিক শূন্যতায় পরিনত হয়েছে- মাওলানা ইসহাক «» বিশ্বনাথে এইচএসসিতে দুই বোনের জিপিএ-৫ লাভ «» দক্ষিণ সুনামগঞ্জে শতাধিক পরিবারে আল হান্নান ইসলামী সমাজ কল্যাণ সংস্থার ত্রাণ বিতরন




নারী কর্মীকে দিয়ে পা টেপানোর অভিযোগে এসআই সাসপেন্ড

ডেস্ক রিপোর্ট :: বাংলাদেশে রেলে কর্মরত অবস্থায় এক নারীকে দিয়ে পা টেপানোর অভিযোগে সুকুমার অধিকারী নামে রেলের এক সাব-ইন্সপেক্টরকে (এসআই) সাসপেন্ড করা হয়েছে। ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট স্টেশনে এ ঘটনা ঘটে।

জিনিউজ জানায়, শুক্রবার দুপুরে রেলের রেস্ট রুমের ভেতরে সুকুমার অধিকারী নামে রেলের ওই এসআইয়ের পা টিপে দিচ্ছিলেন এনভিএফ কর্মী নিন্নি সাহা। বরুনচন্দ্র মণ্ডল নামে এক এএসআই ঘটনার ভিডিও করেন।

পরে পা টিপে দেওয়ার সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এরপরই এসআই সুকুমার অধিকারীকে শিলিগুড়ি জিআরপিতে ক্লোজ করা হয়। পরে শনিবার তাকে সাসপেন্ডও করা হয়।

জানা গেছে, এনভিএফ কর্মী নিন্নি সাহা গত ২ বছর ধরে বালুরঘাট স্টেশনে রয়েছেন। বিভিন্ন সময়ে তিনি স্টেশনে মানুষের সঙ্গে খারাপ ব্যবহার করতেন বলে অভিযোগ রয়েছে।

রেলের অফিসার ইনচার্জ প্রদীপ কর্মকার বলেন, “এসআই সুকুমার অধিকারীকে শিলিগুড়ি জিআরপি-তে ক্লোজ করা হয়েছে। আমার কাছে এই বিষয়ে কোনো চিঠি আসেনি।

এখানে ক্লিক করে শেয়ার করুণ