jagannathpurpotrika-latest news

আজ, , ২৪শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী

সংবাদ শিরোনাম :
«» সিলেটে আন্দোলন সংগ্রামের বীর সৈনিক আলহাজ্ব সৈয়দ আতাউর রহমানের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত «» জনগণের সাথে পুলিশকে আরো ভাল আচরণ করতে হবে- সুনামগঞ্জের পুলিশ সুপার মিজানুর রহমান বিপিএম «» দেশে ফিরেছেন ৩৪ হাজার ৯শ’ ৯২ হাজী «» মাইকিং করে ৪২ মণ ওজনের সেই আলোচিত ষাঁড় ‘টাইগারকে জবাই করে গোস্ত বিক্রি «» বালাগঞ্জে কলেজ ছাত্রলীগ সভাপতির প্রচেষ্টায় শিক্ষার্থীদের ভাড়া কমানোর সিন্ধান্ত «» সিলেট সিটির ২০১৯-২০ অর্থবছরের ৭৮৯ কোটি ৩৮ লাখ ৪৭ হাজার টাকার বাজেট ঘোষণা «» সৌদীআরবে আঞ্জুমানের সমাবেশ অনুষ্ঠিত «» শ্রদ্ধা-ভালোবাসায় অধ্যাপক মোজাফফরকে শেষ বিদায় «» ইউরোপের সবচেয়ে বড় মসজিদ উদ্বোধন রাশিয়ায় «» সুনামগঞ্জে রিপোর্টার্স ইউনিটি’র কমিটি গঠন




ইতালি যাওয়ার পথে বিশ্বনাথের আরো এক যুবক নিখোঁজ

বিশ্বনাথ প্রতিনিধি :: লিবিয়া থেকে ইতালি যাওয়ার পথে আব্দুল মোমিন নামের বিশ্বনাথের আরো এক যুবক নিখোঁজ রয়েছেন। সে উপজেলার দৌলতপুর ইউনিয়নের গোয়াহরি গ্রামের মৃতঃ আব্দুল হান্নানের পুত্র।
জানা গেছে, স্বপ্নে দেন ইউরোপে যাওয়ার উদ্দেশ্যে আব্দুল মোমিন প্রায় ৪ মাস পূর্বে লিবিয়া গিয়েছিলেন। সেখান থেকে গত ১১ মে নৌকা যোগে ইতালি যাওয়ার কথা ছিল। নৌকায় উঠার পূর্বে তিনি মোবাইল ফোনের মাধ্যমে তার পরিবারকে জানিয়েছিলেন তিনি গেম ঘরে আছেন, কিছুক্ষণের মধ্যে ইতালির উদ্দেশ্যে যাত্রা করবেন। কিন্ত এর পর থেকে তার সাথে যোগাযোগ করতে পারছেন না পরিবারের লোকজন। ফলে পরিবার সহ আত্মীয়-স্বজনরা রয়েছেন দুঃচিন্তায়।
প্রসঙ্গত, গত ১১ মে লিবিয়া থেকে ইতালি যাওয়ার পথে তিউনিসিয়ার উপকূলবর্তী ভূমধ্যসাগরে অভিবাসীবাহী নৌকা ডুবিতে নিহত হন ২৭ বাংলাদেশী। ধারণা করা হচ্ছে ওই নৌকায় যাত্রী ছিলেন আব্দুল মোমিনও। মোমিনের সাথে নিখোঁজ রয়েছেন বিশ্বনাথে আরো দুই যুবক দিলাল মিয়া ও রেদওয়ানুল ইসলাম খোকন।

এখানে ক্লিক করে শেয়ার করুণ