jagannathpurpotrika-latest news

আজ, , ২৪শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী

সংবাদ শিরোনাম :
«» সিলেটে আন্দোলন সংগ্রামের বীর সৈনিক আলহাজ্ব সৈয়দ আতাউর রহমানের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত «» জনগণের সাথে পুলিশকে আরো ভাল আচরণ করতে হবে- সুনামগঞ্জের পুলিশ সুপার মিজানুর রহমান বিপিএম «» দেশে ফিরেছেন ৩৪ হাজার ৯শ’ ৯২ হাজী «» মাইকিং করে ৪২ মণ ওজনের সেই আলোচিত ষাঁড় ‘টাইগারকে জবাই করে গোস্ত বিক্রি «» বালাগঞ্জে কলেজ ছাত্রলীগ সভাপতির প্রচেষ্টায় শিক্ষার্থীদের ভাড়া কমানোর সিন্ধান্ত «» সিলেট সিটির ২০১৯-২০ অর্থবছরের ৭৮৯ কোটি ৩৮ লাখ ৪৭ হাজার টাকার বাজেট ঘোষণা «» সৌদীআরবে আঞ্জুমানের সমাবেশ অনুষ্ঠিত «» শ্রদ্ধা-ভালোবাসায় অধ্যাপক মোজাফফরকে শেষ বিদায় «» ইউরোপের সবচেয়ে বড় মসজিদ উদ্বোধন রাশিয়ায় «» সুনামগঞ্জে রিপোর্টার্স ইউনিটি’র কমিটি গঠন




গোয়াইনঘাটে গলায় ফাঁস লাগিয়ে তরুণীর আত্মহত্যা

গোয়াইনঘাট প্রতিনিধি :: সিলেটের গোয়াইনঘাটে গলায় ফাঁস লাগিয়ে মাহমুদা খাতুন (১৭) নামের এক তরুণী আত্মহত্যা করেছে। গতকাল বিকেলে জাফলংয়ের বাবুলের জুম এলাকায় এ ঘটনা ঘটে। আত্মহননকারী মাহমুদা সুনামগঞ্জের বৃন্দাবণ নগড় গ্রামের মৃত আলমগীর হোসেনের মেয়ে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, পাথর শ্রমিকের কাজ করার সুবাধে মাহমুদা প্রায় ৭ বছর ধরে পরিবারের সাথে জাফলংয়ের বাবুলের জুম এলাকার একটি বস্তিতে বসবাস করে আসছিল। গতকাল বৃহস্পতিবার বিকেলে হঠাত করে পরিবারের লোকজনের অলখ্যে বসত ঘরের আড়ার সাথে রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে তিনি আত্মহত্যা করেন। খবর পেয়ে থানার এসঅাই যীশু দত্ত ঘটনাস্থল পরিদর্শন শেষে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছেন। গোয়াইনঘাট থানার ওসি (তদন্ত) হিল্লোল রায় গলায় ফাঁস লাগিয়ে তরুণীর আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেছেন।

এখানে ক্লিক করে শেয়ার করুণ